scorecardresearch
 

Parambrata-Piya Wedding: স্বামী-স্ত্রী হলেন পরমব্রত-পিয়া, দেখুন নবদম্পতির প্রথম ছবি

Parambrata-Piya Wedding: মিস্টার অ্যন্ড মিসেস হলেন পরমব্রত-পিয়া। সোমবার সকাল থেকেই টলিউড অভিনেতা পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। তবে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন হল।

Advertisement
নবদম্পতির ছবি নবদম্পতির ছবি
হাইলাইটস
  • মিস্টার অ্যন্ড মিসেস হলেন পরমব্রত-পিয়া।

মিস্টার অ্যন্ড মিসেস হলেন পরমব্রত-পিয়া। সোমবার সকাল থেকেই টলিউড অভিনেতা পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। তবে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন হল। আর এই বিয়ের মাধ্যমেই পরম ও পিয়া তাঁদের সম্পর্কে শিলমোহর দিলেন। একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই সোমবার  আইনি বিয়ে সারলেন টলিউডের চর্চিত জুটি পরম-পিয়া। 

সোমবার দুপুরেই পরমব্রতর যোধপুর পার্কের বাড়িতে এই আইনি বিয়ের আসর বসে। যেখানে দুই পরিবারের সদস্য ছাড়া আর কেউ সেভাবে উপস্থিত ছিলেন না। সোমবার সন্ধ্যায় পরমব্রত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁদের বিয়ের প্রথম ছবি পোস্ট করেন। যেখানে পরমকে দেখা গিয়েছে কমলা রঙের পাঞ্জাবীতে, তার ওপরে ঘিয়ে রঙের জহর কোট। অপরদিকে পিয়া পরেছিলেন সাদা ও লালের মধ্যে শাড়ি, সঙ্গে লাল রঙের জামদানি ব্লাউজ। সঙ্গে সোনার হার-দুল, কপালে টিপ ও হালকা মেকআপ। এই ছবি পোস্ট করে পরম ক্যাপশনে লেখেন, চলো এবার চলা শুরু করি তুমি আর আমি, যেখানে আকাশে ছড়িয়ে থাকবে কেবল সন্ধ্যের আলো।

এই ছবিতে পরম ও পিয়াকে হাত ধরে থাকতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, গত দু বছর ধরে তাঁরা ডেট করছিলেন। যদিও এটা নিয়ে মুখ খোলেননি পরম বা পিয়া কেউই। তবে এটা টলিউডের ওপেন সিক্রেট ছিল। সোমবারের বিয়েতে একেবারে বাঙালি খাওয়া-দাওয়া ছিল মেনুতে। আইনি বিয়ের পর রিসেপশন তাঁরা পরে করবেন। সেখানে টলিউডের তারকাদের দেখা মিলতে পারে। ২০২১ সালে গায়ক অনুপম রায়ের সঙ্গে ডিভোর্স হয় পিয়ার। এরপরই পিয়া সম্পর্কে জড়ান পরমব্রতর সঙ্গে।      

Advertisement

আরও পড়ুন

Advertisement