scorecardresearch
 

Aparajita Adhya: সিরিয়াল শেষ হতেই পুরীতে অপরাজিতা, তলিয়ে যাচ্ছিলেন সমুদ্রে, তারপর?

Aparajita Adhya: শেষ হয়েছে তাঁর সিরিয়াল জল থই থই ভালোবাসা। এখন হাতে অফুরন্ত সময় অপরাজিতা আঢ্যর। সেভাবে এখন টানা শ্যুটিংয়ের ব্যস্ততা নেই। তাই নিজেকে ফুরফুরে রাখতে অপরাজিতা বরকে নিয়ে ঘুরতে বেড়িয়ে গেলেন পুরীর উদ্দেশ্য়ে। এমনিতেই বাঙালিদের কাছে পুরী যাওয়া জল-ভাতের মতোই। আর সেই পুরীর সমুদ্রে গিয়েই বিপদে পড়লেন কোজাগরী।

Advertisement
অপরাজিতা আঢ্য অপরাজিতা আঢ্য
হাইলাইটস
  • এখন হাতে অফুরন্ত সময় অপরাজিতা আঢ্যর।

শেষ হয়েছে তাঁর সিরিয়াল জল থই থই ভালোবাসা। এখন হাতে অফুরন্ত সময় অপরাজিতা আঢ্যর। সেভাবে এখন টানা শ্যুটিংয়ের ব্যস্ততা নেই। তাই নিজেকে ফুরফুরে রাখতে অপরাজিতা বরকে নিয়ে ঘুরতে বেড়িয়ে গেলেন পুরীর উদ্দেশ্য়ে। এমনিতেই বাঙালিদের কাছে পুরী যাওয়া জল-ভাতের মতোই। আর সেই পুরীর সমুদ্রে গিয়েই বিপদে পড়লেন কোজাগরী। সেই খবর নিজেই জানালেন অভিনেত্রী। 

অপরাজিতা রবিবার একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে তাঁকে দেখা গিয়েছে স্বামী অতনু হাজরার হাত ধরে সমুদ্রে হাঁটতে। অপরাজিতা পরেছিলেন পিচ রঙের টি-শার্ট ও প্রিন্টেড শর্ট। আর সেই ভিডিওতেই তিনি জানিয়েছেন যে তিনি কোন বিপদে পড়েছিলেন। কী হয়েছিল অভিনেত্রীর সঙ্গে? ভিডিওতে অপরাজিতা ও তাঁর স্বামীকে দেখা গিয়েছে একে-অপরের হাত ধরে সমুদ্রের দিকে এগিয়ে যাচ্ছেন। নেপথ্যে বাজছে সালমা আঘার গান। ক্যামেরার সামনে পোজও দিয়েছেন স্বামী-স্ত্রী। এরপরই অভিনেত্রীকে দেখা গিয়েছে বালিতে বসে থাকতে। সেখানে বসেই অপরাজিতা বলেন, পুরীর সমুদ্রের ব্যাপারই আলাদা। কিন্তু আমি প্রায় ঢেউয়ের তোড়ে চলে যাচ্ছিলাম। কোনওরকমে উঠে এসেছি। আর পায়ে কেটে গেছে। কিন্তু এরপরও খুব মজা লাগছে। তাই তো সৈকতের ভেজা বালিতে সুন্দর করে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন অভিনেত্রী। যদিও তা ঢেউ ভাঙা সাদা ফেনায় মিলিয়ে যায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Advertisement

রবিবারই ছিল জল থই থই ভালোবাসা সিরিয়ালের শেষ পর্ব। অবশ্য তার আগেই শেষ হয়েছে এই সিরিয়ালের শ্যুটিং। এক বছর হতে না হতেই এই সিরিয়াল বন্ধ হয়ে যায়। গত বছরের সেপ্টেম্বরে শুরু হয় অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথনের সিরিয়াল জল থই থই ভালোবাসা। কোজাগরী বসুর চরিত্রে সকলের নজর কেড়েছিলেন অপরাজিতা আঢ্য। টিআরপি তালিকাতেও এই সিরিয়াল ভাল জায়গাতেই ছিল। কিন্তু তা সত্ত্বেও কেন বন্ধ হয়ে গেল এই সিরিয়াল তা নিয়ে রীতিমতো সন্দেহ দেখা দিয়েছে। অভিনেত্রী নিজেও এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন।

অপরাজিতা আঢ্য দু-তিনদিন আগেই পোস্ট করে লেখেন, কী হাস্যকর এটা দেখে না লিখে আর পারলাম না যে সমস্ত সিরিয়লের টিআরপি কম সেগুলো চলছে। আর আমরা রেটিং-এ এতটাই এগিয়ে আছি স্লটলিডার শেয়ার বেশি, সেই সিরিয়ালটাই আগে বন্ধ করে দিল, এখানে হা হা হা করে হাসি ছাড়া আর কিছু আসছে না। সিনেমা-সিরিজের পাশাপাশি অপরাজিতা একটি রিয়্যালিটি শো সঞ্চালনা করছেন। তবে আবার কবে অপরাজিতাকে ছোটপর্দায় দেখা যাবে, সেই অপেক্ষায় দর্শকেরা। 

আরও পড়ুন

Advertisement