scorecardresearch
 

Prosenjit Chatterjee: এরা প্রসেনজিতের পোষ্য, নামগুলি যেন অ্যাকশন মুভির হিরো

Prosenjit Chatterjee: টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি সকলেই। শ্যুটিং নিয়ে সব সময়ই ব্যস্ত থাকেন অভিনেতা। তবে সময় পেলেই বুম্বা দা সময় কাটান তাঁর বাড়িতে, তাঁর দুই ছেলের সঙ্গে।

Advertisement
প্রসেনজিৎ-এর বাড়ির দুই পোষ্যের নাম কী? প্রসেনজিৎ-এর বাড়ির দুই পোষ্যের নাম কী?
হাইলাইটস
  • টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

টলিউডের শীর্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি সকলেই। শ্যুটিং নিয়ে সব সময়ই ব্যস্ত থাকেন অভিনেতা। তবে সময় পেলেই বুম্বা দা সময় কাটান তাঁর বাড়িতে, তাঁর দুই ছেলের সঙ্গে। এটা শুনে অনেকেই অবাক হতে পারেন যে প্রসেনজিৎ-এর তো একটাই ছেলে তৃষাণজিৎ, তাহলে দুই ছেলে কোথা থেকে এল?

সম্প্রতি প্রসেনজিৎ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে তাঁর দুই ছেলের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। আসলে অভিনেতার দুই ছেলে হল তাঁর দুই পোষ্য। যাদের নাম রকি ও ব়্যাম্বো। এই দুই পোষ্যের সঙ্গে প্রসেনজিৎকে সময় কাটাতে দেখা যায়। এই ভিডিও শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, আমার ছেলেরা...আমার জীবন। অভিনেতার এই ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে যে প্রসেনজিতের কত আদরের এই দুই পোষ্য। 

২০২২ সালে প্রসেনজিতের বাড়িতে আসে রকি। সেই সময় রকি ছিল একদমই ছোট। সেই বছরই করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রসেনজিৎ। কার্যত তখন সব কাজই বন্ধ ছিল আর সেই সময়ই বাড়িতে নতুন অতিথি রকিকে নিয়ে আসা হয়। বুম্বাদার বাড়িতে আগে থেকেই ছিল ব়্যাম্বো। আর রকি চলে আসায় প্রসেনজিৎ-এর পরিবার পরিপূর্ণ হয়। সময় পেলেই বা কলকাতায় থাকলেই প্রসেনজিৎ তাঁর দুই পোষ্যের সঙ্গে সময় কাটান অথবা বাড়ির লনেই চলে খেলাধূলো। খুবই আদর-যত্নে থাকেন প্রসেনজিৎ-এর দুই ছেলে।   

Advertisement

বালিগঞ্জের বাড়িতে সকালে যেদিন প্রসেনজিৎ থাকেন সেদিন যেন হাতির পাঁচ পা দেখে তাঁর দুই প্রিয় পোষ্য রকি ও র‍্যাম্বো। একটি গোল্ডেন রিট্রিভার ও অন্যটি ল্যাব। আর এই দুটিকে একসঙ্গে পেলে প্রসেনজিৎ এদের নিয়ে খেলবেন না তাই কখনও হয়। প্রসেনজিতের আগে তাঁর বাবা বিশ্বজিতের কাছেও স্পিচ জাতের কুকুর ছিল। আর সেখান থেকেই পোষ্য প্রেম এসেছে প্রসেনজিতের। অভিনেতা প্রায়ই তাঁর এই পোষ্যদুটিকে নিয়ে ছবি শেয়ার করে থাকেন। টলিউডের পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন প্রসেনজিৎ। পরিচালনার কাজও শুরু করে দিয়েছেন। যার জন্য তাঁকে মাঝে মাঝেই মুম্বই যেতে হয়।

আরও পড়ুন

Advertisement