scorecardresearch
 

Soumitrisha Kundu: 'মিঠাই' শেষের মুখে সুখবর, এবার দেবের নায়িকা হবেন সৌমিতৃষা

Soumitrisha Kundu: জল্পনা বহুদিন আগে থেকেই ছিল। তবে এবার সেটা প্রকাশ্যে এল। মিঠাই শেষ হওয়ার পরপরই সৌমিতৃষার জীবনে ফের শুরু হয়ে যাবে লাইট-ক্যামেরা-অ্যাকশন। বড়পর্দায় এবার ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু ওরফে সকলের প্রিয় মিঠাই রানি। দেবের সিনেমায় দেখা যাবে সৌমিতৃষাকে। দেবের পরবর্তী সিনেমা প্রধান-এ নায়িকা হিসাবে দেখা যাবে সৌমিতৃষাকে।

Advertisement
দেব-সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেব-সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • জল্পনা বহুদিন আগে থেকেই ছিল। তবে এবার সেটা প্রকাশ্যে এল। মিঠাই শেষ হওয়ার পরপরই সৌমিতৃষার জীবনে ফের শুরু হয়ে যাবে লাইট-ক্যামেরা-অ্যাকশন। বড়পর্দায় এবার ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু ওরফে সকলের প্রিয় মিঠাই রানি।

জল্পনা বহুদিন আগে থেকেই ছিল। তবে এবার সেটা প্রকাশ্যে এল। মিঠাই শেষ হওয়ার পরপরই সৌমিতৃষার জীবনে ফের শুরু হয়ে যাবে লাইট-ক্যামেরা-অ্যাকশন। বড়পর্দায় এবার ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা কুণ্ডু ওরফে সকলের প্রিয় মিঠাই রানি। দেবের সিনেমায় দেখা যাবে সৌমিতৃষাকে। দেবের পরবর্তী সিনেমা প্রধান-এ নায়িকা হিসাবে দেখা যাবে সৌমিতৃষাকে। এর আগে প্রজাপতি সিনেমাতেও দর্শকেরা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে দেখেছেন অভিনয় করতে। 

পরিচালক অভিজিৎ সেন পরিচালিত প্রধান ছবিতে নায়িকা হচ্ছেন সৌমিতৃষা। প্রযোজক হলেন ‘টনিক’, ‘প্রজাপতি’র মতো হিট সিনেমা উপহার দেওয়া অতনু রায়চৌধুরী। প্রসঙ্গত, এর আগে অতনুর ‘প্রজাপতি’-তে দেবের বিপরীতে দেখা গিয়েছিল ছোট পর্দার অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা ইঙ্গিত দিয়েছেন যে নতুন কিছু শুরু হতে চলেছে তাঁর জীবনে। প্রসঙ্গত, ৩১ মে মিঠাই সিরিয়ালের শেষ শ্যুটিং হবে বলে জানা গিয়েছে। এরপরই সৌমিতৃষা তাঁর ডেবিউ সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

সৌমিতৃষা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ছবির প্রযোজক অতনু একদিন তাঁকে ফোন করে সিনেমায় অভিনয় করা নিয়ে তিনি কী ভাবছেন তা জানতে চান। আর সকলের মতো সৌমিতৃষারও সিনেমায় অভিনয় করার ইচ্ছা ছিল, তাই তিনি আর না বলেননি। সঙ্গে জানান, পরিচালক হিসেবে অভিজিৎ সেনও তাঁর খুব পছন্দের। অপরদিকে প্রযোজক অতনু জানান যে বেশ কিছু বছর আগে সৌমিতৃষা নিজেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন কিন্তু সেই সময় সুযোগ দিতে পারেননি তিনি। এরপর মিঠাই-তে তাঁর অভিনয় দর্শকদের মন জয় করেছে সেটা সকলেই জানেন। তাই এবার দেবের বিপরীতে সৌমিতৃষাকে সুযোগ দেওয়া হল নায়িকা হিসাবে।  

আরও পড়ুন

জানা যাচ্ছে, ‘প্রধান’-এ থাকবেন পরাণ বন্দ্যোপাঝধ্যায়। দেব-সৌমিতৃষা আর পরাণ, তিনটি চরিত্রকেই সমান গুরুত্ব দেওয়া হবে। অগাস্ট নাগাদই ছবির শ্যুটিং শুরু হয়ে যাওয়ার কথা রয়েছে। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি ‘প্রধান’। প্রসঙ্গত, এ বছরই সরস্বতী পুজোর সময় দেবের প্রযোজনার অফিসে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। সেই সময়ই তাঁকে নিয়ে একাধিক জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তবে তখনও আসল সত্যটি সামনে আসেনি। 

Advertisement

সৌমিতৃষাকে মিঠাই-তে মিঠি আর মিঠাই চরিত্রে দেখেছে দর্শক। দুটো চরিত্রই দর্শক মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। সৌমিতৃষা জানেন, তাঁকে পরের কাজটা এমন করতে হবে, যাতে এগুলোকেও ছাপিয়ে যায়। তাই তো আরও কিছু গুরুত্বপূর্ণ ছবির প্রস্তাব এলেও, ‘প্রজাপতি’-র টিমের সঙ্গেই ছবিটা করতে চেয়েছিলেন অভিনেত্রী।    
 
 

Advertisement