scorecardresearch
 

Jeet: সপরিবারে দীপাবলি জিতের, উৎসবের দিনই দ্বিতীয় সন্তানের মুখ দর্শন

Jeet: চলতি বছরের অক্টোবরেই দ্বিতীয়বার বাবা হয়েছেন টলি অভিনেতা জিৎ। পুজোর আগেই দ্বিতীয়বার বাবা হন জিৎ। জিৎ-এর স্ত্রী মোহনা জন্ম দেন এক পুত্রসন্তানের। তারকা দম্পতির সন্তানকে দেখার জন্য উদগ্রীব হয়ে ছিলেন জিৎ-এর ভক্ত অনুগামীরা।

Advertisement
অভিনেতা জিত ও তাঁর পরিবার অভিনেতা জিত ও তাঁর পরিবার
হাইলাইটস
  • চলতি বছরের অক্টোবরেই দ্বিতীয়বার বাবা হয়েছেন টলি অভিনেতা জিৎ।

চলতি বছরের অক্টোবরেই দ্বিতীয়বার বাবা হয়েছেন টলি অভিনেতা জিৎ। পুজোর আগেই দ্বিতীয়বার বাবা হন জিৎ। জিৎ-এর স্ত্রী মোহনা জন্ম দেন এক পুত্রসন্তানের। তারকা দম্পতির সন্তানকে দেখার জন্য উদগ্রীব হয়ে ছিলেন জিৎ-এর ভক্ত অনুগামীরা। আর সেই অপেক্ষারই অবসান হল কালীপুজো তথা দীপাবলিতেই। দুই সন্তান ও স্ত্রীকে নিয়েই পরিবারের সঙ্গে দীপাবলি পালন করলেন জিৎ। খুশির সেই মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়ক নিজে।  

ইনস্টাগ্রামের স্টোরিতে দীপাবলির কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। সেখানে একটিতে সপরিবারে একরত্তিকে কোলে নিয়ে নজর কেড়েছেন জিৎ। অপরটিতে স্ত্রী আর কন্যাকে নিয়ে খুদের সঙ্গে ছবি পোস্ট করেছেন সুপারস্টার। তবে মুখের উপর বসানো ইমোজি! তাই দ্বিতীয় সন্তানকে সামনে আনলেও মুখটা আড়ালেই রাখলেন জিৎ-মোহনা। অন্যান্য তারকা দম্পতির মতোই জিৎ ও মোহনাও এখনই চান না তাঁদের দ্বিতীয় সন্তানের মুখ সকলের সামনে আনতে। তাই এই গোপনীয়তা। 

পুজোর আগেই জিৎ সুখবর দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি ও মোহনা দ্বিতীয়বার অভিভাবক হতে চলেছেন। মেটারনিটি ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করে তাঁর ভক্তদের এই খবর দেন। এর ঠিক কিছুদিনের মধ্যেই সন্তানের জন্ম দেন মোহনা। পুজোটাও একসঙ্গে কেটেছে আর দীপাবলিও দুই সন্তানকে নিয়ে বেশ সুন্দর করেই কাটল জিতের। 

আরও পড়ুন

এদিকে স্টার কিডসদের মুখদর্শনের জন্য অপেক্ষা করে রয়েছে ভক্তরা। কারণ এখনও পর্যন্ত নুসরত ও যশও তাঁদের কন্যার ছবি প্রকাশ্যে আনেননি। অপরদিকে গৌরব-রিদ্ধিমাও তাঁদের প্রথম সন্তান ধীরের মুখ এখনও সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেননি। উল্লেখ্য, দীপাবলির আনন্দ আর নতুন ছবি মুক্তির আগে পরিবারের খুদে সদস্যকে নিয়ে প্রথমবার ক্যামেরায় লেন্সবন্দি জিৎ-মোহনা। এখানে উল্লেখ্য, আগামী ২৪ নভেম্বর সিলভার স্ক্রিনে মুক্তি পাবে জিৎ-জিতু কমল ও সুস্মিতা অভিনীত মানুষ। 

Advertisement

ইতিমধ্যেই সিনমার ট্রেলার থেকে গান সবটাই বাংলা ছবির দর্শকের দিল জিতে নিয়েছে। জিৎ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ক্যামেরার পিছনের দৃশ্যও শেয়ার করেছেন। আসন্ন ছবি মুক্তির আগে প্রচারের ব্যস্ততা রয়েছে। তবে উৎসবের দিনটা পরিবারের সঙ্গেই কাটালেন জিৎ। পেজ ৩ পার্টি বা কোনও ইভেন্টে কখনই দেখা যায় না জিতকে। এসব থেকে বরাবরই দূরে থাকেন। তিনি একজন পারফেক্ট ফ্যামিলি ম্যান হিসাবেই সকলের কাছে বিশেষভাবে পরিচিত।

TAGS:
Advertisement