scorecardresearch
 

Devlina Kumar: উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস, নেট পাড়ায় আগুন ধরালেন দেবলীনা

Devlina Kumar: টেলিপাড়ায় সাহসী অভিনেত্রী হিসাবেই পরিচিত দেবলীনা কুমার। বিধায়ক দেবাশিষ কুমারের মেয়ে দেবলীনা এখন উত্তম কুমারের বাড়ির নাতবউ। অভিনয়ের পাশাপাশি দেবলীনার রয়েছে নিজস্ব নাচের স্কুল। আর সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই বোল্ড অবতারের ছবি-ভিডিও শেয়ার করে থাকেন দেবলীনা।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিপাড়ায় সাহসী অভিনেত্রী হিসাবেই পরিচিত দেবলীনা কুমার।

টেলিপাড়ায় সাহসী অভিনেত্রী হিসাবেই পরিচিত দেবলীনা কুমার। বিধায়ক দেবাশিষ কুমারের মেয়ে দেবলীনা এখন উত্তম কুমারের বাড়ির নাতবউ। অভিনয়ের পাশাপাশি দেবলীনার রয়েছে নিজস্ব নাচের স্কুল। আর সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই বোল্ড অবতারের ছবি-ভিডিও শেয়ার করে থাকেন দেবলীনা। সম্প্রতি সেরকমই এক ভিডিও শেয়ার করেন তিনি। যা দেখে নেট দুনিয়ায় উঠছে ঝড়। 

দেবলীনা যে ভিডিও শেয়ার করেছেন সেখানে তাঁকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। সাদা রঙের শর্টস পরেছেন আর গোলাপি রঙের অন্তর্বাস। ওপরে জিন্সের জ্যাকেট চাপালেও, তার সব বোতাম খোলা। লম্বা বুট আর মানানসই মেকআপে দেবলীনার দিক থেকে নজর সরানো বেশ কঠিন। তাঁর এই ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। দেবলীনার এই ভিডিওতে আগুনের ইমোজি দিয়েছেন মিমি চক্রবর্তী। 

উত্তম কুমারের নাতি গৌরবের সঙ্গে বিয়ে করেছেন দেবলীনা। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে দেবলীনার একাধিক সাহসী অবতারের ছবি। বিকিনি থেকে মনোকিনি সবেতেই দারুণভাবে সাবলীল গৌরব-পত্নী। মাঝে মাঝেই তাঁর খোলামেলা পোশাক নিয়ে তাঁকে ট্রোলের মুখে পড়তে হয়। তবে সেইসব ট্রোলের যোগ্য জবাব দিতে ভোলেন না অভিনেত্রী। গোত্র ছবিতে তাঁর ও ওম সাহানির রঙ্গবতী গানে নাচটি খুবই জনপ্রিয় হয়েছিল। এখনও দেবলীনার নাম শুনলে সবাই রঙ্গবতী গানের কথাই মনে করে। 

Advertisement

দেবলীনার এখনকার ছবি দেখে তাঁকে চেনার উপায় নেই। তাঁর স্বাস্থ্য ঈর্ষণীয়ও বটে। একসময়ের মেদ ঝরিয়ে, নায়িকা এখন তন্বী। একসময় দেবলীনার ওজন খুবই বেশি ছিল। কিন্তু নিজের চেষ্টায় ও কঠোর পরিশ্রমে দেবলীনা নিজেকে এই জায়গায় এনে দাঁড় করিয়েছেন। তবে দেবলীনা খেতে যেহেতু ভীষণভাবে ভালোবাসেন তাই নিজের পছন্দের খাবার খাওয়া একেবারেই ছাড়েননি। রোজ দুপুরে দেবলীনা মাংস-ভাত খান কিন্তু তাও এত স্লিম-ট্রিম। তবে যেটাই খান সেটাই খুব অল্প এবং পরিমাণমতো। অনেক ওজন কমিয়ে, দেবলীনা অনেকেরই আদর্শ হয়ে উঠেছেন। তবে নাচ এবং কেরিয়ারের কারণে নয় বরং নিজেকে ফিট রাখতেই দেবলীনা স্লিম-ট্রিম হয়েছেন। 

আরও পড়ুন

ফিটনেস ফ্রিক বলেই পরিচিত দেবলীনা। কোনওদিনই তিনি তাঁর জিম যাওয়া মিস করেন না। যোগাসন থেকে জিম অথবা সাইকেল নিয়ে ভবানীপুর থেকে নিউটাউন পর্যন্ত যাওয়া, দেবলীনার রোজকার রুটিনের মধ্যেই পড়ে। সঙ্গ দেন দেবলীনার বর তথা অভিনেতা গৌরবও। কিছুদিন আগেই নাচ নিয়ে পিএইচডি করেছেন দেবলীনা। তিনি এখন ডঃ দেবলীনা কুমার।    

Advertisement