scorecardresearch
 

Jeet: মকর সংক্রান্তির দিন ছেলেকে সামনে আনলেন জিৎ, কী নাম রাখলেন?

Jeet: পুজোর আগেই সুখবর শুনিয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। তিনি দ্বিতীয়বার যে বাবা হচ্ছেন সেই খবর গত বছরের সেপ্টেম্বরেই ঘোষণা করেছিলেন। আর পুজোর আগেই ছেলের বাবা হওয়ার খবর শোনালেন। কিন্তু ছেলের মুখ আর নাম জানাতে রাজি ছিলেন না জিত। তবে এবার মকর সংক্রান্তির পুণ্যদিনে অভিনেতা তাঁর ছেলের নাম শেয়ার করলেন সকলের সঙ্গে।

Advertisement
জিৎ জিৎ
হাইলাইটস
  • তিনি দ্বিতীয়বার যে বাবা হচ্ছেন সেই খবর গত বছরের সেপ্টেম্বরেই ঘোষণা করেছিলেন।

পুজোর আগেই সুখবর শুনিয়েছেন টলিউড সুপারস্টার জিৎ। তিনি দ্বিতীয়বার যে বাবা হচ্ছেন সেই খবর গত বছরের সেপ্টেম্বরেই ঘোষণা করেছিলেন। আর পুজোর আগেই ছেলের বাবা হওয়ার খবর শোনালেন। কিন্তু ছেলের মুখ আর নাম জানাতে রাজি ছিলেন না জিত। তবে এবার মকর সংক্রান্তির পুণ্যদিনে অভিনেতা তাঁর ছেলের নাম শেয়ার করলেন সকলের সঙ্গে। তার সঙ্গে দিলেন বাবা-ছেলের মিষ্টি মুহূর্তের ছবি। 

সোমবার মকর সংক্রান্তির দিন জিৎ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি মিষ্টি ছবি পোস্ট করেন। যেখানে তিনি তাঁর একরত্তি ছেলেকে কোলে নিয়ে রয়েছেন। এটা যে হাসপাতালের ছবি সেটা বুঝতে একটুও কষ্ট হয়নি কারোর। এই ছবি পোস্ট করে জিৎ ক্যাপশনে লেখেন, এই শুভদিনে আসুন রোনভের সঙ্গে পরিচয় করে নিন। সে এই পৃথিবীকে হ্যালো বলছে। জিতের এই ছবির পোস্টে মিমি, সৌমিতৃষা সকলেই মন্তব্য করেছেন। রোনভ নামের অর্থ হল সুপুরুষ বা ইংরাজিতে হ্যান্ডসম। জিতের এক মেয়েও রয়েছে যার নাম নবন্যা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

সেপ্টেম্বরেই জিৎ তাঁর স্ত্রী মোহনার প্রেগন্যান্সি ফটোশ্যুটের ছবি শেয়ার করে জানিয়েছিলেন যে দ্বিতীয়বারের মতো মা-বাবা হতে চলেছেন তাঁরা। এরপর অক্টোবরেই জানান যে তাঁদের জীবনে মেয়ের পর ছেলে সন্তান এসেছে। জিৎ সেই সময় সোশ্যাল মিডিয়া পেজে একটি পোস্ট শেয়ার করে একরত্তির আসার খবর দেন। লেখেন, ‘হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।’ 

Advertisement

২০১১ সালে লখনউয়ের স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাঁকে বাধা পড়েন জিৎ। এরপর তাঁদের জীবনে আসে মেয়ে নবন্যা। আর এবার এল জিৎ-মোহনার কোলে এক রাজপুত্র। তবে নাম জানালেও ছেলের মুখ এখনই দেখাতে চাইছেন না সুপারস্টার। রাজ-শুভশ্রীর মতো জিৎ গোপনীয়তা বজায় রেখেছেন। তবে জুনিয়র জিৎকে ভালোবাসায় ভরিয়ে রাখলেন অভিনেতার অনুরাগীরাও। অনেকে আবার করলেন খুদের ছবি দেখার আবদারও। 

আরও পড়ুন

বরাবরই ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন অভিনেতা। স্ত্রী মোহনাও সেরকম আসেন না প্রচারের আলোতে। তাই কেউ ঘুণাক্ষরেও টের পায়নি মোহনার প্রেগন্যান্সির খবর। জিতের পরই সুখবর শোনান রাজ ও শুভশ্রীও।  

  
 

TAGS:
Advertisement