scorecardresearch
 

Mousumi Bhattacharya: দেবাংশুর জন্য কুণালের খুঁজে দেওয়া 'পাত্রী' মৌসুমী কোন সিরিয়ালের জন্য বিখ্যাত? জানুন

Mousumi Bhattacharya: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে গলার সুর চড়েছে বাংলা ইন্ডাস্ট্রির তারকাদেরও। আর যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে সুদীপ্তা চক্রবর্তী সকলকেই ট্রোলের মুখোমুখি পড়তে হয়েছে। এবার যাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে একের পর এক কটাক্ষ-মন্তব্য, তিনি হলেন টেলিভিশন অভিনেত্রী মৌসুমী ভট্টাচার্য।

Advertisement
কে এই মৌসুমী? কে এই মৌসুমী?
হাইলাইটস
  • আরজি কর-কাণ্ডের প্রতিবাদে গলার সুর চড়েছে বাংলা ইন্ডাস্ট্রির তারকাদেরও।

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে গলার সুর চড়েছে বাংলা ইন্ডাস্ট্রির তারকাদেরও। আর যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁদের নিয়ে ট্রোলিংয়ের শেষ নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে সুদীপ্তা চক্রবর্তী সকলকেই ট্রোলের মুখোমুখি পড়তে হয়েছে। এবার যাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে একের পর এক কটাক্ষ-মন্তব্য, তিনি হলেন টেলিভিশন অভিনেত্রী মৌসুমী ভট্টাচার্য। সোমবার সকাল থেকেই তাঁকে নিয়ে চলছে একের পর এক চর্চা। যার সূত্রপাত করেন অভিনেত্রী নিজে। 

আরজি কর-কাণ্ডের পর রাস্তায় নেমে প্রতিবাদ করছেন মৌসুমী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন, কুণাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্যকে জনগণ যে দিন হাতে পাবেন, সে দিন ওদের কে বাঁচাবে আমি দেখব… মমতা বন্দ্যোপাধ্যায় কিন্তু ওদের বাঁচাতে আসবেন না। আর এই মন্তব্যের পরই ময়দানে নেমেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ ও দেবাংশু ভট্টাচার্য। কুণাল ব্যঙ্গ করে লেখেন, “হ্যাঁ রে দেবাংশু, তোর পাত্রী দেখার কাজটা এগোব? এর পরই মৌসুমীর পেশা এবং চেহারা নিয়ে কটূক্তি করেন দেবাংশু। মৌসুমীকে দজ্জালও বলেন তৃণমূলের এই যুবনেতা। কিন্তু যাঁকে নিয়ে এই মুহূর্তে সরগরম সোশ্যাল মিডিয়া সেই মৌসুমী ভট্টাচার্যকে চেনেন?

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

টেলিপাড়ায় মৌসুমী ভট্টাচার্য বেশ চেনা মুখ। একাধিক সিরিয়াল ও সিনেমাতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। যাঁরা নিয়মিত ছোট পর্দার দর্শক তাঁদের কাছে মৌসুমী ভট্টাচার্য মোটেও অচেনা নন। উল্লেখ্য, মৌসুমীকে দর্শক শেষ দেখেছিলেন ‘মন দিতে চাই’, ‘বিয়ের ফুল’ এই দুই সিরিয়ালে। এছাড়াও মৌসুমী অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়ের বিপরীতেও। ২০১২ সালে মৌসুমী তাঁর অভিনয় জীবন শুরু করেন যেখানে ভূতের ভয় সিনেমা দিয়ে। শুধু তাই নয়, ২০১৩ সালে মৌসুমী প্রসেনজিতের সঙ্গে হনুমান ডট কম ছবিতে কাজ করেন। এছাড়াও ঝুলিতে রয়েছে বেশ কিছু সিনেমা-সিরিয়াল। অভিনয়ের পাশাপাশি মৌসুমী ভাল নৃত্যশিল্পীও বটে।  

আরও পড়ুন

Advertisement

মৌসুমী বিয়ে করেন টেলিভিশনের পরিচিত মুখ জন ভট্টাচার্যকে। বিভিন্ন ধারাবাহিকে তাঁদের দেখা গিয়েছে নানা সময়। ২০১১ সালে তাঁরা বিয়ে করেন। দীর্ঘদিনের দাম্পত্য জীবন তাঁদের। তবে মৌসুমী বরাবরই বাম মনোভাবাপন্ন, স্বামী জ্যাকও তাই। আর যে কারণে আরজি কর-কাণ্ডে মুক্ত কন্ঠে প্রতিবাদ করতে দেখা যাচ্ছে মৌসুমীকে। স্বামী জ্যাকের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করে থাকেন মৌসুমী। তবে এখন বেশ কয়েক বছর তাঁকে আর পর্দায় দেখা যাচ্ছে না। শোনা যাচ্ছে, আপাতত তিনি স্বল্প দৈর্ঘের ছবি নিয়ে ব্যস্ত। দুর্গাপুজো মিটলে শুরু করবেন নতুন কাজ।  

 

Advertisement