scorecardresearch
 

Miss Diva Universe 2023: মিস ইউনিভার্স হচ্ছেন ভারতের শ্বেতা? শুরু হয়ে গিয়েছে তোড়জোড়

Miss Diva Universe 2023: মিস ডিভা ইউনিভার্স ২০২৩-এর খেতাব জিতলেন চণ্ডীগড়ের শ্বেতা শারদা। রবিবার ২৭ অগাস্ট এই বিউটি পেজেন্টের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় মুম্বইতে। ২০২২ সালের মিস ডিভা ইউনিভার্স দিভিতা রাই এ বছরের বিজয়ী শ্বেতাকে নিজের হাতে ক্রাউন পরিয়ে দেন। এদিনের বিউটি পেজেন্টের অনুষ্ঠানে বলিউডের একাধিক তারকাকে অংশ নিতে দেখা গিয়েছিল।

Advertisement
মিস ডিভা ইউনিভার্স জিতলেন শ্বেতা শারদা মিস ডিভা ইউনিভার্স জিতলেন শ্বেতা শারদা
হাইলাইটস
  • মিস ডিভা ইউনিভার্স ২০২৩-এর খেতাব জিতলেন চণ্ডীগড়ের শ্বেতা শারদা।
  • রবিবার ২৭ অগাস্ট এই বিউটি পেজেন্টের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় মুম্বইতে।

মিস ডিভা ইউনিভার্স ২০২৩-এর খেতাব জিতলেন চণ্ডীগড়ের শ্বেতা শারদা। রবিবার ২৭ অগাস্ট এই বিউটি পেজেন্টের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় মুম্বইতে। ২০২২ সালের মিস ডিভা ইউনিভার্স দিভিতা রাই এ বছরের বিজয়ী শ্বেতাকে নিজের হাতে ক্রাউন পরিয়ে দেন। এদিনের বিউটি পেজেন্টের অনুষ্ঠানে বলিউডের একাধিক তারকাকে অংশ নিতে দেখা গিয়েছিল। 

শ্বেতা ছাড়াও মিস ডিভা সুপার ন্যাশনাল ২০২৩-এর খেতাব জেতেন সোনাল কুকরেজা এবং মিস ডিভা ২০২৩-এর রানার্স আপ টাইটেল জিতে নেন কর্নাটকের তৃষা শেট্টি। এই খেতাব জেতার পর শ্বেতা ৭২তম মিস ইউনিভার্স পেজেন্টে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন। প্রসঙ্গত, শ্বেতা সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে সক্রিয় থাকেন। তাঁর একাধিক সাহসী ছবি পুরুষ হৃদয়ে রীতিমতো ঝড় তোলে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Miss Diva (@missdivaorg)

এদিনের ফিনালেতে শ্বেতা পরেছিলেন ডিজাইনার নিকিতা মাইসালকারের ডিজাইন করা গ্লিমারি থাই-স্লিট গাউন। বিজয়ী হিসাবে শ্বেতার নাম ঘোষণার সঙ্গে সঙ্গে তিনি আবেগতাড়িত হয়ে পড়েন। দিভিতা রাই তাঁকে যখন ক্রাউন পরান সেই সময় কেঁদে ফেলেন শ্বেতা। চণ্ডীগড়ের মেয়ে শ্বেতা মাত্র ১৬ বছর বয়সে মুম্বই চলে আসেন। ২২ বছরের শ্বেতা ইতিমধ্যেই একাধিক রিয়্যালিটি শো যেমন ডিআইডি, ডান্স ডিওয়ানে ও ডান্স প্লাস-এ অংশ নিয়ে ফেলেছেন। মডেলিংয়ের পাশাপাশি তিনি অসাধারণ ডান্সও করেন।  

Advertisement

ডান্সের জনপ্রিয় রিয়্যালিটি শো ঝলক দিখলাজা-তে কোরিওগ্রাফার হিসাবেও ছিলেন শ্বেতা। শ্বেতাকে বড় করে তোলার পিছনে তাঁর মায়ের অবদান অনস্বীকার্য। সিঙ্গল মাদার হিসাবে শ্বেতাকে তিনি বড় করেছেন, শ্বেতা তাঁর মাকে জীবনের সবচেয়ে বড় অনুপ্রাণ হিসাবে মনে করেন। ইনস্টাগ্রামে শ্বেতার ৪ লক্ষ অনুগামী। সোশ্যাল মিডিয়ায় শ্বেতা সেনসেশন তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। শ্বেতা সম্প্রতি গায়ক জুবিন নওটিয়াল ও তুলসী কুমারীর মিউজিক ভিডিও মস্ত আঁখে-তে বলিউড অভিনেতা শান্তনু মাহেশ্বরীর সঙ্গে কাজ করেছেন।   

আরও পড়ুন


 

Advertisement