scorecardresearch
 

Jisshu Sengupta Daughter Sara: মাল্টিকালার ব্রালেটে যিশু-কন্যা সারা, দেখে অবাক নেটিজেনরা

Jisshu Sengupta Daughter Sara: পুজোতেই মুক্তি পেয়েছ সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। আর এই সিনেমায় যিশু সেনগুপ্তকে দেখা গিয়েছে ধূসর অবতারে। পুজোর মুখে এই ছবি মুক্তি দর্শকদের কাছে বড় উপহার, উপরি পাওনা হিসাবে পাওয়া যিশুর অসাধারণ অভিনয়। বক্স অফিসে সৃজিতের দশম অবতার ছক্কা হাঁকিয়েছে।

Advertisement
সারা সেনগুপ্ত সারা সেনগুপ্ত
হাইলাইটস
  • যেখানে সারা তাঁর এবং পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা, গোয়া।

পুজোতেই মুক্তি পেয়েছ সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। আর এই সিনেমায় যিশু সেনগুপ্তকে দেখা গিয়েছে ধূসর অবতারে। পুজোর মুখে এই ছবি মুক্তি দর্শকদের কাছে বড় উপহার, উপরি পাওনা হিসাবে পাওয়া যিশুর অসাধারণ অভিনয়। বক্স অফিসে সৃজিতের দশম অবতার ছক্কা হাঁকিয়েছে। ছবি মুক্তির আগেই শহর ছেড়েছিলেন পরিচালক সৃজিত এবার পুজো মিটতেই স্বপরিবারে শহর ছাড়লেন যিশু সেনগুপ্ত। কোথায় গেলেন অভিনেতা?

যিশুর সোশ্যাল মিডিয়া পেজে যদিও এই সংক্রান্ত কোনও আপডেট না থাকলেও গোটা বিষয়টি জানা গেল যিশুর কন্যা সারার সোশ্যাল মিডিয়া পেজ থেকে। যেখানে সারা তাঁর এবং পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা, গোয়া। স্ত্রী নীলাঞ্জনা ও দুই মেয়েকে নিয়ে গোয়া ঘুরতে গিয়েছেন অভিনেতা যিশু। তবে এই গোয়া ট্রিপে সবার নজর কেড়েছে যিশুর অষ্টাদশী কন্যা সারা। 

সারাকে দেখা গিয়েছে মাল্টিকালার ব্রালেটে। ব্রালেটের ওপর টপ পরে জাকুজিতে সময় কাটাচ্ছেন সারা, আবার কখনও বা মিরর সেলফিতে নিজেকে ফ্রেমবন্দি করেছেন যিশু কন্যা। আবার কখনও বা দেখা গিয়েছে সারাকে গোধূলিতে সমুদ্রের ধারে দাঁড়িয়ে থাকতে আবার কখনও বা বেড়ালদের সঙ্গে খেলা করতে। যিশুর বড় মেয়ে সারার এই লুকস পছন্দ হয়েছে নেটিজেনদের। এর আগেও সারার সোশ্যাল মিডিয়ায় তাঁর সাহসী অবতারের ছবি দেখা গিয়েছে। বেশ ছোট বয়সেই বাবার সঙ্গে উমা সিনেমায় অভিনয় করেছেন সারা। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত সেই ছবিতে যিশু ও সারা বাবা-মেয়ের ভূমিকাতেই অভিনয় করেছিলেন। 

Advertisement

চলতি বছরের মার্চেই বড় ধরনের সফলতা অর্জন করেছেন সারা। মুম্বইতে বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হিসাবে র‍্যাম্পে হেঁটে সফলতা অর্জন করেছেন যিশু-কন্যা। সারা তাঁর প্রথম সিনেমাতে অভিনয় করেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। স্টারকিড সারা টলিউডের তারকা সন্তানদের তালিকায় অন্যতম প্রধান সেনসেশন। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৩৩ হাজারের বেশি। 

আরও পড়ুন

সেখানেই জীবনের দৈনন্দিন খুঁটিনাটি শেয়ার করে নেন সারা। তাঁর ফ্যাশন সেন্স দেখবার মতো। খুব বেশি সাজেন না। তবে মিরর সেলফিতে ভর্তি সারার ইনস্টাগ্রাম পেজ। ২০১৮ সালে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা' দিয়ে ডেবিউ হয় তাঁর। ছবিতে তিনিই ছিলেন হিরোইন। তবে প্রথমে বাবা-মা চাননি যে মেয়ে অভিনয় করুক। বাবা-মা প্রথমে রাজি হননি। তবে চিত্রনাট্য পড়ে বেশ পছন্দই হয়েছিল সারার। তাই তিনি রাজি হয়েছিলেন। শুটিং করতে প্রথমটায় বেশ নার্ভাস লাগছিল তাঁর। তবে অভিনয় তাঁর রক্তে। তাই অসুবিধে কেটে গিয়েছিল সহজেই। তবে এখন অভিনয় থেকে দূরে পড়াশোনা করছেন সারা। ভবিষ্যতে তিনি অভিনয়কে পেশা হিসাবে নেন কিনা সেটাই দেখার।  

  

Advertisement