scorecardresearch
 

Parambrata-Piya Reception: আজই পরমব্রত-পিয়ার গ্র্যান্ড রিসেপশন, বসবে চাঁদের হাট, মেনুতে কী কী?

Parambrata-Piya Reception: এই বছর সবচেয়ে হতবাক করার মতো খবর হল পরমব্রতর বিয়ে। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত বিয়ে করেন মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীকে। গায়ক অনুপম রায়ের প্রাক্তনের সঙ্গে পরমব্রতর বিয়ে ঘিরে কম জলঘোলা হয়নি।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • এই বছর সবচেয়ে হতবাক করার মতো খবর হল পরমব্রতর বিয়ে। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত বিয়ে করেন মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীকে।

এই বছর সবচেয়ে হতবাক করার মতো খবর হল পরমব্রতর বিয়ে। টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত বিয়ে করেন মানসিক স্বাস্থ্য কর্মী পিয়া চক্রবর্তীকে। গায়ক অনুপম রায়ের প্রাক্তনের সঙ্গে পরমব্রতর বিয়ে ঘিরে কম জলঘোলা হয়নি। তবে সেইসব এখন অতীত। মধুচন্দ্রিমা সেরে ফিরেছেন নবদম্পতি। ঘরোয়াভাবে বিয়ের অনুষ্ঠান হলেও এবার কিন্তু গ্র্যান্ড রিসেপশনের পালা। কারণ ইন্ডাস্ট্রির অনেকেই পরম-পিয়াকে অভিনন্দন জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় অথবা মেসেজে। এবার সামনা-সামনি তাঁদের শুভেচ্ছা জানাতে দেখা যাবে টলিউডের একঝাঁক তারকাদের। 

রবিবার, ২৪ ডিসেম্বর পরমব্রত ও পিয়ার গ্র্যান্ড রিসেপশন।  বিয়েটা ঘরোয়া ভাবে হয়েছিল। তবে রিসেপশনে ডাকা হয়েছে ইন্ডাস্ট্রির চেনা মুখদের। টলিউডের জনপ্রিয় সব তারকাদের এই রিসেপশন পার্টিতে দেখা যেতে পারে। শহরের কোনও এক হোটেলে এই রিসেপশন পার্টি দিতে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই আমন্ত্রিতদের কাছে পৌঁছে গিয়েছে আমন্ত্রণ। প্রসঙ্গত, পিয়া চক্রবর্তীকে বিয়ের পর থেকে ট্রোলের মুখে পড়তে হয় পরমব্রতকে। মানসিক স্বাস্থ্যকর্মী পিয়াও ছাড় পাননি। জুটেছে ‘হোমব্রেকার’ অর্থাৎ ঘরভাঙানি তকমাও। যদিও এইসব ট্রোল-কটাক্ষকে পাত্তা দেননি পিয়া বা পরম কেউই। 

গত ২৯ নভেম্বর ঘরোয়াভাবে বিয়ে সারেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে আইনি বিয়ে করেন তাঁরা। এরপর রাতে নৈশভোজের আয়োজন করা হয়েছিল। সেখানেও তাঁদের পরিবার ও কাছের বন্ধুরা ছিলেন। তবে এবার গ্র্যান্ড রিসেপশনের পালা। আর এখানে ইন্ডাস্ট্রির তাবড় তাবড় ব্যক্তিত্বদের দেখা যেতে পারে। এক কথায় চাঁদের হাট বসতে পারে পরম-পিয়ার রিসেপশনে। 

রিসেপশনের আগেই পরমব্রত নিজের ভোল বদলে ফেলেছেন। শহরের সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্টদের কাছ থেকে চুল কেটে একেবারে রেডি রিসেপশনের জন্য। চলতি বছরের কলকাতা চলচ্চিত্র উৎসবে থাকতে পারেননি পরমব্রত। ঘনিষ্ঠ পরিসরে বিয়ে সেরে হানিমুনের জন্য উড়ে গিয়েছিলেন ইউরোপ। আপাতত নতুন চুল আর নতুন জীবন নিয়ে ব্যস্ত এই নতুন দম্পতি। সমালোচনাকে সঙ্গে নিয়েই এগিয়ে চলেছেন তাঁরা।  

আরও পড়ুন

Advertisement

Advertisement