scorecardresearch
 

Sudipa Chatterjee: 'রান্নাঘর' অতীত, এবার 'সংসার' নিয়ে কামব্যাক সুদীপার, কীরকম?

Sudipa Chatterjee: একসময় টেলিভিশনে রাজ করত সুদীপার রান্নাঘর। টলিউড থেকে শুরু করে টেলিভিশনের নামী দামী অভিনেতা-অভিনেত্রীদের দেখা যেত এই কুকারি শো-তে। রকমারি রান্না, দেশ-বিদেশের বিভিন্ন কুইজিন, বাংলার হারিয়ে যাওয়া পদ এক ছাদের তলায় সবকিছুই হতো। আর এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সুদীপা চট্টোপাধ্যায়।

Advertisement
সুদীপা ফিরছেন নতুন শো নিয়ে সুদীপা ফিরছেন নতুন শো নিয়ে
হাইলাইটস
  • একসময় টেলিভিশনে রাজ করত সুদীপার রান্নাঘর।

একসময় টেলিভিশনে রাজ করত সুদীপার রান্নাঘর। টলিউড থেকে শুরু করে টেলিভিশনের নামী দামী অভিনেতা-অভিনেত্রীদের দেখা যেত এই কুকারি শো-তে। রকমারি রান্না, দেশ-বিদেশের বিভিন্ন কুইজিন, বাংলার হারিয়ে যাওয়া পদ এক ছাদের তলায় সবকিছুই হতো। আর এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। একটা দীর্ঘ জার্নি। সেই যাত্রাপথে হাজারও অভিজ্ঞতা। তবে একসময় সব শো শেষ হতে হয়। আর সেটাই হল। ২০২২ সালে শেষ হয় সুদীপার রান্নাঘর। বেশ কিছুটা বিরতির পর ফের কুকারি শো শুরু হয় একই চ্যানেলে। আর অনেকেই ভেবেছিলেন এই রান্নার শো-তেই কামব্যাক হয়ত করবেন সুদীপা চট্টোপাধ্যায়। তবে বাস্তবে কিন্তু উল্টোটাই ঘটেছে। ‘রন্ধনে বন্ধন’ শো-এর সঞ্চালক এই প্রজন্মের গৌরব চক্রবর্তী-ঋদ্ধিমা ঘোষ। জনপ্রিয় অভিনেতা দম্পতি এই প্রথম কোনও কুকারি শো-এর সঞ্চালক। তবে থেমে নেই সুদীপাও। তিনিও নতুনভাবে তাঁর সফরনামা শুরু করতে চলেছেন। কিন্তু সেটা কি কোনও চ্যানেলে দেখানো হবে?

সুদীপা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন যে তিনি ফিরছেন ‘সুদীপার সংসার’ নিয়ে। সবকিছু ঠিক থাকলে আজ অর্থাৎ বুধবার থেকেই শ্যুটিং শুরু হবে এই শোয়ের। সুদীপা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আর কোনও চ্যানেলে ফিরবেন না। ডিজিটালে ফিরছেন তিনি। অনেকেই হয়ত জানেন যে সুদীপার নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে আর সেখানেই তিনি সুদীপার সংসার নিয়ে কামব্যাক করছেন। চ্যানেলের এই বিশেষ শো-তে সুদীপার রান্নার পাশাপাশি তাঁর সংসারের খুঁটিনাটিও দেখানো হবে। তবে চ্যানেলের প্রতি অভিমানও রয়েছে সুদীপার। 

সুদীপা সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি ভেবেছিলেন এই নতুন কুকারি শো-তে হয়ত তাঁকে ফেরানো হবে। কিন্তু আসল সত্যিটা জানতে পেরে তাঁর দুঃখ হয়েছিল বইকি। পরে সেলিব্রিটি শেফ রণবীর ব্রারের কথাতেই তিনি ডিজিটালে ফেরার সিদ্ধান্ত নেন। ইতিমধ্যেই সোশ্যালে এই শোয়ের প্রোমো এসে গিয়েছে। দারুণ প্রতিক্রিয়াও পাচ্ছেন সুদীপা। এই শোয়ের জন্য সুদীপার সঙ্গে গান গেয়েছেন বাবুল সুপ্রিয়। 

আরও পড়ুন

Advertisement

কী কী রয়েছে সুদীপার সংসারে? সুদীপা জানিয়েছেন, এখানে একটা পদের শুরু থেকে শেষ পর্যন্ত দেখানো হবে। সুদীপা কোনও সেটে নয়, সবার বাড়ির রান্নাঘরে ঢুঁ মারবেন তিনি। বিরিয়ানি থেকে ঘরোয়া রান্না সব বানাবেন সুদীপা। বাড়ির রান্নার মাসিকেও সুদীপা তাঁর সেটে নিয়ে আসবেন। প্রসেনজিৎ থেকে ঋতুপর্ণা সকলেই সুদীপাকে তাঁর এই নতুন উদ্যোগের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদেরও দেখা যাবে 'সুদীপার সংসার'-এ। 

Advertisement