scorecardresearch
 

Abir Chatterjee-Sohini Sarkar: আবীরের গালের'ক্ষত'তে মন হারালেন সোহিনী, কী বললেন 'সত্যবতী'?

Abir Chatterjee-Sohini Sarkar: টলিউডের হার্টথ্রব অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। তাঁকে পর্দায় দেখলে মহিলারা রীতিমতো খাবি খান। পর্দার ব্যোমকেশকে দেখলে তরুণীদের হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়। তবে অভিনেতার গালের কাটা দাগ নিয়ে তিনি নিজে উদ্বেগে থাকলেও, যত সময় গিয়েছে সেই কাটা দাগ কিন্তু বিউটি স্পটে পরিণত হয়েছে।

Advertisement
আবীর চট্টোপাধ্যা-সোহিনী সরকার আবীর চট্টোপাধ্যা-সোহিনী সরকার
হাইলাইটস
  • টলিউডের হার্টথ্রব অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।
  • পর্দার ব্যোমকেশকে দেখলে তরুণীদের হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়।
  • সোহিনী পর্দার ব্যোমকেশ তথা আবীরের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ

টলিউডের হার্টথ্রব অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। তাঁকে পর্দায় দেখলে মহিলারা রীতিমতো খাবি খান। পর্দার ব্যোমকেশকে দেখলে তরুণীদের হৃদয়ের ধুকপুকানি বেড়ে যায়। তবে অভিনেতার গালের কাটা দাগ নিয়ে তিনি নিজে উদ্বেগে থাকলেও, যত সময় গিয়েছে সেই কাটা দাগ কিন্তু বিউটি স্পটে পরিণত হয়েছে। আর সেই দাগ দেখেই একেবারে ফ্ল্যাট পর্দার সত্যবতী তথা সোহিনী সরকার। আর সেটা অকপটে স্বীকারও করে নিয়েছেন অভিনেত্রী।

সোহিনী পর্দার ব্যোমকেশ তথা আবীরের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ। সম্প্রতি বিদিপ্তা চক্রবর্তীর শোয়ে দেখা গিয়েছে সোহিনী সরকারকে। সেখানেই ব্যোমকেশ হিসেবে আবীর ঠিক কেমন এই নিয়ে সোহিনীকে প্রশ্ন করেছিলেন বিদিপ্তা। আর সেই প্রশ্নের উত্তরে সোহিনী জানান যে তাঁর চোখে ব্যোমকেশ হিসাবে একেবারে পারফেক্ট আবীর চট্টোপাধ্যায়। এরপর অভিনেত্রী জানান যে তাঁর চেহারা এবং গালের কাটা দাগ এটা ওঁর প্লাস পয়েন্ট। 

বাঙালি ব্যোমকেশ চরিত্রে অভিনয় করে আপামর দর্শকের মন জয় করেছেন আবীর চট্টোপাধ্যায়। বহু ভক্ত মনে করেন, আজকের অভিনেতাদের মধ্যে ব্যোমকেশের ভূমিকায় অন্যতম ফিট অভিনেতা আবীর। আবীরের হ্যান্ডসম লুকসকে আরও বাড়িয়ে তুলেছে তাঁর গালের কাটা দাগ। আর এটা কখনই অভিনেতা লোকানোর চেষ্টা করেননি। প্রথম প্রথম এই দাগটা নিয়ে উদ্বেগ দেখা দিলেও পরে তিনি অনুভব করেছেন যে এটা তাঁর স্বাভাবিক একটি বিষয়, যা তাঁর ব্যক্তিত্বকে আরও বাড়িয়ে দিয়েছে। 

আরও পড়ুন

অনেকেরই প্রশ্ন, কোথা থেকে আবীরের গালে এল এই কাটা দাগ? জানা গিয়েছে, ছেলেবেলায় স্কুল থেকে ফিরছিলেন আবির। সাইকেলে সওয়ার ছিলেন তিনি। সেই সময় আচমকাই একটি বেড়াল সামনে চলে আসে। তাকে বাঁচাতে গিয়ে ব্রেক কষেন তিনি। আর এরপরেই ছিটকে সাইকেল থেকে পড়ে যান তিনি। সেই সময় সাইকেলের হাতল গালে লেগে একটি ক্ষত তৈরি হয়। এরপর থেকে তাঁর চেহারায় এই ক্ষত কিছুটা অলংকারের মতোই। এই ক্ষততেই আবীর আরও হট অ্যান্ড হ্যান্ডসাম।

Advertisement

 

Advertisement