scorecardresearch
 

Soumitrisha Kundu: প্রেমিকের সঙ্গে কোথায় ডেটে যেতে চান? সৌমিতৃষা জানালেন মনের কথা

Soumitrisha Kundu: ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। তাঁর ভক্তের সংখ্যা যে কোনও টলিউড তারকাদের লজ্জায় ফেলতে পারেন। সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল সকলেরই তুঙ্গে। তিনি প্রেম করছেন কিনা, কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন, এইসব নিয়ে প্রায়ই আলোচনা হয়ে থাকে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু।

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। তাঁর ভক্তের সংখ্যা যে কোনও টলিউড তারকাদের লজ্জায় ফেলতে পারেন। সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল সকলেরই তুঙ্গে। তিনি প্রেম করছেন কিনা, কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন, এইসব নিয়ে প্রায়ই আলোচনা হয়ে থাকে। বর্তমানে সৌমিতৃষা সিঙ্গল হলেও, তিনি জানিয়েছেন যে কেমন প্রেমিক তাঁর পছন্দ।

সৌমিতৃষা সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন জাহ্নবী কাপুরের। যেখানে দেখা যাচ্ছে জাহ্নবী ও তাঁর চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়া হাতে হাত ধরে দুজনে চলেছেন তিরুপতি মন্দিকে পুজো দিতে।  অভিনেত্রীর গায়ে হলুদ রঙের শাড়ি। আর শিখর পরে আছেন ধুতি। এই রিলের উপরে লেখা, ‘কফি বা ক্লাব ডেট চাই না ব্রো। আমাকে মন্দিরে দর্শনের জন্য নিয়ে যেতে হবে।’ অর্থাৎ, সৌমিতৃষার যে প্রেমিক হবেন তাঁকে অবশ্যই নায়িকাকে নিয়মিত মন্দিরে নিয়ে যেতে হবে। যদিও সৌমিতৃষা সেই রিল শেয়ার করে কিছুই লেখেননি নিজের মনের কথা।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সৌমিতৃষার ভগবানের প্রতি অগাধ শ্রদ্ধা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তিনি কৃষ্ণের খুব বড় ভক্ত। হোলির দিন সৌমিতৃষাকে বৃন্দাবনে যেতে দেখা গিয়েছে। জন্মাষ্টমীর সময়ও সৌমিতৃষা ভক্তি ভরে কৃষ্ণের পুজো করেছেন। তবে শুধু কৃষ্ণ নন, সৌমিতৃষা শিবেরও ভক্ত। এমনকী, নিজের সিরিয়ালের সেটে, মেকআপ রুমেও ঠাকুর রাখতেন। নিত্য পুজো করতেন। যারা অভিনেত্রীকে ভালোবাসে, চেনে, তাঁরা সকলেই তাঁর কৃষ্ণভক্তি নিয়ে অবগত। মাঝে মাঝেই নানান কারণে ট্রোলড হয়ে থাকেন সৌমিতৃষা। তবে সেইসব কিছুকে খুব একটা পাত্তা দেন না তিনি। একেবারেই নিজের মতো করে থাকেন অভিনেত্রী। 

আরও পড়ুন

মিঠাই সিরিয়াল থেকেই সৌমিতৃষার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। প্রথমদিকে বেঙ্গল টপার হলেও পরে মিঠাই সিরিয়ালের টিআরপি কমে যায়। কিন্তু তা বলে সৌমিতৃষার জনপ্রিয়তা একচুলও কমেনি। গত বছর জুন মাসে মিঠাই সিরিয়াল শেষ হয়। এরপরই মিঠাই রানি বড়পর্দায় ডেবিউ করার সুযোগ পান। প্রধান সিনেমায় দেবের বিপরীতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। যা গত বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। এরপর তাঁকে দেখা যাবে ১০ই জুন ছবিতে। যেখানে তিনি সৌরভ দাসের বিপরীতে অভিনয় করেছেন। শ্যুটিং শেষ। তবে কবে ছবি রিলিজ, তা নিয়ে হয়নি কোনও অফিসিয়াল ঘোষণা।  

Advertisement

Advertisement