scorecardresearch
 

RG Kar Horror-Arijit Singh: আরজি কর নিয়ে মুখ খুললেন অরিজিত্‍ সিং? গানের VIDEO VIRAL

RG Kar Horror-Arijit Singh: আরজি কর-কাণ্ড নিয়ে গোটা দেশ ক্ষোভে ফুঁসছে। শহরজুড়ে প্রতিদিনই প্রতিবাদ-আন্দোলন হচ্ছে। টলিউড থেকে বলিউড আরজি করের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের পর নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারকারা। তবে এইসব কিছু যখন চলছে তখন একেবারেই নীরব ছিলেন অরিজিৎ সিং। কিছু ভুয়ো খবর সামনে আসলেও কখনও আরজি কর-কাণ্ড নিয়ে তাঁকে নিজে থেকে কিছু বলতে শোনা যায়নি।

Advertisement
অরিজিৎ সিংয়ের গান ভাইরাল অরিজিৎ সিংয়ের গান ভাইরাল
হাইলাইটস
  • আরজি কর-কাণ্ড নিয়ে গোটা দেশ ক্ষোভে ফুঁসছে।

আরজি কর-কাণ্ড নিয়ে গোটা দেশ ক্ষোভে ফুঁসছে। শহরজুড়ে প্রতিদিনই প্রতিবাদ-আন্দোলন হচ্ছে। টলিউড থেকে বলিউড আরজি করের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের পর নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারকারা। তবে এইসব কিছু যখন চলছে তখন একেবারেই নীরব ছিলেন অরিজিৎ সিং। কিছু ভুয়ো খবর সামনে আসলেও কখনও আরজি কর-কাণ্ড নিয়ে তাঁকে নিজে থেকে কিছু বলতে শোনা যায়নি। এমন পরিস্থিতিতে চুপও থাকা যায় না। তাই এবার মুখ খুললেন অরিজিৎ সিং।

অরিজিতের কিছু ফ্যানপেজ থেকে গায়কের কিছু ভিডিও পোস্ট হয়েছে। যেখানে অরিজিতকে তাঁর বাড়ির রেকর্ডিং স্টুডিওতেই দেখা গিয়েছে। সেখান থেকেই তিনি লাইভ করেন। আর সেখানে অরিজিৎকে বলতে শোনা যায়, (রাস্তায়) নেমে গেলেই তো আর হল না। সবাই নামছে তো। আছি আমরা সবাই। নেমে বিশৃঙ্খলা না হয়ে যায়। হিতে বিপরীত হয়ে গেলে তো হবে না। কেউ একটা যদি ভাবে সুযোগ নেবে, সুযোগ নিতেই পারে। যাঁরা তোমাদেরকে রাগাচ্ছে তোমরা রেগে যেও না। ওরাও কোথাও একটা দুঃখ পেয়ে বলছে। অনেক ভেবেচিন্তে কাজ করতে হয়। ১০-১৫ বছর আগে হলে ভাবতে হত না। 

এরপর অরিজিৎ আরও বলেন, তোমাদের মতো স্বাধীনতা আমার নেই। আমি প্রতিদিন রাস্তায় বেরোতে পারি না। যে রকমভাবে তোমরা বিচরণ কর, রাস্তায় আমি তো পারি না। এই দ্যাখো ভিডিওতে কেসরিয়া কেসরিয়া… সব সময় কেসরিয়া হয় না…আমি রাস্তায় নামলে সেলফি তোলার ভিড়ই বেশি হবে। প্রসঙ্গত, এই ভিডিও নতুন নাকি পুরনো, আরজি কর-কাণ্ড নিয়েই অরিজিৎ এইসব বলেছেন কিনা, সেই সব বিষয় স্পষ্ট নয়। শুধু তাই নয়, অরিজিৎ একটি গানও গেয়েছেন আর কবে?  শীর্ষক এই গানে রয়েছে তিলোত্তমার বলিদান বিফলে না যাওয়ার প্রার্থনা। গিটার হাতে নিয়ে অরিজিৎকে গাইতেও শোনা গিয়েছে। তবে এই ভিডিওর সত্যতা bangla.aajtak.in যাচাই করেনি। 

   

Advertisement

অরিজিতের বেশ কিছু ফ্যানপেজ থেকে একাধিক ভিডিও পোস্ট করা হয়েছে। তবে এর আগে জল্পনা ছিল অরিজিৎ আর জি করের ঘটনার প্রতিবাদে রাস্তায় নামতে পারেন। একটি ভিডিও-ও ভাইরাল হয়। পরে জানা যায় সেই ভিডিওটি পুরনো। অরিজিৎ সিং প্রচার মাধ্যমের আলো থেকে নিজেকে দূরে রাখতেই পছন্দ করেন। তাঁর ভেরিফায়েড পেজগুলো থেকে শুধুমাত্র কাজ সংক্রান্ত পোস্টই করা হয়। যদিও এই ভিডিও অরিজিজের ভেরিফায়েড পেজ থেকে পোস্ট করা হয়নি। 

আরও পড়ুন

Advertisement