scorecardresearch
 

Rahul Banerjee: ভাঙা সম্পর্ক জোড়া লাগালো সহজ, পুজোয় কাছাকাছি রাহুল-প্রিয়াঙ্কা

Rahul Banerjee: এ বছরের পুজো যে স্পেশাল, তা আগেই জানিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কারণ এই বছরের পুজো অভিনেতা কাটাচ্ছেন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে। বেশ কয়েক বছরের বিচ্ছেদের পর অবশেষে তাঁরা দুজনে এক হতে পেরেছেন।

Advertisement
রাহুল-প্রিয়াঙ্কা রাহুল-প্রিয়াঙ্কা
হাইলাইটস
  • এ বছরের পুজো যে স্পেশাল, তা আগেই জানিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কারণ এই বছরের পুজো অভিনেতা কাটাচ্ছেন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে।

এ বছরের পুজো যে স্পেশাল, তা আগেই জানিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। কারণ এই বছরের পুজো অভিনেতা কাটাচ্ছেন স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে। বেশ কয়েক বছরের বিচ্ছেদের পর অবশেষে তাঁরা দুজনে এক হতে পেরেছেন। আর সেটা অবশ্যই সম্ভব হয়েছে ছেলে সহজের জন্য। অষ্টমীর দিনটা আরও একটু বিশেষ হয়ে উঠল রাহুলের কাছে। তারই ঝলক মিলল সোশ্যাল মিডিয়া পেজে। 

রাহুল রবিবার ২টো ছবি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে দেখা গিয়েছে যে রাহুল ও প্রিয়াঙ্কা ছেলে সহজকে নিয়ে খাওয়া-দাওয়া করতে এসেছেন কোনও রেস্তোরাঁতে। আর দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে যে তাঁরা তিনজনে স্নো ফল এনজয় করছেন। পুজোটা যে সহজের সঙ্গে রাহুল-প্রিয়াঙ্কার ভালোই কাটছে তা আর নতুন করে বলার কিছু নেই। প্রসঙ্গত, রাহুলের জন্মদিনেও প্রিয়াঙ্কা ও সহজকে দেখা গিয়েছিল। অভিনেতা তাঁর জন্মদিন কাটিয়েছিলেন পরিবারের সঙ্গে। সেই ছবিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। 

অপরদিকে, ছেলে সহজ পুজোর দিনগুলো দারুণভাবে কাটিয়েছে মা প্রিয়াঙ্কার সঙ্গে। প্রিয়াঙ্কার সঙ্গেই প্যান্ডেল হপিংয়ে বেরিয়ে গিয়েছিল সহজ। ঘুরেছে একাধিক পুজো মণ্ডপ। রাহুল জানিয়েছিলেন আগে যে এই বছরের পুজো তাঁর কাছে একেবারেই বিশেষ। কারণ বেশ কয়েক বছর পর তিনি তাঁর স্ত্রী ও ছেলে সহজের সঙ্গে পুজো কাটাতে পারবেন। তাই পুজোর কদিন পরিবারকেই সময় দিতে চান। 

Advertisement

প্রসঙ্গত, চিরদিনই তুমি যে আমার ছবির শ্য়ুটিংয়ে একে-অপরের প্রেমে পড়েন রাহুল-প্রিয়াঙ্কা। এরপর বিয়ে করেন তাঁরা। কিন্তু ছেলে সহজ হওয়ার পর থেকেই তাঁদের দাম্পত্যে চিড় ধরে। বেশ কয়েক বছর তাদের ডিভোর্সের মামলা চলছিল আদালতে। এই এতকিছুর মধ্যেও ছেলে সহজের জন্যই তাঁরা একে-অপরের সঙ্গে যোগাযোগ রেখে যেতেন। আর এভাবেই মান-অভিমানের পালা শেষ হয় সহজ-প্রিয়ঙ্কার মধ্যে। আর এখন তো সহজের কারণেই প্রিয়াঙ্কা-রাহুল আবার সংসার পাতবেন। নতুন করে শুরু করবেন তাঁদের সম্পর্ক।   

আরও পড়ুন

Advertisement