scorecardresearch
 

Jisshu Sengupta: 'Don 3'-তে যিশু সেনগুপ্ত? বলিউডে বিগ বাজেট মুভি ঘিরে জল্পনা

Jisshu Sengupta: টলিউডের ব্যস্ততম অভিনেতাদের তালিকায় যিশু সেনগুপ্তের নাম সবার ওপরেই থাকবে। কারণ তাঁর প্রসার এখন বাংলা ইন্ডাস্ট্রি ছাড়িয়ে চলে গিয়েছে বলিউড, তেলেগু সিনেমা, ওটিটি। প্রযোজনার কাজও করছেন অভিনেতা চুটিয়ে। এককথায় বলা চলে দম ফেরার ফুরসৎ নেই যিশুর কাছে। বিদ্যা বালান, রানি মুখোপাধ্যায়, কাজল, সামান্থা রুথ সকলের সঙ্গেই কাজ করা হয়ে গিয়েছে যিশুর।

Advertisement
যিশু সেনগুপ্ত যিশু সেনগুপ্ত
হাইলাইটস
  • তবে এতকিছুর মধ্যেও শোনা যাচ্ছে, যিশু নাকি বলিউডের কোনও বড় বাজেটের ছবিতে অভিনয় করতে চলেছেন।

টলিউডের ব্যস্ততম অভিনেতাদের তালিকায় যিশু সেনগুপ্তের নাম সবার ওপরেই থাকবে। কারণ তাঁর প্রসার এখন বাংলা ইন্ডাস্ট্রি ছাড়িয়ে চলে গিয়েছে বলিউড, তেলেগু সিনেমা, ওটিটি। প্রযোজনার কাজও করছেন অভিনেতা চুটিয়ে। এককথায় বলা চলে দম ফেরার ফুরসৎ নেই যিশুর কাছে। বিদ্যা বালান, রানি মুখোপাধ্যায়, কাজল, সামান্থা রুথ সকলের সঙ্গেই কাজ করা হয়ে গিয়েছে যিশুর। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। পুজোতেই মুক্তি পাচ্ছে তাঁর দশম অবতার ও টাইগার নাগেশ্বর রাও। তাই পুজোর সময় যিশু ব্যস্ত থাকবেন এ কথা আর বলার অপেক্ষা রাখে না। 

তবে এতকিছুর মধ্যেও শোনা যাচ্ছে, যিশু নাকি বলিউডের কোনও বড় বাজেটের ছবিতে অভিনয় করতে চলেছেন। টলি পাড়ার অন্দরের খবর, সেই বড় বাজেটের ছবিটি ফারহান আখতারের ডন থ্রি। তবে কোন চরিত্রে যিশুকে দেখা যাবে সেটা এখনও স্পষ্ট নয়। অপরদিকে যিশু এই বিষয়টি সম্পূর্ণভাবে এড়িয়ে গিয়েছেন। বরং তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টের সঙ্গে অন্য একটি সিনেমায় কাজ করছেন। তবে সেটা ডন থ্রি নয়। প্রসঙ্গত, অগাস্টেই ফারহান আখতার ডন থ্রি-এর ঘোষণা করেছিলেন। তবে এই সিনেমায় শাহরুখ খানকে নয়, বরং দেখা যাবে রণবীর সিংকে। ডন থ্রি সবেমাত্র ঘোষণা হয়েছে, এই প্রজেক্ট একেবারে প্রাথমিক পর্যায় আছে, সেই কারণেই হয়ত যিশু এখনই কিছু বলতে চাইছেন না। 

সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে যিশুর একসময় মনোমালিন্য ছিল তুঙ্গে। তবে এখন সেই সব ঝামেলা মিটে গিয়ে কাছাকাছি এসেছেন যিশু-সৃজিত। সৃজিতের দশম অবতার ছবিতে ধূসর চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। যিশুর চরিত্র একেবারে অন্য ধরনের দেখানো হয়েছে এখানে। প্রসঙ্গত, যিশু কেরিয়ার শুরু করেন ছোটপর্দা দিয়েই। এরপর একের পর এক সিনেমায় কাজ করতে শুরু করলে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। ২০১৮ সালে ‘এক যে ছিল রাজা’র পর তিনি ফের সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে। তা-ও আবার পুজোর থ্রিলারে। এ বারে তিনি সিরিয়াল কিলারের ভূমিকায়। 
 

আরও পড়ুন

Advertisement

Advertisement