scorecardresearch
 

Aryan Khan Drug Case: ভেস্তে গেল শুনানি, কমপক্ষে আরও ৩ দিন হাজতেই আরিয়ান

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান, যিনি মাদক মামলায় গ্রেফতার হয়েছেন, তাঁর সমস্যা আরও বেড়েছে। দায়রা আদালতে তার জামিনের ১১ অক্টোবর শুনানি হওয়ার কথা ছিল, যানা যাচ্ছে সেই শুনানি ১৩ অক্টোবর হবে। এই কারণে, আরিয়ানকে এখন কমপক্ষে তিন দিন জেলে থাকতে হবে।

Advertisement
কমপক্ষে আরও ৩ দিন থাকতে হবে জেলে কমপক্ষে আরও ৩ দিন থাকতে হবে জেলে
হাইলাইটস
  • পুজোতে গরাদের পিছনেই আরিয়ান!
  • কমপক্ষে আরও ৩ দিন থাকতে হবে জেলে
  • বুধবার পর্যন্ত সময় চেয়েছে এনসিবি

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান, যিনি মাদক মামলায়  গ্রেফতার হয়েছেন, তাঁর সমস্যা আরও বেড়েছে। দায়রা আদালতে তার জামিনের  ১১ অক্টোবর শুনানি হওয়ার কথা ছিল, যানা যাচ্ছে সেই শুনানি ১৩ অক্টোবর  হবে। এই কারণে, আরিয়ানকে এখন কমপক্ষে তিন দিন জেলে থাকতে হবে। এই মামলায়, এনসিবিক রিপোর্ট জমা দেবে, যার জন্য তারা বুধবার পর্যন্ত সময় চেয়েছে।

বুধবার পর্যন্ত সময় চেয়েছে এনসিবি 
পেপারওয়ার্কের কথা বলে  বুধবার পর্যন্ত সময় চেয়েছে এনসিবি। তাদের বক্তব্য  যে, এখনও কাগজপত্রের কাজ  কিছু  বাকি আছে, যার কারণে সাময় লাগছে। বুধবার সকাল ১১ টার মধ্যে এনসিবি তার জবাব দাখিল করবে। আরিয়ানের হয়ে মামলা লড়া  আইনজীবী সতীশ মনশিন্দে এবং অমিত দেশাই  আদালতে পৌঁছেছিলেন। তারা  ছাড়াও শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিও আদালতে এসেছিলেন। কিন্তু দুই দিন পর ১৩ অক্টোবর শুনানির আদেশের পর এখন সবাইকে ফিরতে হবে।  আরিয়ান বর্তমানে আর্থার রোড জেলে বন্দি এবং এখন তাকে আরও তিন দিন জেলে কাটাতে হবে।

 

 

ম্যাজিস্ট্রেট আদালতে আরিয়ানের জামিনের  আবেদন খারিজ হয়ে যায়
এর আগে ৮  অক্টোবর মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আরিয়ান খানের জামিনের আবেদন খারজি করা হয়েছিল। আরিয়ানের আইনজীবী এবং এনসিবি -র মধ্যে দীর্ঘ বিতর্কের পর ম্যাজিস্ট্রেট আরএম নেরলিকর এই রায় দেন। ম্যাজিস্ট্রেট আরিয়ানসহ অন্য দু'জনের আবেদন খারিজ করে বলেন, এই মামলা রক্ষণাবেক্ষণযোগ্য নয়।

8  অক্টোবর শুনানির আগে ভারতের অতিরিক্ত অ্যাডভোকেট জেনারেল অনিল সিং বলেছিলেন যে জামিন আবেদনটি রক্ষণাবেক্ষণযোগ্য কিনা তা আদালতকে প্রথমে সিদ্ধান্ত নিতে হবে। অনিল সিং বলেছিলেন, 'আমি রক্ষণাবেক্ষণের বিষয়টি উত্থাপন করছি এবং আমি চাই যে এটির  আগে সিদ্ধান্ত নেওয়া হোক এবং তারপর মামলার মেরিটে যাওয়া যাবে।'

Advertisement

মাদক মামলায় এখন পর্যন্ত অনেককে গ্রেফতার করা হয়েছে 
আরিয়ান খান ১৪  দিনের জন্য হেফাজতে আছেন। মাদক মামলার এই ঘটনায়, NCB দুই বিদেশি নাগরিক সহ আরও ২০ জনকে গ্রেফতার  করেছে।

শাহরুখের গাড়ির  চালককে ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ 
 শনিবার ৯ অক্টোবর এনসিবি শাহরুখ খানের ড্রাইভারকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায়। তথ্য অনুসারে, চালক স্বীকার করেছেন যে তিনি আরিয়ান এবং আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে ড্রপ করেছিলেন। এনসিবি শাহরুখের ড্রাইভারকে আরিয়ান এবং তার বন্ধুদের কার্যকলাপ সম্পর্কে প্রায় ১২  ঘন্টা জিজ্ঞাসাবাদ করে।

সূত্র থেকে প্রাপ্ত তথ্যে,  আগামী দিনে শাহরুখ খানের চালকের বক্তব্য এনসিবি আদালতে ব্যবহার করবে। এনসিবি সমস্ত প্রমাণ সহ আদালতে আরিয়ান খানের জামিনের বিরোধিতা করবে।

 

Advertisement