scorecardresearch
 

Rihanna At Jamnagar: জামনগরে রিহানার জবরদস্ত পারফর্ম্যান্স, স্টেজে সঙ্গ দিলেন আম্বানি পরিবার

Rihanna At Jamnagar: গুজরাতের জামনগরে বসেছে চাঁদের হাট। মুকেশ আম্বানির ছেলে অনন্ত ও রাধিকার বিয়েতে হাজির গোটা বলিউড। তবে বলিউডের পাশাপাশি আম্বানি-পুত্রের প্রাক-বিবাহ অনুষ্ঠান জমিয়ে দিলেন পপ তারকা রিহানা। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের সেলিব্রেশনের প্রথম রাতেই ধুন্ধুমার পারফর্ম করলেন রিহানা।

Advertisement
রিহানা রিহানা
হাইলাইটস
  • গুজরাতের জামনগরে বসেছে চাঁদের হাট। মুকেশ আম্বানির ছেলে অনন্ত ও রাধিকার বিয়েতে হাজির গোটা বলিউড।

গুজরাতের জামনগরে বসেছে চাঁদের হাট। মুকেশ আম্বানির ছেলে অনন্ত ও রাধিকার বিয়েতে হাজির গোটা বলিউড। তবে বলিউডের পাশাপাশি আম্বানি-পুত্রের প্রাক-বিবাহ অনুষ্ঠান জমিয়ে দিলেন পপ তারকা রিহানা। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের সেলিব্রেশনের প্রথম রাতেই ধুন্ধুমার পারফর্ম করলেন রিহানা। পপ তারকার থেকে কেউ চোখ ফেরাতে পারেননি। 

জামনগরে শুক্রবার সন্ধ্যাতে রিহানা-নাইট ছিল। যেখানে উপস্থিত ছিলেন বলিউড, স্পোর্টসের জনপ্রিয় তারকারা। এর পাশাপাশি ছিলেন দেশ-বিদেশের বড় বড় শিল্পপতিরাও। সকলেই রিহানার পারফর্ম্যান্সে মুগ্ধ। হলিউড পপ তারকা মঞ্চ কাঁপিয়ে দিলেন রীতিমতো। শুধু তাই নয়, রিহানাকে দেখা গেল খালি পায়েই ডান্স করতে। প্রসঙ্গত, এই প্রথমবার রিহানা ভারতে পারফর্ম্যান্স করলেন। 

রিহানার এই জবরদস্ত পারফর্ম্যান্সের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে দেখা গিয়েছে রিহানাকে গান গাইতে, ডান্স করতে। রিহানার সঙ্গে ওখানে উপস্থিত সকলেই নেচে ওঠেন। রিহানা অনন্ত ও রাধিকার বিয়ের জন্য অনেক অনেক শুভকামনা জানান। শুধু তাই নয়, পপ সিঙ্গার রিহানা আম্বানি পরিবারের সঙ্গেও জমিয়ে নাচেন। রিহানার সঙ্গে স্টেজে দেখা গিয়েছে নীতা আম্বানি, রাধিকা মার্চেন্ট, শ্লোকা মেহতা, আকাশ আম্বানি ও অনন্ত আম্বানিকে। আম্বানি পরিবারকে একসঙ্গে স্টেজে পেয়ে রিহানার মুখেও ছিল খুশির ঝলক। আম্বানি পরিবারের হবু বউ রাধিকার সঙ্গে নাচ করেন রিহানা। শুধু তাই নয়, আম্বানি পরিবারের অন্য সদস্যরাও পা মেলান রিহানার সঙ্গে। 

এটা বলাই বাহুল্য যে রিহানা এই জবরদস্ত জামনগরের শো-কে অনেকদিন পর্যন্ত মনে রাখবেন। গায়িকার ভাইরাল হওয়া ভিডিওতে ভক্তরা তাঁদের ভালোবাসা দেখিয়েছেন। এমনকী, বিমানবন্দরে রিহানার অন্যদের সঙ্গে ব্যবহারও বেশ প্রশংসা পাচ্ছে।  

Advertisement

রিহানার পারফর্ম্যান্সের পর আম্বানি পরিবারের তরফ থেকে তাঁকে সম্মানিত করা হয়। রিহানার এই দারুণ পারফর্ম্যান্সের মজা নিতে দেখা যায় সব সেলেবদের। সোশ্যাল মিডিয়ায় রিহানার ভিডিওতে ভক্তরা ভালোবাসা দেখিয়েছেন। বৃহস্পতিবারই রিহানা ও তাঁর টিম জামনগরে এসে পৌঁছান। সঙ্গে এসেছিল আকাশছোঁয়া বড় বড় ব্যাগপত্র। সেখানে রিহানার জামাকাপড় থেকে শুরু করে সাউন্ড, প্রপস সব ছিল। শনিবার সকালেই জামনগর থেকে আমেরিকার পথে রওনা দেন রিহানা। বিমানবন্দরে রিহানা বলেন যে তিনি ভারতকে খুব ভালোবাসেন আর রিহানা আবারও ভারতে আসতে চান। এটা তাঁর সেরা শোগুলির মধ্যে অন্যতম ছিল। 

আরও পড়ুন

TAGS:
Advertisement