scorecardresearch
 

Tathagata-Bibriti: জানলার ধারে ওই মেয়েটিই বিবৃতি? তথাগতর পোস্টে 'রহস্যময়ী' নারী

Tathagata-Bibriti: টলিউড জুড়ে এখন এমন এক গোপনীয়তার খেলা চলছে, যেখানে সব বিষয়টাই সবাই জানে, তাও যেন রাখ রাখ ঢাক ঢাক ব্যাপার। কিছুদিন আগেই গায়ক শোভন ও অভিনেত্রী সোহিনীর সম্পর্কের কথা প্রকাশ্যে আসার কিছুক্ষণের পরই সেই পোস্ট মুছে দেন খোদ শোভন। অথচ ততক্ষণে যা বোঝার সকলে বুঝেই নিয়েছে।

Advertisement
Tathagata-Bibriti Tathagata-Bibriti
হাইলাইটস
  • টলিউড জুড়ে এখন এমন এক গোপনীয়তার খেলা চলছে, যেখানে সব বিষয়টাই সবাই জানে, তাও যেন রাখ রাখ ঢাক ঢাক ব্যাপার।

টলিউড জুড়ে এখন এমন এক গোপনীয়তার খেলা চলছে, যেখানে সব বিষয়টাই সবাই জানে, তাও যেন রাখ রাখ ঢাক ঢাক ব্যাপার। কিছুদিন আগেই গায়ক শোভন ও অভিনেত্রী সোহিনীর সম্পর্কের কথা প্রকাশ্যে আসার কিছুক্ষণের পরই সেই পোস্ট মুছে দেন খোদ শোভন। অথচ ততক্ষণে যা বোঝার সকলে বুঝেই নিয়েছে। কারণ শোভন-সোহিনীর সম্পর্ক নিয়ে আলোচনা টলিউডে জোরদার শুরু হয়ে গিয়েছে। সেরকমই এক জুটি হলেন পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। তাঁদের সম্পর্ক নিয়েও টলিউডে জোর চর্চা, অথচ তাঁরা দুজনেই স্পিকটি নট। 

তথাগত মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায়, গত দুবছর ধরে এই দুই নাম নিয়ে জল্পনা তুঙ্গে। তথাগতর সঙ্গে দেবলীনার সম্পর্ক ভাঙার পরই পরিচালক ধীরে ধীরে সম্পর্কে জড়ান বিবৃতির সঙ্গে। যদিও কখনও প্রকাশ্যে এই কথা কেউই স্বীকার করেননি। মাঝেমধ্যেই কিছু রহস্যময় ছবি পোস্ট করে থাকেন তথাগত। যেটা নিয়ে ফের তাঁর সঙ্গে বিবৃতির সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। তবে শোনা যাচ্ছে, এখন টলিউডের এই ওপেন সিক্রেটকে এবার নাকি প্রকাশ্যে আনতে চাইছেন তথাগত ও বিবৃতি দুজনেই। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট হচ্ছে ছবি, যদিও সেটা একেবারেই রহস্যে মোড়া। 

সম্প্রতি তথাগত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে কিছু ছবি পোস্ট করেছেন, যেখানে দুটি ছবিতে দেখা যাচ্ছে সিঁড়ির ওপরে দাঁড়িয়ে রয়েছেন এক নারীমূর্তি। যদিও মুখ স্পষ্ট নয়। এই ছবির ক্যাপশনে লেখা, বিষাদ-সিন্ধু। এই পোস্ট দেখার পর নেটিজেনদের মনে হয়েছে এটা বিবৃতির অববয়ব। টলি পাড়ায় গুঞ্জন, তথাগত-বিবৃতি নাকি লিভ-ইন রিলেশনশিপেও রয়েছেন। কারণ প্রায়ই তথাগতর পোষ্যদের নিয়ে ফটোসেশন করতে দেখা যায় বিবৃতিকে।  

আরও পড়ুন

প্রসঙ্গত, কিছুদিন আগেই শ্রীলঙ্কা থেকে ঘুরে এলেন তথাগত। আর সেখানেও নাকি সঙ্গী হয়েছিলেন বিবৃতি। নিজের সোশ্যাল পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন তথাগত। কিছুটা দূরে থেকে লেন্সবন্দী করা হয়েছে মুহূর্ত। মেয়েটির মুখ না দেখা গেলেও, কারও আর বুঝতে বাকি থাকে না তিনি বিবৃতি ছাড়া আর কেউই নয়। এই একই ছবি বিবৃতিতে তাঁর ইনস্টা স্টোরিতেও পোস্ট করতে দেখা যায়। বিবৃতি ও তথাগতর সম্পর্ক এবার যে ধীরে ধীরে প্রকাশ্যে আসছে, তা আর বুঝতে কারও বাকি নেই। 

Advertisement

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। বিবৃতির সঙ্গেও তথাগত এই সম্পর্কের গোপনীয়তা ক্রমেই এবার সকলের সামনে আসতে শুরু করে দিয়েছে। হয়ত খুব শীঘ্রই তাঁরা তাঁদের সম্পর্কের কথা ঘোষণাও করবেন। 

Advertisement