scorecardresearch
 

Durnibar-Oindrila: বিতর্ক সরিয়ে বিয়ের সাতমাসেই প্রেগন্যান্ট মোহর, সুখবর দিলেন দুর্নিবার

Durnibar-Oindrila: চলতি বছরের মার্চ মাসেই সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেন ও গায়ক দুর্নিবার সাহা। আর পুজোর মরশুমেই শোনালেন আরও এক খুশির খবর। মোহর-দুর্নিবারের জীবনে এবার আসতে চলেছে খুদে অতিথি। মা হতে চলেছেন মোহর। সেই খবর মোহর ও দুর্নিবার ঘোষণা করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে।

Advertisement
দুর্নিবার-মোহর দুর্নিবার-মোহর
হাইলাইটস
  • চলতি বছরের মার্চ মাসেই সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেন ও গায়ক দুর্নিবার সাহা। আর পুজোর মরশুমেই শোনালেন আরও এক খুশির খবর।

চলতি বছরের মার্চ মাসেই সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেন ও গায়ক দুর্নিবার সাহা। আর পুজোর মরশুমেই শোনালেন আরও এক খুশির খবর। মোহর-দুর্নিবারের জীবনে এবার আসতে চলেছে খুদে অতিথি। মা হতে চলেছেন মোহর। সেই খবর মোহর ও দুর্নিবার ঘোষণা করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে। প্রসঙ্গত, দুর্নিবার ও মোহরের বিয়ে ঘিরে প্রথম থেকেই কম বিতর্কের সৃষ্টি হয়নি। তবে সব বিতর্ককে সরিয়ে রেখে তাঁরা একে-অপরের হাত ধরে ছিলেন শক্ত করে। মাতৃপক্ষের প্রথম দিনেই এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন মোহর ও দুর্নিবার। 

সোশ্যাল মিডিয়ায় মোহর ও দুর্নিবার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে একটি শিশুর ছবি দেওয়া। লেখা রয়েছে, আমরা এটা ঘোষণা করতে পেরে খুব খুশি যে ছোট্ট একটা অলৌকিক কিছু আসতে চলেছে। এই ছবির পর আর কোনও সন্দেহ নেই যে মোহর ও দুর্নিবার তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানানোর জন্য প্রস্তুত। গত ৯ মার্চ মোহর ও দুর্নিবার বিয়ে করেন। তাঁদের বিয়ের যাবতীয় দায়িত্বে ছিলেন প্রসেনজিৎ নিজে। 

মোহরের সঙ্গে কয়েকমাস প্রেম পর্বের পরই তাঁরা বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে পড়েন। যদিও দুর্নিবারের এটা দ্বিতীয় বিয়ে। তাই এই বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বারংবার কটাক্ষের শিকার হয়েছেন দুর্নিবার ও মোহর। মোহর এবং দুর্নিবারের সম্পর্ক নিয়ে যত বিতর্ক হয়েছে, সব কিছুকেই বরাবর বুড়ো আঙুল দেখিয়ে এসেছেন তাঁরা, অন্তত তাঁদের সমাজমাধ্যমের পোস্ট তেমনই ইঙ্গিত দেয়। বিয়ের আগে ও পরে একাধিকবার ট্রোল হতে হয়েছে তাঁদের। তবে এখন সবকিছুই অনেকটা থিতিয়ে গিয়েছে। 

আরও পড়ুন

২০২১ সালে প্রেমিকা মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার। বেশ ধুমধাম করেই বিয়ে হয়েছিল তাঁদের। বছর ঘুরতে না ঘুরতে সম্পর্কে ভাঙন। এরপরই প্রসেনজিতের সহকারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দুর্নিবার। সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়াতে ঘোষণাও করেছিলেন তাঁরা। এরপর দেরি না করে সম্পর্ককে পরিণতি দিয়ে ফেলেন তাঁরা দুজনেই।  
 

Advertisement

Advertisement