scorecardresearch
 

Swastika Mukherjee: 'আর যাব না', কার সঙ্গে শপিং যেতে চান না স্বস্তিকা? জানালেন খোলাখুলি

Swastika Mukherjee: শপিং করতে ভালোবাসেন না এমন মহিলা খুঁজে পাওয়া দায়। সাধারণ থেকে টলিউড সেলেব সবাই শপিং করতে চাইলে আর কিছুই চান না। তবে অনেকে আছে একটা জায়গা থেকেই শপিং করতে ভালোবাসেন, অন্য কোথাও আর যেতে চান না। আবার অনেকে ঘুরে ঘুরে শপিং করেন। কিন্তু শপিং করতে গিয়ে এমন অবস্থা যে হবে তা মোটেও ভাবেননি স্বস্তিকা মুখোপাধ্যায়।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • শপিং করতে ভালোবাসেন না এমন মহিলা খুঁজে পাওয়া দায়। সাধারণ থেকে টলিউড সেলেব সবাই শপিং করতে চাইলে আর কিছুই চান না।

শপিং করতে ভালোবাসেন না এমন মহিলা খুঁজে পাওয়া দায়। সাধারণ থেকে টলিউড সেলেব সবাই শপিং করতে চাইলে আর কিছুই চান না। তবে অনেকে আছে একটা জায়গা থেকেই শপিং করতে ভালোবাসেন, অন্য কোথাও আর যেতে চান না। আবার অনেকে ঘুরে ঘুরে শপিং করেন। কিন্তু শপিং করতে গিয়ে এমন অবস্থা যে হবে তা মোটেও ভাবেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। আর যে কারণ তিনি বলেই দিলেন যে আর কোনও দোকানে তিনি ঘুরতে পারবেন না। জানেন এই কথাগুলি কার উদ্দেশ্যে বললেন স্বস্তিকা?

আসলে কিছুদিন আগেই স্বস্তিকা তাঁর মেয়ে অন্বেষার সঙ্গে শপিংয়ে গিয়েছিলেন। আর সেখানে গিয়েই অভিনেত্রীকে বহু দোকানে মেয়ের সঙ্গে ঘুরে বেড়াতে হয়। শুধু তাই নয়, স্বস্তিকা এও জানিয়েছেন যে মেয়ের সঙ্গে শপিংয়ে বেরোলে মায়েরা আসলে কী কী করে। স্বস্তিকা বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে তাঁকে বসে থাকতে দেখা গিয়েছে ম্যানিকুইনের সামনে। কিছু সেলফিও তুলেছেন অভিনেত্রী। এই ছবিগুলো পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, 'যখন মেয়ে ট্রায়াল রুমে আসা-যাওয়া করে ২ ঘণ্টা ধরে, আর মায়েরা এগুলোই করে, জীবনের প্রতি হতাশ, নিজেকে ম্যানিকুইন মনে করে, নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট চেক করে, সেলফি নেয়।' এই ক্যাপশনের শেষে স্বস্তিকা এও বলেন, 'অন্বেষা আমি আর কোনও দোকানে যাব না।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement

 

কালো টি শার্ট আর নীল জিন্স পরে ম্যানিকুইনের পায়ের কাছে বসে আছেন বাংলার সুপারস্টার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। চোখের চশমা উঠে গিয়েছে মাথায়। পায়ে স্নিকার্স। কখনও গালে হাত, কখনও আবার নিজেই নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। কাঁধে স্লিং প্যাগ, আর পাশে রাখা দুটো শপিং ব্যাগ।

আরও পড়ুন

মেয়ে অন্বেষার সঙ্গে স্বস্তিকার সম্পর্ক শুধু মা-মেয়ের নয়, তাঁরা খুব ভাল বন্ধু। অন্বেষার সঙ্গে সময় কাটাতে ভীষণ ভালোবাসেন স্বস্তিকা। কখনও চলে যান মেয়ের কাছে আবার ছুটি পেলে মেয়ে চলে আসে মায়ের কাছে। পুজোর সময়ও একসঙ্গে কাটিয়েছিলেন অন্বেষা ও স্বস্তিকা। গোটা ডিসেম্বরটাই স্বস্তিকা ও অন্বেষা নিজেদের মতো করে কাটান। কখনও তাঁরা যান তাঁদের প্রিয় রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া সারতে আবার কখনও মেয়েকে নিয়ে পাহাড়ে পাড়ি দেন। 

স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র মেয়ে অন্বেষা। খুব ছোট বয়সেই বিয়ে করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকে মেয়েকে একাই মানুষ করছেন। উচ্চশিক্ষার জন্য কলকাতার বাইরেই থাকেন অন্বেষা। তবে ছুটিতে বাড়ি এলেই জমে ওঠে মা-মেয়ের জুটিতে সময় কাটানো। স্বস্তিকা বরাবরই জানিয়ে এসেছেন মেয়ের সঙ্গে তাঁর সম্পর্ক বন্ধুর মতো। ৩১ ডিসেম্বরও তাঁরা একসঙ্গে কাটিয়েছেন।  

Advertisement