scorecardresearch
 

Ritabhari-Jeetu Kamal: ঋতাভরী নন, জিতু কমলের নায়িকা বদল, কে?

Ritabhari-Jeetu Kamal: কথা ছিল জিতু কমলের সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন ঋতাভরী। কিন্তু আচমকাই যেন সব গণ্ডগোল বেধে যায়। শ্যুটিংয়ে গিয়েই বিভ্রাটের সৃষ্টি হয়। সিনেমায় বদল ঘটে নায়িকার।

Advertisement
ঋতাভরী নন, জিতুর সঙ্গে দেখা যাবে অন্য নায়িকাকে ঋতাভরী নন, জিতুর সঙ্গে দেখা যাবে অন্য নায়িকাকে
হাইলাইটস
  • কথা ছিল জিতু কমলের সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন ঋতাভরী। কিন্তু আচমকাই যেন সব গণ্ডগোল বেধে যায়।
  • শ্যুটিংয়ে গিয়েই বিভ্রাটের সৃষ্টি হয়। সিনেমায় বদল ঘটে নায়িকার।

কথা ছিল জিতু কমলের সঙ্গে প্রথমবার জুটি বাঁধবেন ঋতাভরী। কিন্তু আচমকাই যেন সব গণ্ডগোল বেধে যায়। শ্যুটিংয়ে গিয়েই বিভ্রাটের সৃষ্টি হয়। সিনেমায় বদল ঘটে নায়িকার। ফলে এসকে মুভিসের প্রযোজনায় ঋতাভরীর আর সিনেমা করা হল না। শোনা যাচ্ছে, আপনজন নামের এই সিনেমাতে ঋতাভরীর পরিবর্তে দেখা যাবে পায়েল সরকারকে।

প্রসঙ্গত, অংশুমান প্রত্যুষের এই সিনেমায় জুটি বাঁধতে চলেছিলেন জিতু কমল ও ঋতাভরীর। সেইমতো ঘোষণাও যেমন হয়ে গিয়েছিল, তেমনি মে মাসের মাঝামাঝি সময়েও লন্ডনে জিতুর সঙ্গে ঋতাভরী শ্যুটিংও সেরে নেন। কলকাতায় এই ছবির মহরতেও দেখা গিয়েছিল জিতু-ঋতাভরীকে। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরের খবর, লন্ডনে গিয়ে আচমকাই ছবির নায়িকা বদলে যায়। ঋতাভরী নয়, বরং জিতুর বিপরীতে দেখা যাবে পায়েলকে। 

কথায় আছে, দানে দানে পর লিখা হ্যয় খানে বালে কা নাম। এটাও যেন ঠিক সেরকমই হল। এসকে মুভিজ প্রযোজিত এই ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করার কথা ছিল পায়েলের। কিন্তু বিদেশে শ্যুটিংয়ে গিয়ে সবটাই ওলট পালট হয়ে যায়। আসলে ঋতাভরীর চোখের সমস্যার কারণে শ্যুট করতে পারেননি। ফলে সেখানেই সিনেমার নির্মাতারা সিদ্ধান্ত নিয়ে নেন যে আর অপেক্ষা নয় বরং পায়েলকেই এই ছবির নায়িকা হিসাবে কাস্ট করা হোক। যদিও পায়েলের এই নিয়ে কোনও আপত্তি ছিল না। অভিনেত্রী বহুদিন সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেননি। এ যেন তাঁর শাপে বর হল। এ বিষয়ে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে ঋতাভরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে সেই সময় তাঁর চোখে ইনফেকশন হওয়ার কারণে তিনি ওই ছবিটি করতে পারছেন না। তবে অংশুমানের অন্য এক ছবিতে তিনি ও জিতু জুটি বাঁধবেন। অগাস্টে সময়ও চেয়ে রেখেছেন নাকি প্রযোজনা সংস্থা। এছাড়া মৈনাক ভৌমিকের একটি সিনেমাতেও ঋতাভরী কাজ করবেন। বিপরীতে রয়েছেন ঋত্ত্বিক চক্রবর্তী।   

আরও পড়ুন

Advertisement

অভিনেত্রী পায়েলও জানিয়েছেন যে তিনি অংশুমানের ছবিতে জিতুর বিপরীতে অভিনয় করছেন। এছাড়া এই পরিচালকের আরও একটি ছবি বাবুসোনা-তেও অভিনয় করছেন পায়েল।  সেই ছবির শ্য়ুটিংও হয়েছে লন্ডনে। আপাতত দুটো সিনেমার শ্যুটিং সেরে পায়েল এখন দেশে ফিরে এসেছেন। ব্যস্ত রয়েছেন তাঁর আগামী প্রজেক্ট নিয়ে। অপরদিকে, জন্মদিনের পর লন্ডনে কোন সিনেমার শ্যুটিং করতে যাবেন ঋতাভরী সেটা কিন্তু স্পষ্ট নয়। 

Advertisement