scorecardresearch
 

Dev-Rukmini: সত্যবতীর চোখে ব্যোমকেশের চশমা, দেব-রুক্মিণীর আদুরে মুহূর্ত VIRAL

Dev-Rukmini: টলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন দেব ও রুক্মিণী মৈত্র। এই মুহূর্তে তাঁদের ব্যোমকেশ ও দুর্গরহস্য মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ১১ অগাস্ট এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। রিয়েল লাইফ জুটিকে আরও একবার রিলে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। আর এই সব কিছুর মাঝেই একে-অপরের সঙ্গে মিষ্টি-মধুর সম্পর্কের ছবি পোস্ট করলেন দেব-রুক্মিণী।

Advertisement
ব্যোমকেশ-সত্যবতীর প্রেম ব্যোমকেশ-সত্যবতীর প্রেম
হাইলাইটস
  • টলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন দেব ও রুক্মিণী মৈত্র। এই মুহূর্তে তাঁদের ব্যোমকেশ ও দুর্গরহস্য মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ১১ অগাস্ট এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

টলিউডের অন্যতম চর্চিত জুটি হলেন দেব ও রুক্মিণী মৈত্র। এই মুহূর্তে তাঁদের ব্যোমকেশ ও দুর্গরহস্য মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী ১১ অগাস্ট এই ছবি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। রিয়েল লাইফ জুটিকে আরও একবার রিলে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। আর এই সব কিছুর মাঝেই একে-অপরের সঙ্গে মিষ্টি-মধুর সম্পর্কের ছবি পোস্ট করলেন দেব-রুক্মিণী। 

মুক্তির আগে ব্যোমকেশের সঙ্গে গদগদ প্রেমে দেখা গেল সত্যবতীকে। দেবকে জড়িয়ে মাখো মাখো প্রেমের ছবি পোস্ট করেন রুক্মিণী। শুধু তাই নয়, রুক্মিণীকে দেখা গেল দেবের চশমা পরেও ছবি তুলতে। ব্যোমকেশ আর দুর্গ রহস্য মুক্তির চার দিন আগে এই ছবি আরও একবার মুগ্ধ করল এই তারকা জুটির ভক্তদের।   

সত্যবতী হিসাবে এমনিতেই রুক্মিণী সকলের মন জয় করেছেন। শাড়ির সঙ্গে হাতে শাখা-পলা, বিনুনি বাঁধা চুলে, স্নিগ্ধ রুক্মিণী এক নিমিষে মন জয় করলেন সকলের। বড়পর্দায় দেব-রুক্মিণীকে আরও একবার দেখার অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। ছবি পোস্ট করে রুক্মিণী ক্যাপশনে লেখেন, ও যে সত্যি মানে না মানা। তাঁদের দুজনের এই ছবিতে ভক্তদের ভালোবাসা ও আগামী ছবির জন্য শুভেচ্ছা উপচে পড়ল। প্রসঙ্গত, ৬ অগাস্ট বন্ধুত্ব দিবসের দিন ব্যোমকেশ দেবের সঙ্গে দু-একটি ছবি পোস্ট করেন সত্যবতী রুক্মিণী। ক্যাপশনে লিখেছিলেন, এ যে বন্ধুত্বেরও বন্ধন। রুক্মিণীর পোস্টে দেবও মিষ্টি করে লেখেন, ধন্যবাদ আমার একমাত্র সত্য। 

Advertisement

নিজেদের প্রেম-ভালোবাসা নিয়ে কখনই প্রকাশ্যে কিছু ঘোষণা না করলেও কিছু আড়ালও করেননি তাঁরা। সোশ্যাল মিডিয়ায় দেব-রুক্মিণী প্রায়ই তাঁদের ছবি পোস্ট করে থাকেন। দেবের হাত ধরেই টলিউডে অভিষেক রুক্মিণীর। ইতিমধ্যেই দেবের সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন রুক্মিণী। এবার ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবির পালা।  

আরও পড়ুন

Advertisement