scorecardresearch
 

Tollywood Couples: দীর্ঘদিন প্রেম করলেও বিয়ের খবর নেই, চিনে নিন টলিউডের সেইসব তারকা জুটিদের

Tollywood Couples: টলিউডে এমন তারকা কাপল রয়েছেন যাঁরা প্রেম করছেন দীর্ঘদিন ধরে কিন্তু বিয়ের পিঁড়িতে বসার নাম নিচ্ছেন না। অথচ তাঁদের সম্পর্ক যে গোপন রয়েছে এমনটাও নয়। বরং সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্রই তাঁরা তাঁদের সম্পর্ক ফলাও করে বলতে ভালোবাসেন। এঁদের মধ্যে আবার কেউ কেউ লিভ-ইন রিলেশনশিপেও রয়েছেন।

Advertisement
টলিউডের তারকা জুটি টলিউডের তারকা জুটি
হাইলাইটস
  • টলিউডে এমন তারকা কাপল রয়েছেন যাঁরা প্রেম করছেন দীর্ঘদিন ধরে কিন্তু বিয়ের পিঁড়িতে বসার নাম নিচ্ছেন না

টলিউডে এমন তারকা কাপল রয়েছেন যাঁরা প্রেম করছেন দীর্ঘদিন ধরে কিন্তু বিয়ের পিঁড়িতে বসার নাম নিচ্ছেন না। অথচ তাঁদের সম্পর্ক যে গোপন রয়েছে এমনটাও নয়। বরং সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্রই তাঁরা তাঁদের সম্পর্ক ফলাও করে বলতে ভালোবাসেন। এঁদের মধ্যে আবার কেউ কেউ লিভ-ইন রিলেশনশিপেও রয়েছেন। তবে সবকিছু করলেও বিয়েটা ঠিক করতে পারছেন না। টলিউডের সেরকমই কিছু জুটির কথা জেনে নেওয়া যাক। 

দেব-রুক্মিণী
দেব এবং রুক্মিণীর রোম্যান্টিক সম্পর্ক নিয়ে চর্চাও কম নয়। কারণ, এই জুটিকে প্রায়শই অনস্ক্রিন এবং পাবলিক ইভেন্টেও একসঙ্গে দেখা গিয়েছে। মুখে কখনও প্রেমের কথা স্বীকার না করলেও দেব-রুক্মিণীর সম্পর্কের কথা সকলেই জানেন। প্রেমের গল্প টি-টাউনে একটি ওপেন সিক্রেট। তবে দেব ও রুক্মিণী দুজনেই এখন কাজের প্রতি মনোযোগ দিয়েছেন তাই বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তাঁরা। বরং দেব এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বিয়ের জন্য যখন সঠিক সময় হবে, যখন আমরা নিজেরা মনে করব এটার জন্য উপযুক্ত। বর্তমানে, আমরা কাজ নিয়েই ব্যস্ত। 

অঙ্কুশ-ঐন্দ্রিলা
টলিউডের পাওয়ার কাপল হিসাবে পরিচিত অঙ্কুশ ও ঐন্দ্রিলা। দশ বছরের বেশি সময় ধরে এই জুটি প্রেম করছেন। ইতিমধ্যে লিভ-ইনও শুরু করে দিয়েছেন। কিন্তু বিয়ের পিঁড়িতে বসতে বড় আপত্তি অঙ্কুশের। যদিও ঐন্দ্রিলা রাজকীয়ভাবেই বিয়ে করতে চান, তবে অঙ্কুশের কথায় একসঙ্গে তো থাকছেন তাঁরা তাহলে আর বিয়ের দরকার কী। বিয়ে না করেই দিব্য আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যদিও শোনা গিয়েছে, খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে। 

আরও পড়ুন

বনি-কৌশানী
বহু বছর ধরে সম্পর্কে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত ও কৌশানী চক্রবর্তী। প্রথম থেকেই তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কোনও রাখঢাক রাখেননি। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের ছবি পোস্ট, কমেন্ট করা সবকিছুই খোলাখুলি। একাধিকবার ঘুরতেও গিয়েছেন তাঁরা। কিন্তু এতকিছুর পরও বিয়ের পিঁড়িতে এখনও বসতে চান না। দুজনের কেউই এই বিয়ে করা নিয়ে কোনও পাকাপাকি কথা বলেননি। তবে শোনা যাচ্ছে, আগামী বছরেই হয়ত বিয়ে করে নিতে পারেন বনি ও কৌশানী। 

Advertisement

মনামী-সৈকত
বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী মনামী ঘোষ ও তাঁর চর্চিত প্রেমিক সৈকত বারুই। মনামী গত ১৪ বছর ধরে তাঁরই বন্ধু সৈকতের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সৈকত পেশায় কোরিওগ্রাফার। মনামী ও সৈকত একই ডান্স ট্রুপে নাচতেন। সেখান থেকেই তাঁরা সম্পর্কে আসেন। সৈকত ও মনামী একসঙ্গে বহু জায়গায় ঘুরতেও গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রোফাইলে বিভিন্ন পোস্ট করে থাকেন তারা। এখন তো মনামী ও সৈকত মিলে নিজেদের ইউটিউব চ্যানেলও খুলেছেন। তবে এখনই বিয়ে করতে চান না দুজনের কেউই। বিয়ের ইচ্ছা হলে তবেই করবেন বলে জানিয়েছেন মনামী। 

TAGS:
Advertisement