scorecardresearch
 

Ranojoy-Sweta: ছোটপর্দায় ফের নতুন জুটি, সিরিয়ালে একসঙ্গে দেখা যাবে রণজয়-শ্বেতাকে

Ranojoy-Sweta: টেলিভিশন দুনিয়ায় দুজনেই বেশ পরিচিত মুখ। বড়পর্দা ও ছোটপর্দা দুটোতেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে। আর এখন এই দুই তারকাই সিরিয়াল থেকে দূরে রয়েছেন। তবে খুব শীঘ্রই এই দুজনকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। টেলিভিশনের পর্দায় নতুন জুটি তৈরি হতে চলেছে।

Advertisement
রণজয়-শ্বেতা রণজয়-শ্বেতা
হাইলাইটস
  • টেলিভিশন দুনিয়ায় দুজনেই বেশ পরিচিত মুখ। বড়পর্দা ও ছোটপর্দা দুটোতেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে।

টেলিভিশন দুনিয়ায় দুজনেই বেশ পরিচিত মুখ। বড়পর্দা ও ছোটপর্দা দুটোতেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে। আর এখন এই দুই তারকাই সিরিয়াল থেকে দূরে রয়েছেন। তবে খুব শীঘ্রই এই দুজনকে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। টেলিভিশনের পর্দায় নতুন জুটি তৈরি হতে চলেছে। শ্বেতা ভট্টাচার্য ও রণজয় বিষ্ণু। সবকিছু ঠিকঠাক থাকলে শ্বেতা ও রণজয়কে একসঙ্গে দেখা যাবে ছোটপর্দায়। 

কিছুদিন আগেই শেষ হয়েছে রণজয়ের গুড্ডি সিরিয়ালটি। এখানে তাঁকে শ্যামোপ্তির সঙ্গে দেখা গিয়েছিল। অপরদিকে, শ্বেতার শেষ সিরিয়াল ছিল সোহাগ জল। এর আগে শ্বেতাকে যমুনা ঢাকিতে দেখা যায়। শোনা যাচ্ছে, একটি নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে রণজয়কে। তাঁর বিপরীতে থাকছেন শ্বেতা।  তবে অভিনেত্রী এ প্রসঙ্গে জানিয়েছেন যে তিনি ধারাবাহিকে ফিরতে চান। তাঁর লুক টেস্টও হয়ে গিয়েছে তবে চূড়ান্তভাবে কিছু জানানো হয়নি তাঁকে। 

যদিও এই সিরিয়ালের প্রোমো শ্যুট হয়ে গিয়েছে। ধারাবাহিকে মধ্যবিত্ত পরিবারের মেয়ের সমস্যা দেখানো হবে। উল্টোদিকে রণজয়কে দেখা যাবে এক ধনী পরিবারের এক ছেলের চরিত্রে। গুড্ডির পর ছোটপর্দায় রণজয় ফিরলেও এখনও এই সিরিয়াল নিয়ে সেভাবে কিছু বলতে রাজি নন অভিনেতা। তবে ডিসেম্বর থেকে এই ধারাবাহিকের শ্য়ুটিং শুরু হওয়ার কথা রয়েছে। 

আরও পড়ুন

শ্বেতাকে ছোটপর্দায় পাশাপাশি প্রজাপতি সিনেমায় দেবের সঙ্গে দেখা গিয়েছিল। ইতিমধ্যেই ওয়েব ডেবিউ সেরে ফেলেছেন শ্বেতা। মাঝে মায়ের অসুস্থতা নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন তিনি। এর পাশাপাশি শ্বেতার প্রেমিক রুবেলের শারীরিক অবস্থাও ভালো ছিল না। তারই মাঝে কাজকর্মের ব্যস্ততা, পুরোটাই একা সামলেছেন অভিনেত্রী। অপরদিকে, প্রথমবার নিজের একক নাটক করছেন রণজয়। তা নিয়েই এখন ব্যস্ত রয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় চলছে তারই প্রচার। এছাড়াও হিন্দি সিরিয়ালও করছেন রণজয়। কিছুদিন আগেই কাশ্মীর থেকেই শ্যুট ছেড়ে ফিরেছেন রণজয়। 

Advertisement

Advertisement