scorecardresearch
 

RG Kar Murder-Shruti Das: 'যে মেয়েটার নভেম্বরে বিয়ে...', বিষন্ন মনে লিখলেন টেলি-অভিনেত্রী

RG Kar Murder-Shruti Das: টেলিভিশন দুনিয়ার চেনা মুখ শ্রুতি দাস। ত্রিনয়নী, দেশের মাটি, রাঙা বউ সিরিয়ালে শ্রুতির অভিনয় প্রশংসিত। এবার বড়পর্দাতেও ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই শ্রুতি ও স্বর্ণেন্দুর আইনি বিয়ের একবছর পূরণ হল। কিন্তু এত ভাল খবরের পরও ঘুম নেই শ্রুতির চোখে।

Advertisement
আরজি কর নিয়ে আবেগঘন পোস্ট টেলি নায়িকার আরজি কর নিয়ে আবেগঘন পোস্ট টেলি নায়িকার
হাইলাইটস
  • টেলিভিশন দুনিয়ার চেনা মুখ শ্রুতি দাস।

টেলিভিশন দুনিয়ার চেনা মুখ শ্রুতি দাস। ত্রিনয়নী, দেশের মাটি, রাঙা বউ সিরিয়ালে শ্রুতির অভিনয় প্রশংসিত। এবার বড়পর্দাতেও ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই শ্রুতি ও স্বর্ণেন্দুর আইনি বিয়ের একবছর পূরণ হল। কিন্তু এত ভাল খবরের পরও ঘুম নেই শ্রুতির চোখে। প্রতিনিয়ত তাঁকে আরজি করের নির্যাতিতা তরুণীর যন্ত্রণা কষ্ট দিয়ে চলেছে। প্রথমদিন থেকেই শ্রুতি আরজি কর-কাণ্ড নিয়ে সোচ্চার হয়েছেন। প্রতিবাদ মিছিলেও তাঁকে হাঁটতে দেখা গিয়েছে। এবার শ্রুতি যে পোস্ট করেছেন, তা দেখে নেটিজেনদের চোখে জল। 

চিকিৎসক তরুণীর মৃত্যুর মিছিলে সকলেরই একই দাবি ছিল বিচারের। আগামী নভেম্বর মাসেই ওই তরুণীর বিয়ের কথাবার্তা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু তার আগেই সবকিছু শেষ হয়ে গেল। শ্রুতি সেই আবেগ থেকে সোশ্যাল মিডিয়া পেজে লিখলেন, ‘যে মেয়েটার নভেম্বরে বিয়ে, তাঁর কিন্তু মেকআপ আর্টিস্ট, মেহেন্দি আর্টিস্ট ঠিক করা হয়ে গিয়েছিল। তত্ত্বের জিনিস কেনা হয়ে গিয়েছিল। ফোটোগ্রাফার ঠিক করা হয়ে গিয়েছিল। ব্যাঙ্কোয়েট বুক করা হয়ে গিয়েছিল। একমাত্র মেয়েটা বাবা মাকে ছেড়ে কী করে থাকবে, হয়তো পেশেন্ট দেখার ফাঁকে ফাঁকেও ভেবে চলতো। হয়তো সেই রাতে মাকে ঘুমাতে বলেও ভেবেছে বিয়ের পর সবদিক সামলাতে পারবে তো এভাবেই!’

শ্রুতি নিজেও একসময় বিয়ের আগের টেনশনগুলো পেরিয়ে এসেছেন। অভিনেত্রী হয়তো তাই সেই তরুণী চিকিৎসকের সঙ্গে নিজের ভাবনা-চিন্তার মিল খুঁজে পেয়েছেন। শ্রুতি লেখেন, ‘বেনারসিটা হয়তো কেনা বাকি ছিলো আর দিন রাত হবু বর এর মাথা খেতো নাকে যেনো সিঁদুর পরে নাহলে কিন্তু ছবি ভালো আসবেনা। হয়তো বা হানিমুনের টিকিট বুকিং হয়ে গিয়েছিল তাঁদের। পছন্দের পাহাড়ে যাবে নাকি সমুদ্রে নাকি পশু ঘেরা জঙ্গলে। পাগলিটা বোঝেনি এখানে দানব থাকে দানব। এখানে মানুষ মানুষকে ছিঁড়েখুঁড়ে খায়। সঙ্গে তার স্বপ্নগুলোও গিলে নেয়। ঘুম হচ্ছে? আমার হচ্ছে না।’ হ্যাঁ, মেয়েটির বিয়ের স্বপ্ন এভাবে চুরমার হতে দেখে শ্রুতির রাতের ঘুম উড়েছে। 

Advertisement

শ্রুতির এই পোস্টে কমেন্ট করেছেন গায়িকা ইমন চক্রবর্তী। তিনি কান্নার ইমোজি দিয়েছেন। শ্রুতির এই পোস্টকে সমর্থন করে অনেকেই লিখেছেন যে তাঁদেরও রাতে ঘুম হচ্ছে না, একই যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরাও। আরজি করের ঘটনায় গোটা দেশ তোলপাড়। রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হয়েছেন টলিউড তারকারাও। ছোটপর্দার অভিনেত্রীরাও পিছিয়ে নেই। ২৫ অগাস্ট, রবিবার সন্ধ্যে ৬টায় ইন্দ্রপুরী থেকে দেশপ্রিয় পার্ক পর্যন্ত হাঁটবেন টেলিভিশন তারকারা। সেখানে হাজির থাকবেন শ্রুতিও। 
 

আরও পড়ুন

TAGS:
Advertisement