scorecardresearch
 

Sudipa Chatterjee: কাটা চামচ দিয়ে পান্তা খাচ্ছেন, ট্রোলের মুখে 'রান্নাঘর'-এর সুদীপা

Sudipa Chatterjee: টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে নিয়ে নেট দুনিয়ায় প্রায়ই ট্রোলের বন্যা বয়ে যায়। কখনও জোম্যাটো ডেলিভারি বয়কে নিয়ে আবার কখনও বা তাঁর বড়লোকি চাল দেখানোর জন্য। তাঁকে নিয়ে হওয়া ট্রোল বা কটাক্ষের জবাব সুদীপা মাঝে মাঝে দিয়ে থাকেন আবার কখনও কখনও চুপ থাকাই পছন্দ করেন।

Advertisement
কাটা চামচ দিয়ে পান্তা খেয়ে ট্রোলের মুখে সুদীপা কাটা চামচ দিয়ে পান্তা খেয়ে ট্রোলের মুখে সুদীপা
হাইলাইটস
  • টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে নিয়ে নেট দুনিয়ায় প্রায়ই ট্রোলের বন্যা বয়ে যায়।

টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে নিয়ে নেট দুনিয়ায় প্রায়ই ট্রোলের বন্যা বয়ে যায়। কখনও জোম্যাটো ডেলিভারি বয়কে নিয়ে আবার কখনও বা তাঁর বড়লোকি চাল দেখানোর জন্য। তাঁকে নিয়ে হওয়া ট্রোল বা কটাক্ষের জবাব সুদীপা মাঝে মাঝে দিয়ে থাকেন আবার কখনও কখনও চুপ থাকাই পছন্দ করেন। তবে এবার যা নিয়ে ট্রোল হলেন সেটা হল তাঁর পান্তা ভাত খাওয়া নিয়ে। 

দিন কয়েক আগেই রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভে আসেন। যেখানে তাঁকে দেখা যায় তিনি পান্তাভাত খাচ্ছেন এবং তাও নাকি প্রথমবার। আসলে সুদীপা কিছুদিন আগেই গুয়াহাটি গিয়েছিলেন আর সেখানকারই একটি পাঁচতারা হোটেলে বসে কাটা চামচ দিয়ে পান্তাভাত খাচ্ছেন। লাইভে এটা দেখার পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কটাক্ষের শিকার হন সুদীপা। লাইভ ভিডিওতেই একের পর এক কটাক্ষ উড়ে আসতে থাকে।

লাইভ ভিডিওতে সুদীপা এও জানান যে তিনি এই প্রথমবার পান্তাভাত খাচ্ছেন। আর সেটা শুনে হাসির রোল ওঠে নেট দুনিয়ায়। ‘কাটা চামচে পান্তা ভাত। কাঁহাসে আতে হ্যায় ইয়ে সব লোগ। এই উহু টা করবেন না তো অসহ্য লাগে শুনতে।’ ‘কী ন্যাকামি। পান্তা আবার কাঁটাচামচ দিয়ে?’ ‘পান্তা ভাত কাঁটা চামচ দিয়ে খেয়ে আপনি ইতিহাস গড়লেন। সোনার অক্ষরে এই দিন এর নাম লেখা থাকবে’। এমন নানা ধরনের কমেন্ট আসতে থাকে তাঁর ভিডিওতে। 

আরও পড়ুন

অনেকে সুদীপাকে আম্বানির মেয়ে বলেও কটাক্ষ করতে ছাড়েননি। তবে এই সব কমেন্টের কোনও উত্তর দিতে দেখা যায়নি অভিনেত্রীকে। প্রসঙ্গত, এর আগেও একাধিক বিষয়কে কেন্দ্র করে সুদীপা ট্রোল হয়েছেন। এর আগে একইদিনে দু’বার ফ্লাইট মিস করে তিনি নানা প্রশ্নের মুখে পড়েন। এমনকী স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়কেও বিভিন্নভাবে কটাক্ষ করতে ছাড়েননি কেউই। তবে সেখানে অবশ্য মিষ্টি মুখে জবাব দিয়েছেন সুদীপা।

Advertisement

রান্নাঘর-এর সঞ্চালিকা সুদীপা সঞ্চালনার পাশাপাশি তিনি নিজের শাড়ির বুটিকও খুলেছেন। সেটা নিয়েও নেটিজেনরা তাঁকে ট্রোল করতে ছাড়েননি। অনেকেরই মতে, হাজার টাকার শাড়ি তিনি ৫ হাজার টাকায় বিক্রি করছেন।       

Advertisement