scorecardresearch
 

Ranojoy-Mishmee: ভাই-বোন নাকি প্রেমের সম্পর্ক? মিশমিকে পাশে নিয়ে সবটা জানালেন রণজয়, VIDEO

Ranojoy-Mishmee: গত বছরই সোহিনী সরকারের সঙ্গে ব্রেকআপ হয়েছে রণজয় বিষ্ণু। তারপর সোহিনী সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। আর রণজয়ের জীবনে কী ঘটছে তা জানার জন্য অপেক্ষা করেছিলেন অনেকেই। সেই জল্পনাতেই ঘিয়ের কাজ করেছে রণজয় ও মিশমি দায়ের সম্পর্কের গুঞ্জন। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন।

Advertisement
রণজয়-মিশমি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রণজয়-মিশমি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন।

গত বছরই সোহিনী সরকারের সঙ্গে ব্রেকআপ হয়েছে রণজয় বিষ্ণু। তারপর সোহিনী সম্পর্কে জড়িয়েছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। আর রণজয়ের জীবনে কী ঘটছে তা জানার জন্য অপেক্ষা করেছিলেন অনেকেই। সেই জল্পনাতেই ঘিয়ের কাজ করেছে রণজয় ও মিশমি দায়ের সম্পর্কের গুঞ্জন। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তাঁরা নাকি সম্পর্কে রয়েছেন। ডিসেম্বরে সৌরভ-দর্শনার বিয়েতে তাঁদের একসঙ্গে এন্ট্রি দেখে অনেকেই মনে করেছিলেন যে তাঁরা প্রেম করছেন। এই নিয়ে মিশমি দাসকে দিদি নম্বর ১-এ রচনাও প্রশ্ন করলে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে তাঁদের মধ্যে এরকম কোনও সম্পর্ক নেই। সম্পর্ক-প্রেমের এই গুঞ্জনে রীতিমতো বিরক্ত মিশমি-রণজয়। তাই এবার সোশ্যাল মিডিয়াতে এসে স্পষ্ট করলেন তাঁদের মধ্যেকার সম্পর্ক নিয়ে। 

রণজয় ও মিশমি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন এবং সেখানেই তাঁরা জানিয়েছেন এটা শুধুমাত্র গুজব। রণজয় বলেন, বাধ্য হয়ে এই ভিডিয়োটা করছি। বেশ কিছুদিন ধরেই আমাকে ও মিশমিকে নিয়ে একটি খবর ছড়াচ্ছে যা আমাদের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলছে। আমাদের একটাই অপরাধ, বন্ধুর বিয়েতে একসঙ্গে খেতে গিয়েছিলাম। কেন আমার ব্যক্তিগত জীবন নিয়ে এত কাটাছেঁড়া হয় বুঝি না। এই ভিডিওটা করে অনুরোধ করছি, আমাদের ছেড়ে দিন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

রণজয় বলেন, আমাদের একটাই ভুল ছিল যে আমরা একসঙ্গে বন্ধুর বিয়েতে খেতে গিয়েছিলাম। দুজনে মিলে এই ভিডিওটা এইজন্যই করছি যে দয়া করে এবার আমাদের রেহাই দিন। এখনও আমাদের সমাজে একটা মেয়েকে নিয়ে কথা বলা খুবই সহজ এবং এটা খুবই খারাপ যে ওর একটা ব্যক্তিগত জীবন আছে, এখানে আমাদের একটা বন্ধুত্বের সম্পর্ক, আমরা এখানে একসঙ্গে কাজ করি, পুরোটার ওপর প্রভাব পড়ছে। বিভিন্ন লোকজন আমাকে আর মিশমিকে ফোন করে জিজ্ঞাসা করছে। এটা অনৈতিক। যে ভাবে এই খবর ছড়াচ্ছে তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমাদের মধ্যে শুধু সহকর্মী ও বন্ধুত্বের সম্পর্ক আছে। রণজয়ের পাশাপাশি মিশমিও বলেন, সব সময় কোনও খবর রটানোর আগে দয়া করে যাচাই করে নেবেন। কোনও প্রশ্ন থাকলে, সরাসরি আমাদের জিজ্ঞাসা করে নেবেন।

Advertisement

এই ভিডিয়োর ক্যাপশনে রণজয় ও মিশমি লিখেছেন, আমাদের নিয়ে দয়া করে এমন গুজব ছড়াবেন না। হাতজোড় করে অনুরোধ করছি। আমাদের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। অনেক বছরের পরিশ্রম আছে এই ভাবমূর্তির পিছনে। অনেক যত্ন করে লালন করেছি এই ভাবমূর্তি। প্রসঙ্গত, কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে রণজয়ের বোনের চরিত্রে রয়েছেন মিশমি। তবে বাস্তব জীবনে তাঁরা যে শুধুই বন্ধু তা এই ভিডিওর মাধ্যমে স্পষ্ট করে দিলেন তাঁরা। 

আরও পড়ুন

Advertisement