scorecardresearch
 

Ankush Hazra: পায়ে ব্যান্ডেজ, বিছানায় অঙ্কুশ, কী হয়েছে নায়কের?

Ankush Hazra: রাজ-শুভশ্রী থেকে শ্রাবন্তী, নুসরত, মিমি সহ সবাই নতুন বছরকে স্বাগত জানাতে বিভিন্ন জায়গায় পার্টি করেছেন। আর বর্ষবরণের রাতে বাড়িতে বিছানায় শুয়েই কাটাতে হল অঙ্কুশ হাজরাকে। কী হল অভিনেতার?

Advertisement
অঙ্কুশ হাজরা অঙ্কুশ হাজরা
হাইলাইটস
  • বর্ষবরণের রাতে বাড়িতে বিছানায় শুয়েই কাটাতে হল অঙ্কুশ হাজরাকে। কী হল অভিনেতার?

নতুন বছর ২০২৪-কে স্বাগত জানাতে রবিবার সকলেই ব্যস্ত ছিলেন পার্টি করতে। পুরনো সবকিছুকে ভুলে নতুনভাবে শুরু করার জন্য এদিন রাত থেকেই সকলের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে। আর ফেস্টিভ মোড যখন, তাহলে টলিউড তারকারা পার্টি করবেন না এটা তো হতেই পারে না। রাজ-শুভশ্রী থেকে শ্রাবন্তী, নুসরত, মিমি সহ সবাই নতুন বছরকে স্বাগত জানাতে বিভিন্ন জায়গায় পার্টি করেছেন। আর বর্ষবরণের রাতে বাড়িতে বিছানায় শুয়েই কাটাতে হল অঙ্কুশ হাজরাকে। কী হল অভিনেতার?

অঙ্কুশ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে ছবিটা পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে, এক মুখ ভর্তি দাড়ি। চোখে চশমা, মুখটা ব্যাজার করে রয়েছেন। আর পায়ে ব্যান্ডেজ করা। এই ছবি পোস্ট করে অঙ্কুশ দীর্ঘ ক্যাপশনে জানিয়েছেন, '২০২৪ কীভাবে শুরু হল আমার। মির্জা ছবির শ্যুটিংয়ে স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পাই। ব্যথা অসহনীয় কিন্তু তাও ২০২৪ সাল আমার কাছে বিশেষ কারণ এই বছরে আমার প্রথম ছবি মির্জা মুক্তি পাবে। ঘাম ঝরিয়ে, রক্ত জল করে, এই ছবি আমি তৈরি করেছি। শুধু আপনাদের ভালোবাসা, আশীর্বাদ ও সহযোগিতা দরকার।'

মির্জা ছবি নিয়ে বহু টানা-পোড়েনের পর অবশেষে ঈদের সময় এই ছবি মুক্তি পাচ্ছে। তবে অঙ্কুশের এই পোস্ট থেকে এটা স্পষ্ট যে ছবির শ্যুটিংয়ের সময় তিনি চোট পেয়েছেন। অভিনেতার এই পোস্টে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলাও জানিয়েছেন যে তিনিও আহত। অতএব দুজনেই যে বর্ষবরণের রাতটা বাড়িতেই কাটিয়েছেন সেটা বোঝাই যাচ্ছে। মির্জা ছবির ঘোষণা বহু আগেই হয়ে গিয়েছিল। তবে কিছু সমস্যার কারণে এই ছবি বিশ বাঁও জলে ছিল। মহালয়ার দিনই এই ছবির টিজার সামনে নিয়ে আসেন অঙ্কুশ হাজরা। 

আরও পড়ুন

Advertisement

সুমিত ও সাহিল পরিচালিত 'মির্জা' আসছে এই বছরউ। অঙ্কুশ হাজরার নিজের প্রযোজনা সংস্থা থেকে তৈরি এই ছবি। স্বাভাবিকভাবেই এই ছবি ঘিরে তাঁর প্রত্যাশা প্রচুর। 'মির্জা' ছবির নাম ভূমিকায় অবশ্যই অঙ্কুশ হাজরা। একেবারে অন্যভাবে হাজির হবেন অভিনেতা এই ছবির মাধ্যমে। প্রসঙ্গত, এই ছবির মুক্তির কথা ঘোষণা করা হয়েছিল ২০২৩ সালের ঈদে। তবে সেই তারিখ পিছিয়ে এবার ২০২৪ সালের ঈদে মুক্তি পাবে। 

Advertisement