scorecardresearch
 

Srabanti Chatterjee: 'তোমার সঙ্গে চিগিউগি করতে চাই', ফিনফিনে শার্টে শরীরী আবেদন শ্রাবন্তীর

Srabanti Chatterjee: টলিউডে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চিত হয়ে থাকেন। তাঁর ছবি বা ভিডিও পোস্ট হতে না হতেই ট্রোল হতে শুরু করে দেন অভিনেত্রী।

Advertisement
শ্রাবন্তীর সাহসী অবতারের ভিডিও ভাইরাল শ্রাবন্তীর সাহসী অবতারের ভিডিও ভাইরাল
হাইলাইটস
  • টলিউডে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চিত হয়ে থাকেন।

টলিউডে সবচেয়ে চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চিত হয়ে থাকেন। তাঁর ছবি বা ভিডিও পোস্ট হতে না হতেই ট্রোল হতে শুরু করে দেন অভিনেত্রী। সম্প্রতি শ্রাবন্তী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। যা নেট দুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছে। তবে এ সবের মধ্যেই অভিনেত্রীকে ট্রোল করতেও ছাড়েননি নেটিজেনরা।

শ্রাবন্তী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে সাদা রঙের শার্টে। একদিক থেকে সেই শার্ট খুলে পড়ছে অভিনেত্রীর। শার্টের ফাঁক থেকে উঁকি মারছে তাঁর স্তনযুগল। এর উপর অভিনেত্রীর কামুক ভঙ্গীমায় ফটোশ্যুট তাঁর ভক্তকুলের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছে। ভিডিওতে প্রথমে অভিনেত্রীকে বিছানার ওপর বসে থাকতে দেখা যায় এরপর তাঁকে নদীর সামনে দাঁড়িয়ে শ্যুট করতে দেখা গিয়েছে। এই শার্টের নীচে অভিনেত্রী ডেনিম শর্ট পরেছেন। 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই একদিকে যেমন নেটিজেনরা প্রশংসা করেছেন তবে অধিকাংশই তাঁকে ট্রোল করেছেন। নোংরাভাবে ট্রোল করা হয়েছে শ্রাবন্তীকে। বিশেষ করে তাঁর শরীর নিয়ে অভিনেত্রীকে খুব খারাপ মন্তব্য করেছেন অনেকে। তবে এইসব ট্রোল নিয়ে খুব একটা বিশেষ চিন্তিত নন অভিনেত্রী। এর আগেও শ্রাবন্তীর একাধিক ছবি ট্রোলের সম্মুখীন হয়েছে। যদিও এই ধরনের মন্তব্য নিয়ে অভিনেত্রী ভাবনা-চিন্তা করতে চান না। বরং নিজের কেরিয়ারের দিকে ফোকাস করতে চান। 

Advertisement

পরিচালক শুভ্রজিৎ মিত্রের দেবী চৌধুরাণী ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। তার জন্যই অভিনেত্রী নিজেকে তৈরি করছেন। শরীরচর্চার পাশাপাশি অভিনেত্রী বিশেষভাবে প্রশিক্ষণ নেবেন ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের সঙ্গে। পুজোর কিছুদিন পর থেকেই এই সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে। প্রসঙ্গত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিউডের এমন এক অভিনেত্রী যিনি নিজের অভিনয়ের থেকেও বিতর্কের জন্য বেশি চর্চায় থাকে। আগে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। প্রায় সব নায়কের সঙ্গেই অভিনয় করে ফেলেছেন। কিন্তু এখন আগের তুলনায় ছবির পরিমাণ অনেক কমিয়ে এনেছেন শ্রাবন্তী। ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের জেরেই যা সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। 

আরও পড়ুন

দেবী চৌধুরাণী ছাড়াও জিতু কমলের সঙ্গে অভিনয় করবেন অভিনেত্রী। কিছুদিন আগেই লন্ডন থেকে শ্যুটিং সেরে এসেছেন অভিনেত্রী। পরিচালক অংশুমান প্রত্যুষের আগামী ছবি ‘বাবুসোনা’তে নতুন জুটি হিসেবে দেখা যাবে শ্রাবন্তী এবং জিতুকে। অ্যাকশন কমেডি ঘরানার এই ছবিতে রয়েছে একাধিক টুইস্ট।  

 

Advertisement