scorecardresearch
 

Rituraj Singh Died: কার্ডিয়াক অ্যারেস্ট, অকাল প্রয়াণ আরও এক পরিচিত অভিনেতার

Rituraj Singh Died: প্রয়াত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ঋতুরাজ সিং। ৫৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতার বন্ধু ও অভিনেতা অমিত বহেল। তিনি জানিয়েছেন যে সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ঋতুরাজের কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

Advertisement
ঋতুরাজ সিং প্রয়াত ঋতুরাজ সিং প্রয়াত
হাইলাইটস
  • প্রয়াত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ঋতুরাজ সিং।

প্রয়াত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ঋতুরাজ সিং। ৫৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতার বন্ধু ও অভিনেতা অমিত বহেল। তিনি জানিয়েছেন যে সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ ঋতুরাজের কার্ডিয়াক অ্যারেস্ট হয়। অমিত বহেল এও জানিয়েছেন যে এর আগে ঋতুরাজ অগ্ন্যাশয়ের সমস্যাতেও ভুগছিলেন এবং তার জন্য চিকিৎসাও চলছিল। ঋতুরাজের মৃত্যর খবরে টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে এসেছে। 

ঋতুরাজ সিংকে রুপালী গঙ্গোপাধ্যায়ের অনুপমা সিরিয়ালে যশপালের ভূমিকায় দেখা যাচ্ছিল। টেলিভিশন ও সিনেমার জগতে উজ্জ্বল নাম ছিলেন ঋতুরাজ সিং। জনপ্রিয় সিরিয়াল বনেগি আপনি বাত-এ ঋতুরাজকে দেখা গিয়েছিল আর মহাদেবন, প্রয়াত অভিনেতা ইরফান খান ও সুরেখা সিক্রির সঙ্গে। এটা ছাড়াও ঋতুরাজের একাধিক জনপ্রিয় সিরিয়াল রয়েছে। তাঁর অভিনয়ে মুগ্ধ ছিলেন দর্শকেরা। লাডো ২ সিরিয়ালে ঋতুরাজ অভিনয় করেছিলেন বলবন্ত চৌধুরীর চরিত্রে। এঘুলি ছাড়াও অভিনেতার ঝুলিতে রয়েছে ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যয়, ত্রিদেবীয়ান, দিয়া অউর বাতি হাম সহ বহু সিরিয়াল। সিরিয়াল ছাড়াও ঋতুরাজ অভিনয় করেছিলেন আলিয়া ও বরুণ ধাওয়ানের সঙ্গে বদরিনাথ কি দুলহানিয়া-তেও। প্রসঙ্গত ১২ বছর বয়স থেকে থিয়েটার গ্রুপে যোগ দিয়েছিলেন তিনি।  

প্রযোজক সন্দীপ সিকন্দ অভিনেতার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে বলেছেন, আমি খুব হতচকিত ও দুঃখিত এই খবর শোনার পর। আজ সকালে কেউ এই খবরটা হোয়াটসঅ্যাপ গ্রুপে জানায় তারপর থেকেই আমি এটা ভাবতেই পারছি না। কাহানি ঘর ঘর কি সিরিয়ালে আমি ঋতুর সঙ্গে কাজ করেছিলাম তখন থেকেই খুব কাছের বন্ধু আমার। তিনি যে বড় মাপের অভিনেতা ছিলেন তা নিয়ে দ্বিমত নেই তবে তার পাশাপাশি ছিলেন তিনি দারুণ একটা মানুষ, যাঁকে আমি চিনতাম। এই খবর আমি সত্যিই মানতে পারছি না। তাঁর আত্মার শান্তি কামনা করি এবং ঋতুরাজের স্ত্রী ও সন্তানদের এই কষ্ট সহ্য করার শক্তি দিক ভগবান।  
 

আরও পড়ুন

Advertisement

Advertisement