scorecardresearch
 

Subhashree Ganguly: 'ব্যাটম্যান না মাঙ্কি তুমি?' মা শুভশ্রীকে কী বলল ইউভান, VIDEO

Subhashree Ganguly: কথায় আছে 'বাপ কা বেটা, সিপাইকা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া'। একদিন আগেই বাবা রাজ চক্রবর্তীকে দেখা গিয়েছিল স্পাইডারম্যান সেজে বাড়ির টেবিলে চড়ে রয়েছেন। আর বাবার পথ অনুসরণ করেই রাজ-পুত্র ইউভানকেও এবার দেখা গেল ব্যাটম্যান অবতারে।

Advertisement
ইউভানের দুষ্টুমি ক্যামেরাবন্দি করলেন শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইউভানের দুষ্টুমি ক্যামেরাবন্দি করলেন শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কথায় আছে 'বাপ কা বেটা, সিপাইকা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া'। একদিন আগেই বাবা রাজ চক্রবর্তীকে দেখা গিয়েছিল স্পাইডারম্যান সেজে বাড়ির টেবিলে চড়ে রয়েছেন। আর বাবার পথ অনুসরণ করেই রাজ-পুত্র ইউভানকেও এবার দেখা গেল ব্যাটম্যান অবতারে।

কথায় আছে 'বাপ কা বেটা, সিপাইকা ঘোড়া, কুছ নেহি তো থোড়া থোড়া'। একদিন আগেই বাবা রাজ চক্রবর্তীকে দেখা গিয়েছিল স্পাইডারম্যান সেজে বাড়ির টেবিলে চড়ে রয়েছেন। আর বাবার পথ অনুসরণ করেই রাজ-পুত্র ইউভানকেও এবার দেখা গেল ব্যাটম্যান অবতারে। আর ছেলের এই কীর্তি ভিডিও করেছেন মা শুভশ্রী। সেই ভিডিও শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা বেশ উচ্ছসিত। 

শুভশ্রী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে ইউভানের সেজেছে ব্যাটম্যান। আর সে বাড়ির একটি হলুদ চেয়ারে চড়ে ওপরে ওঠার চেষ্টা করছে। এই দুষ্টুমি করার ফাঁকে ফাঁকেই চলছে মা-এর সঙ্গে ছোট ছোট কথাবার্তা। শুভশ্রী যে ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে অভিনেত্রী ইউভানকে জিজ্ঞাসা করছে যে সে মাঙ্কি নাকি ব্যাটম্যান। ইউভান সঙ্গে সঙ্গে জানিয়ে দেয় যে সে ব্যাটম্যান। এরপর ছেলে যাতে পড়ে না যায় তার জন্য ইউভানকে সতর্ক করেন শুভশ্রী। এরপর শুভশ্রী ফের ছেলে ইউভানকে চেয়ারের ওপর চড়তে বলেন। ইউভানও মাকে বলে যে সে ক্লাইম্ব করছে। এরপর শুভশ্রী ইউভানকে হাই ব্যাটম্যান বললে ছেলেও হাই মাম্মা বলে উত্তর দেয়। এরপর শুভশ্রী ছেলেকে জানান আই লাভ ইউ বলেন। এখানেই ছোট্ট এই ভিডিও শেষ হয়ে যায়। 

আরও পড়ুন: Raj- Subhashree- Yuvaan: ছেলেকে নিয়ে ডুয়ার্সে ছুটি কাটাচ্ছেন রাজ- শুভশ্রী, হাতির সঙ্গে ইউভান কী কাণ্ডই না করছে!

     

     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     
     

    A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

    Advertisement

    একদিন আগেই পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী স্পাইডারম্যান সেজে ছেলে ইউভানের সঙ্গে লড়াই করছিল। সেই ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী। ব্যাটম্যান ও স্পাইডারম্যানের লড়াই চলে। অবসরে ছেলের সঙ্গে এভাবেই সময় কাটান রাজ চক্রবর্তী। আর শুভশ্রী তো সবসময়ই ব্যস্ত ছেলের ছোট ছোট কাণ্ড-কীর্তি ভিডিও করতে। শুভশ্রী ও রাজ নিজেদের ব্যস্ততার মাঝেও সময় বের করে ইউভানের সঙ্গে সময় কাটান। 

    আরও পড়ুন: Subhashree Ganguly: নতুন স্কুলে প্রথম দিন ইউভান, শুভশ্রী বললেন...

    প্রসঙ্গত, জন্মের পর থেকেই রাজ-শুভশ্রী পুত্র ইউভান লাইমলাইটের কেন্দ্রে চলে এসেছে। ছোট থেকেই ছেলের সমস্ত কিছু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন রাজ-শুভশ্রী দুজনেই। কখনও রাজের কাঁধে চড়ে থাকে ইউভান আবার কখনও বা বাবার শ্যুটিং ফ্লোরে গিয়ে তদারকি করে আবার কখনও বা রাজের অফিসে গিয়ে ল্যাপটপের মাউস নিয়ে নাড়াচাড়া করে। আর বাড়িতে তো চলে ইউভানেরই সাম্রাজ্য। সব মিলিয়ে রাজ-শুভশ্রীর জীবনে ইউভান নতুন এক চমক এনে দিয়েছে। 

    Advertisement