scorecardresearch
 

Tollywood Actress: অভিনয়ের পাশাপাশি বিখ্যাত মনোবিদও এই অভিনেত্রী, চেনেন টলিপাড়ার এই নায়িকাকে?

Tollywood Actress: তিনি যেমন ভাল নাচ করতে পারেন তেমনি অভিনয়েও পারদর্শী। গত বছরই বিয়ে করেছেন, তবে থেমে নেই অভিনয়। তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে নষ্টনীড় ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ, সন্দীপ্তা সেনকে নিয়েই কথা হচ্ছে। অভিনয় ও নাচ দুটোই দারুণভাবে রপ্ত করে ফেলেছেন তিনি।

Advertisement
চিনুন এই টলি অভিনেত্রীকে চিনুন এই টলি অভিনেত্রীকে
হাইলাইটস
  • তিনি যেমন ভাল নাচ করতে পারেন তেমনি অভিনয়েও পারদর্শী।

তিনি যেমন ভাল নাচ করতে পারেন তেমনি অভিনয়েও পারদর্শী। গত বছরই বিয়ে করেছেন, তবে থেমে নেই অভিনয়। তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে নষ্টনীড় ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। হ্যাঁ, সন্দীপ্তা সেনকে নিয়েই কথা হচ্ছে। অভিনয় ও নাচ দুটোই দারুণভাবে রপ্ত করে ফেলেছেন তিনি। তবে শুধু অভিনেত্রী হিসাবেই নয়, সন্দীপ্তার রয়েছে আরও একটি পরিচয়। অনেকেই সেটা জানেন না। অভিনেত্রী একজন মনোবিদ। যদিও এখন গ্ল্যামার দুনিয়ার ব্যস্ততা এতটাই বেড়ে গিয়েছে যে তিনি আর সময় পান না। 

রাজাবাজার সায়েন্স কলেজ থেকে রিহ্যাবিলিটেশল সাইকোলজি নিয়ে স্নাতকোত্তর করেন সন্দীপ্তা সেন। প্রায় একবছর মতো ক্লিনিকে প্র্যাকটিসও করেছেন অভিনেত্রী। কিন্তু, অভিনয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় সেভাবে মনোবিদ হিসেবে কাজ করার সুযোগ পাননি। এমনকী একতা কাপুরের কাছ থেকে হিন্দি ধারাবাহিকের জন্য নিয়মিত প্রচুর অফার আসত তাঁর কাছে। তবে দুর্গা ও টাপুর টুপুর সিরিয়ালের পর সাইকোলজিতে পোস্ট গ্র্যাজুয়েশন শেষ করার জন্য তিনি একতা কাপুরের অফার ফিরিয়ে দেন। এত ভালো সুযোগ ছেড়ে দেন শুধুমাত্র যারা ডিপ্রেশনে ভুগছে তাদের কথা ভেবে।

তবে এখন কাজের ব্যস্ততায় প্র্যাকটিস করা হয় না। তবে মাঝে মাঝেই তিনি সোশ্যাল মিডিয়ায় টিপস দিয়ে থাকেন। প্রসঙ্গত, করোনার সময় মানুষের মনের দায়িত্ব নিতেই এগিয়ে আসেন সন্দীপ্তা। বাড়িতেই বিনামূল্যে অনলাইনে কাউন্সেলিং শুরু করেন। লকডাউনের সময় থেকেই বন্ধুদের পরামর্শ দিতে শুরু করেন সন্দীপ্তা। সেই সময় পাকাপাকিভাবে ফের ফেলে আসা পেশাকেই বেছে নিয়েছিলেন সন্দীপ্তা। তবে এখন আবার সব স্বাভাবিক হয়ে যাওয়ার ফলে সন্দীপ্তা ফের তাঁর অভিনয়ের পেশায় ফিরে এসেছেন। 

আরও পড়ুন

Advertisement

এখন ফুলদমে অভিনয় করছেন সন্দীপ্তা। হইচইয়ের বেশ কিছু ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। বোধনের প্রথম সিরিজে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল। নষ্টনীড় ২-এর শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সন্দীপ্তার ঘরোয়া লুকস ও অভিনয় দুটোই ভীষণভাবে প্রিয় দর্শকদের। গত বছর বিয়ে করেছেন। বিয়ের পর বিদেশে হানিমুনেও গিয়েছিলেন সন্দীপ্তা। ফিরে এসে শুধুই কাজ। মাঝে মাঝেই নিজের নাচের ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। আর ভিউজ হয় আকাশ ছোঁয়া।

Advertisement