scorecardresearch
 

Jeet: আবার বাবা হলেন জিত্‍, পুজোর মুখে নায়কের পরিবারে সুখবর

Jeet:কিছুদিন আগেই পরিবারে দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন টলিউড অভিনেতা জিৎ। মাতৃপক্ষের দ্বিতীয় দিনেই ফের বাবা হওয়ার সুখ অনুভব করলেন অভিনেতা। সোমবারই জিৎ ও মোহনার জীবনে আসে নতুন অতিথি।

Advertisement
জিৎ জিৎ
হাইলাইটস
  • কিছুদিন আগেই পরিবারে দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন টলিউড অভিনেতা জিৎ। মাতৃপক্ষের দ্বিতীয় দিনেই ফের বাবা হওয়ার সুখ অনুভব করলেন অভিনেতা।

কিছুদিন আগেই পরিবারে দ্বিতীয় সন্তান আসার খবর দিয়েছিলেন টলিউড অভিনেতা জিৎ। মাতৃপক্ষের দ্বিতীয় দিনেই ফের বাবা হওয়ার সুখ অনুভব করলেন অভিনেতা। সোমবারই জিৎ ও মোহনার জীবনে আসে নতুন অতিথি। মেয়ে নভন্যা খেলার সঙ্গী হিসাবে ভাইকে পেল। সোশ্যাল মিডিয়া পেজে জিৎ এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। 

জিৎ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি। আমাদের পুত্রসন্তানেক স্বাগত জানালাম আমাদের এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন। এই খবর শোনার পরই জিৎকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু থেকে শুরু করে তাঁর ভক্তরাও। দিন কয়েক আগেই স্ত্রী মোহনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেন জিৎ। নভন্যা হওয়ার ১১ বছর পর ফের মা-বাবা হলেন জিৎ-মোহনা।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

মোহনার সঙ্গেই প্রেগন্যান্সির ফটোশ্যুট করেন জিৎ নিজেও। সেই সময়ই তাঁরা জানিয়েছিলেন যে তাঁরা তিন থেকে চার হতে চলেছেন। সেই সময় মোহনার বেবিবাম্প দেখে অনেকেই মনে করেছিলেন যে খুব শীঘ্রই তাঁদের দ্বিতীয় সন্তান আসতে চলেছে। দেবীপক্ষের শুরুতেই যেন মদনানি পরিবারে খুশির হাওয়া।  দিন কয়েক আগেই টলিপাড়ার আরেক দম্পতি গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা পুত্র সন্তানের মা-বাবা হয়েছেন। দ্বিতীয়বার বাবা হয়েছেন গায়ক অনীকও। এ বার সেই তালিকায় নাম জুড়ল মোহনা-জিতের। অপরদিকে ডিসেম্বরে দ্বিতীয় সন্তান আসতে চলেছে রাজ-শুভশ্রীর জীবনেও। 

Advertisement

মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই জিতের জগৎ। কোনও রকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার— কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন ছবি মানুষ-এর প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তাঁর নতুন ছবি ‘মানুষ’। তার আগেই জিতের জীবনে খুশির হাওয়া। 
 

আরও পড়ুন

TAGS:
Advertisement