scorecardresearch
 

Tollywood Actor: বোনের সঙ্গে খুনসুটি, এই কিশোর এখন অভিনেতা, উত্তমের সঙ্গেও যোগ

Tollywood Actor: সাদা-কালো ছবি। এক ঝলক দেখলেই বোঝা যাবে বড় দাদা বসে তাঁর ছোট বোনের সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে বোনের সঙ্গে বসে তার দাদা। কিশোর পরে রয়েছেন স্ট্রাইপ কাটা শার্ট। পাশে বসা ছোট্ট মেয়েটি দাদার সঙ্গে কখনও খেলছে আবার কখনও বা ভেংচি কাটছে। তবে এই কিশোর ও তার ছোট বোনের সঙ্গে রয়েছে মহানায়কের যোগ।

Advertisement
চিনতে পারছেন এই অভিনেতাকে? চিনতে পারছেন এই অভিনেতাকে?
হাইলাইটস
  • সাদা-কালো ছবি। এক ঝলক দেখলেই বোঝা যাবে বড় দাদা বসে তাঁর ছোট বোনের সঙ্গে।

সাদা-কালো ছবি। এক ঝলক দেখলেই বোঝা যাবে বড় দাদা বসে তাঁর ছোট বোনের সঙ্গে। ছবিতে দেখা যাচ্ছে বোনের সঙ্গে বসে তার দাদা। কিশোর পরে রয়েছেন স্ট্রাইপ কাটা শার্ট। পাশে বসা ছোট্ট মেয়েটি দাদার সঙ্গে কখনও খেলছে আবার কখনও বা ভেংচি কাটছে। তবে এই কিশোর ও তার ছোট বোনের সঙ্গে রয়েছে মহানায়কের যোগ। উত্তম কুমারের পরিবারের এই দুই খুদে সদস্যের মধ্যে কিশোরটি বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতা। সিরিয়াল থেকে সিনেমা, সবেতেই তাঁর দারুণ আধিপত্য। 

এই ছবি দেখে চিনতে কি পারছেন এরা কারা? ছোটবেলার এই ছবি দুটি আসলে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর বোন মৌসুমীর। এটা তাঁদেরই ছোটবেলার ছবি। কিছুদিন আগেই গৌরবের বোন মৌসুমীর জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যেই গৌরব তাঁদের ছোটবেলার এই স্মৃতি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। গৌরব সম্পর্কে উত্তম কুমারের নাতি হন। যদিও গৌরব ভালবাসেন নিজের পরিচয়ে বাঁচতে। তবে মহানায়কের বংশের, তাই সেই গর্ববোধটা অবশ্যই রয়েছে। গৌরব বিয়ে করেছেন বিধায়ক ও মেয়র পারিষদ দেবাশিষ কুমারের মেয়ে দেবলীনাকে। তিন বছরের বিয়ে তাঁদের, চুটিয়ে সংসার করছেন এখন তাঁরা। 

বাড়ির পুজোর দায়িত্ব সামলান গৌরবই। উত্তম কুমারের বাড়ির পুজোর সমস্ত নিয়ম কানুন মেনে পুজোর সব কাজ সামাল দেন নাতি গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী দেবলীনা। মহানায়কের বাড়ির পুজোর সব দায়িত্বই গৌরব পালন করেন। গাঁটছড়া সিরিয়ালে ঋদ্ধির চরিত্রে দারুণ প্রশংসিত হয়েছেন গৌরব। সিরিয়ালের পাশাপাশি টুকটুক করে গৌরব সিনেমাও করেছেন। তাঁর অভিনয় দর্শকদের কাছে বরাবর সমাদৃত। 

আরও পড়ুন

গৌরবের জন্মের আগেই উত্তম কুমার মারা যান। পেলে হয়তো না স্মৃতিটা একদম অন্যরকম হত। কিন্তু ব্যক্তি উত্তম কুমারের বিষয়ে বাড়ির লোকের কাছ থেকেই যতটুকু শুনেছেন গৌরব, এর বেশি অভিনেতার কাছে মহানায়কের বিষয়ে কিছুই জানা নেই। আর যে ছবি গৌরবের সামনে এঁকে দেওয়া হয়েছে তা একেবারেই প্রফেশনাল। সম্প্রতি সৃজিতের অতি উত্তম সিনেমায় কাজ করেছেন গৌরব। সেই ছবিতে তাঁর অভিনয় দর্শকদের বেশ পছন্দ হয়েছে। 

Advertisement

গৌরবের এটা যদিও দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে হয়েছিল অনিন্দিতা বসুর সঙ্গে। কিন্তু সেই বিয়ে টেকেনি। এরপর বিয়ে হয় দেবলীনার সঙ্গে। এখন দেবলীনা ও গৌরবের খুব মিষ্টি সংসার। দুজনেই এখন নিজেদের কেরিয়ার নিয়ে বিশাল ব্যস্ত।      

Advertisement