scorecardresearch
 

Kanchan-Sreemoyee: স্ত্রী থাকে আলাদা, কাঞ্চনের বাড়িতে কালীপুজোয় শ্রীময়ী; ম্যাচিং করে পরলেন পোশাকও

Kanchan-Sreemoyee: কয়েক মাস আগে থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে সব রাখঢাক সরাতে শুরু করে দিয়েছিলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। মুভি ডেট থেকে শুরু করে পুজোয় একসঙ্গে ঘোরা, লেট নাইট পার্টি সবেতেই একসঙ্গে ধরা দিতে শুরু করেছেন কাঞ্চন-শ্রীময়ী। আর এই নিয়ে টলি পাড়ায় গুঞ্জন কম নয়।

Advertisement
কাঞ্চন মল্লিক কাঞ্চন মল্লিক
হাইলাইটস
  • কয়েক মাস আগে থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে সব রাখঢাক সরাতে শুরু করে দিয়েছিলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ

কয়েক মাস আগে থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে সব রাখঢাক সরাতে শুরু করে দিয়েছিলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। মুভি ডেট থেকে শুরু করে পুজোয় একসঙ্গে ঘোরা, লেট নাইট পার্টি সবেতেই একসঙ্গে ধরা দিতে শুরু করেছেন কাঞ্চন-শ্রীময়ী। আর এই নিয়ে টলি পাড়ায় গুঞ্জন কম নয়। কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজো, আর সেখানে শ্রীময়ীর দেখা পাওয়া যাবে না সেটা তো হতেই পারে না। বিধায়কের কালীপুজোতে আলো করে ছিলেন শ্রীময়ী। তাঁরা দুজনেই এইদিন পরেছিলেন একই ধরনের পোশাক। 

কাঞ্চন আর শ্রীময়ীকে দেখলে এখন কিন্তু শোভন-বৈশাখীর কথাই বেশি করে মনে পড়ে। তার অন্যতম কারণ হল, শোভন ও বৈশাখী যেমন সমাজের পরোয়া না করেই তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে এনেছেন, সেরকমই কাঞ্চন-শ্রীময়ী একসময় তাঁদের সম্পর্ক নিয়ে গোপনীয়তা বজায় রাখলেও এখন তাঁরা একেবারে খোলাখুলি তাঁদের সম্পর্ককে সকলের সামনে নিয়ে আসতে চাইতেন। এছাড়াও শোভন-বৈশাখী যেমন একাধিক অনুষ্ঠানে নিজেরা টুইনিং করে পোশা পরেন, সেরকমই কাঞ্চন ও শ্রীময়ী একই রাস্তা অবলম্বন করেছেন। 

কালীপুজোর দিন শ্রীময়ীকে দেখা গেল সাদা ও লাল রঙের শাড়িতে, অপরদিকে কাঞ্চনও পরেছিলেন সাদা পাঞ্জাবী, যেখানে লাল রঙের সুতোর কাজ করা ছিল। মা কালীর সামনে বসেই দুজনে পোজ দিয়ে ছবি তুলেছেন। এর আগেও শ্রীময়ীর জন্মদিনেও কাঞ্চন যে ছবি পোস্ট করেছিলেন, সেখানেও তাঁকে ও শ্রীময়ী কালো রঙের পোশাকে দেখা গিয়েছিল। শুধু তাই নয়, পুজোর সময়ও তাঁদের টুইনিং করে পোশাক পরতে দেখা গিয়েছে। এমনকী রক্তবীজ সিনেমার সাকসেস পার্টিতেও শ্রীময়ী ও কাঞ্চন বেছে নিয়েছিলেন নীল রংকে। তার মানে দুজনেই ম্যাচিং করে পোশাক পরতে শুরু করে দিয়েছেন।  

Advertisement

এই শ্রীময়ীকে ঘিরেই কাঞ্চন মল্লিক ও তাঁর স্ত্রী পিঙ্কির দাম্পত্য জীবনে ছেদ পড়ে। এমনকী স্ত্রী পিঙ্কি পুলিশের কাছে ছুটেছিলেন বর কাঞ্চন ও তাঁর ‘প্রেমিকা’ শ্রীময়ীর নামে অভিযোগ করতে। সেই থেকে আলাদাই থাকছেন দুজনে। আদালতে চলছে ডিভোর্সের কেস। আর তারই মাঝে খুল্লাম খুল্লা ঘুরে বেড়াচ্ছেন শ্রীময়ী ও কাঞ্চন। তবে পিঙ্কির সঙ্গে দূরত্ব যত বেড়েছে, ততই সামনে এসেছে কাঞ্চন আর শ্রীময়ীর ঘনিষ্ঠতা। তা নিছকই বন্ধুত্ব না তার চেয়েও বেশি কিছু, তা বলা মুশকিল। তবে রাখঢাকের আগল দিনদিন কাটিয়ে ফেলছেন, মত নেটনাগরিকদের।  

আরও পড়ুন

Advertisement