scorecardresearch
 

Dev: খালি গা- ঘামে ভিজে, দেবের 'প্রধান' প্রস্তুতির ওয়ার্ক আউট ছবি VIRAL

Dev: প্রত্যেক সিনেমার জন্য এক এক ধরনের লুকসের প্রয়োজন হয়ে থাকে। আর সে কারণে তার প্রস্তুতিও করতে হয়। বাঘাযতীন সিনেমার জন্য নিজের শরীর ও লুকসের যেমন বদল করতে হয়েছিল আবার ব্যোমকেশের জন্য একেবারে ভিন্ন লুক।

Advertisement
দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অসম্ভব ব্যস্ত শিডিউল তাঁর। দম ফেলার সময় একেবারেই নেই।
  • পরপর বড় প্রজেক্ট তাঁর হাতে। আর তারই মাঝে আগামী ছবির জন্য প্রস্তুত হতে দেখা গেল দেবকে।

অসম্ভব ব্যস্ত শিডিউল তাঁর। দম ফেলার সময় একেবারেই নেই। পরপর বড় প্রজেক্ট তাঁর হাতে। আর তারই মাঝে আগামী ছবির জন্য প্রস্তুত হতে দেখা গেল দেবকে। আগামী মাস থেকেই প্রধান সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে। হাতে খুব বেশি সময় নেই দেবের। আর তাই চরম প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন দেব। 

প্রত্যেক সিনেমার জন্য এক এক ধরনের লুকসের প্রয়োজন হয়ে থাকে। আর সে কারণে তার প্রস্তুতিও করতে হয়। বাঘাযতীন সিনেমার জন্য নিজের শরীর ও লুকসের যেমন বদল করতে হয়েছিল আবার ব্যোমকেশের জন্য একেবারে ভিন্ন লুক। এবার প্রধান সিনেমার জন্য নিজের লুকস বদলাতে কসরত শুরু করলেন দেব। সোশ্যাল মিডিয়া অভিনেতা যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে যে জিমের ট্রেডমিলে খালি গায়ে দাঁড়িয়ে দেব। শরীর থেকে ঝরছে ঘাম। এরকম একটি সেলফি পোস্ট করে দেব ক্যাপশনে লিখেছেন, 'নতুন চরিত্রের জন্য নতুন পরিবর্তন প্রয়োজন। পরের কাজের জন্য প্রস্তুতি নিচ্ছি। সেটাই এই মুহূর্তে প্রধান।'

এই ক্যাপশনের মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি প্রধান ছবির জন্যই তাঁর প্রস্তুতি শুরু করেছেন। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার মিঠাই খ্যাত সৌমিতৃষাকে। প্রধান ছাড়াও ঝুলিতে রয়েছে একাধিক ছবি। অগাস্টে মুক্তি পাবে ব্যোমকেশ ও দুর্গরহস্য। তার পরেই রয়েছে পুজোর ছবি ‘বাঘাযতীন’। এখানেই শেষ নয়, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একজোট হয়ে আগামী বছর নতুন সিনেমা নিয়ে আসার ঘোষণাও করেছেন দেব। 

Advertisement

প্রসঙ্গত, কয়েকদিন আগেই দেব ও সৃজিতকে একফ্রেমে দেখে সকলেই চমকে উঠেছিলেন। কারণ দুই শিবিরেই ব্যোমকেশ নিয়ে লড়াই তুঙ্গে। তবে এই বিতর্ক ভুলে তাঁদের একসঙ্গে দেখা যাবে সেটা অনেকেই অনুমান করতে পারেননি। তবে নতুন ছবির বিষয়ে এখনই কিছু জানা যায়নি। ২০২৪ সালে দেব-সৃজিত জুটির নতুন ছবি মুক্তি পাবে।  

আরও পড়ুন

TAGS:
Advertisement