scorecardresearch
 

Rahul Banerjee-Priyanka Sarkar: বহু বছর পর পুজোয় একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা, কী কী প্ল্যান?

Rahul Banerjee-Priyanka Sarkar: পুজোর আগেই টলিউডে বিচ্ছেদের খবরে বিষাদের সুর বাজতে শুরু করে দিয়েছে। এরই মাঝে খুশির খবর এটাই যে রাহুল-প্রিয়াঙ্কা বহু বছর আলাদা থাকার পর ফের একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ছেলে সহজের মুখ চেয়েই বিবাহ-বিচ্ছেদ থেকে বিরত থাকলেন টলিউডের জনপ্রিয় জুটি রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।

Advertisement
রাহুল বন্দ্যোপাধ্যায় রাহুল বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • পুজোর আগেই টলিউডে বিচ্ছেদের খবরে বিষাদের সুর বাজতে শুরু করে দিয়েছে। এরই মাঝে খুশির খবর এটাই যে রাহুল-প্রিয়াঙ্কা বহু বছর আলাদা থাকার পর ফের একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

পুজোর আগেই টলিউডে বিচ্ছেদের খবরে বিষাদের সুর বাজতে শুরু করে দিয়েছে। এরই মাঝে খুশির খবর এটাই যে রাহুল-প্রিয়াঙ্কা বহু বছর আলাদা থাকার পর ফের একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ছেলে সহজের মুখ চেয়েই বিবাহ-বিচ্ছেদ থেকে বিরত থাকলেন টলিউডের জনপ্রিয় জুটি রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার। এতদিন এই খবর শোনা গেলেও একসঙ্গে দেখা মিলছিল না এই জুটির। অবশেষে একসঙ্গে দেখা গেল রাহুল-প্রিয়াঙ্কাকে। সঙ্গে অবশ্যই ছিল সহজ। 

মঙ্গলবার সন্ধ্যায় অভিনেতা রাহুল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি পোস্ট করেন। যেখানে রয়েছে রাহুলের মা, দিদা। তবে সকলের চোখ আটকেছে প্রিয়াঙ্কা ও সহজের দিকেই। কারণ এই ছবিতে প্রিয়াঙ্কা ও সহজকে দেখা গিয়েছে। রাহুল এই ছবির ক্যাপশনে লিখেছেন, 'এতজন আমাকে মনে করে জন্মদিনে ভালোবাসা জানিয়েছেন,উত্তর দিতে পারিনি প্রায় অনেককেই,কিন্তু স্পর্শ পেয়েছি আপনাদের সবার। কাল রাতের ছবি রইল। আমরা চার প্রজন্ম রয়েছি ছবিটাতে।'

আসলে সোমবার ছিল রাহুলের জন্মদিন। আর এই পোস্ট থেকে স্পষ্ট যে রাহুল তাঁর জন্মদিন কাটিয়েছেন প্রিয়াঙ্কা ও সহজের সঙ্গেই। সপরিবারে তিনি জন্মদিন উদযাপন করেছেন। বহুবছর পর প্রিয়াঙ্কা ও সহজের সঙ্গে জন্মদিন কাটালেন রাহুল। এক সংবাদমাধ্যমকে চিরদিনই তুমি যে আমার অভিনেতা জানিয়েছেন যে বহুবছর পর ছেলে ও স্ত্রী প্রিয়াঙ্কাকে নিয়ে পুজো কাটাবেন তিনি। পুজোর চারটে দিনই তিনজনে একসঙ্গে বেরোবেন বলে জানিয়েছেন অভিনেতা। 

Advertisement

সৃজিত মুখোপাধ্যায়ের দুর্গ রহস্য সিরিজে ব্যোমকেশ অনির্বাণের সঙ্গে অজিত হিসাবে দেখা যাবে রাহুলকে। এর আগেও অবশ্য অজিতের চরিত্রে দেখা গিয়েছিল রাহুলকে। আপাতত কেরিয়ার ও নতুন করে সংসার করার স্বপ্নে বিভোর রয়েছেন তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগেই রাহুল ও প্রিয়াঙ্কার মামলার আইনি জটিলতা কেটেছে। এরপরই তাঁরা একসঙ্গে থাকতে শুরু করবেন। 

প্রসঙ্গত, রাহুল-প্রিয়াঙ্কার ভাঙা সম্পর্ক জোড়া লাগাতে সেতুর কাজ করেছে তাঁদের ছেলে সহজ। তাঁদের বিচ্ছেদের মামলা চলাকালীনও সহজের কারণেই রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে যোগাযোগ থাকত। আর এভাবেই তাঁদের মধ্যেকার রাগ-অভিমান সব মিটেছে। এই মুহূর্তে প্রিয়াঙ্কা ও সহজকে নিয়ে পুজো কাটাবেন, সেই চিন্তাতেই মগ্ন আছেন রাহুল।   


 

Advertisement