scorecardresearch
 

Soham Chakraborty: প্রচারে গিয়ে লু লেগে অসুস্থ সোহম, ভর্তি হাসপাতালে, এখন কেমন আছেন?

Soham Chakraborty: একে তো কাটফাটা গরম তারওপর লোকসভা নির্বাচনের উত্তাপ। সব মিলিয়ে গোটা দেশে তীব্র গরমের অনুভূতি। আর এই গরমের মধ্যেই প্রার্থীরা প্রচার চালিয়ে চলেছেন। এই গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। গরম উপেক্ষা করে এ রাজ্যেও চলছে ভোটের প্রচার। তৃণমূল প্রার্থীদের হয়ে ভোটের প্রচারে এখন তারকাদেরও দেখা যাচ্ছে।

Advertisement
সোহম চক্রবর্তী ছবি সৌজন্যে: ফেসবুক সোহম চক্রবর্তী ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • সম্প্রতি জিয়াগঞ্জে প্রচারে গিয়েছিলেন সোহম, সঙ্গে ছিলেন কৌশানী ও সৌরভ দাসও

একে তো কাটফাটা গরম তারওপর লোকসভা নির্বাচনের উত্তাপ। সব মিলিয়ে গোটা দেশে তীব্র গরমের অনুভূতি। আর এই গরমের মধ্যেই প্রার্থীরা প্রচার চালিয়ে চলেছেন। এই গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। গরম উপেক্ষা করে এ রাজ্যেও চলছে ভোটের প্রচার। তৃণমূল প্রার্থীদের হয়ে ভোটের প্রচারে এখন তারকাদেরও দেখা যাচ্ছে। সম্প্রতি জিয়াগঞ্জে প্রচারে গিয়েছিলেন সোহম, সঙ্গে ছিলেন কৌশানী ও সৌরভ দাসও। আর সেখান থেকে ফিরে এসে বেজায় অসুস্থ হয়ে পড়েন তিনি। রবিবার থেকে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি। 

সোহম চক্রবর্তীর টিমের তরফ থেকে bangla.aajtak.in-কে জানানো হয় যে অভিনেতা প্রচারে গিয়েছিলেন এবং সেখান থেকেই লু লেগে অসুস্থ হয়ে পড়েন। গরমের লু থেকে জ্বরও চলে এসেছিল সোহমের। তবে টিমের তরফ থেকে জানানো হয় যে এখন অনেকটাই ভাল আছেন সোহম, জ্বরটাও কমে গিয়েছে। তবে হাসপাতালে রয়েছেন এখনও। সোহমের অসুস্থতার খবর পেয়ে প্রচারের ফাঁকেই বুধবার তাঁকে দেখে আসেন দেব। সোমবার তাঁকে দেখতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে নাকি সোহম ডায়াবেটিসে ভুগছেন। তার ওপর এই গরম, সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এই বছর নিজে ভোটে না দাঁড়ালেও তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে সোহমের। সেই কারণে তাঁকে প্রচারে যেতেই হয়েছিল। অভিনয়ের পাশাপাশি সোহম রাজনৈতিক দায়িত্ব পালন করছেন। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই উত্তরবঙ্গ হয়ে মালদায় প্রচার চালাচ্ছেন সোহম। আর তারই ফলে অসুস্থ হয়ে পড়েন তিনি। 

আরও পড়ুন

কিছুদিন আগেই মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে জিয়াগঞ্জ শহরে নির্বাচনী রোড শো করেন সোহম, কৌশানী মুখোপাধ্যা এবং সৌরভ দাস। সেই প্রচার গাড়ির সামনেই এক মহিলাকে 'হরলিক্স'-এর কৌটো হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। অভিনয়ের দিক থেকে সোহমকে দেখা যাবে পরীমণি-মধুমিতার সঙ্গে ফেলু বক্সী ছবিতে। এছাড়াও তাঁর প্রযোজিত সিনেমা শাস্ত্রী ছবির শ্যুটিংও শেষ। এই ছবিতে একসঙ্গে কাজ করবেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়।   
 

Advertisement

Advertisement