scorecardresearch
 

Yash-Madhumita: 'বোঝে না সে বোঝো না'-র পর ফের জুটিতে ফিরছেন যশ-মধুমিতা?

Yash-Madhumita: একসময় দুজনেরই কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়ে। একসঙ্গে সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। আজও দর্শকদের মনে ২০১৩ সালের বোঝে না সে বোঝে না সিরিয়ালের দুই চরিত্র পাখি ও অরণ্য জায়গা করে রয়েছে। এই চরিত্র সেই সময় দারুণভাবে জনপ্রিয়তা লাভ করে।

Advertisement
একসঙ্গে বড়পর্দায় ফিরতে পারেন যশ-মধুমিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম একসঙ্গে বড়পর্দায় ফিরতে পারেন যশ-মধুমিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • একসময় দুজনেরই কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়ে।
  • একসঙ্গে সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার।
  • শোনা যাচ্ছে, সবকিছু যদি ঠিকঠাক চলে তবে দশ বছর পর এই জুটিকে একসঙ্গে ফের দেখা যেতে পারে।

একসময় দুজনেরই কেরিয়ার শুরু হয়েছিল ছোটপর্দা দিয়ে। একসঙ্গে সিরিয়াল দিয়েই অভিনয় জগতে পা রাখেন যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। আজও দর্শকদের মনে ২০১৩ সালের বোঝে না সে বোঝে না সিরিয়ালের দুই চরিত্র পাখি ও অরণ্য জায়গা করে রয়েছে। এই চরিত্র সেই সময় দারুণভাবে জনপ্রিয়তা লাভ করে। শোনা যাচ্ছে, সবকিছু যদি ঠিকঠাক চলে তবে দশ বছর পর এই জুটিকে একসঙ্গে ফের দেখা যেতে পারে। সেরকমটাই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যাচ্ছে। 

সূত্রের খবর, যশ ও মধুমিতা দুজনেই একসঙ্গে সিনেমায় কাজ করতে চাইছেন। এই নিয়ে দুজনের মধ্যে কিছুটা কথাবার্তা এগিয়েছে। সিরিয়ালের পর এই জুটিকে এখনও পর্যন্ত বড়পর্দায় দেখতে পাওয়া যায়নি। তবে কয়েক বছর আগে এক মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন দুজনে। যার ফলে দর্শকরাও চান যে যশ-মধুমিতা একসঙ্গে কাজ করুক বড়পর্দায়। প্রসঙ্গত, ২০১৩ সালে বোঝে না সে বোঝে না সিরিয়ালটি সেই সময় জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম ছিল। অরণ্য সিংহ রায় এবং পাখি ঘোষ দস্তিদারের কেমিস্ট্রি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের মনে টানটান উত্তেজনা ধরে রেখেছিল। তৎকালীন সময়ে টেলিভিশনে এই ধারাবাহিক ছিল সবার সেরা।   

তবে এখনও কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে যশ ও মধুমিতার কথা হয়নি। তবে দুই তারকারই ইচ্ছা একসঙ্গে কাজ করার। সম্প্রতি শোলাঙ্কি ও বিক্রমকেও দেখা গিয়েছে বড়পর্দায় জুটি বাঁধতে। শহরের উষ্ণতম দিনে সিনেমার ট্রেলারে শোলাঙ্কি ও বিক্রমের রসায়নকে পছন্দ করেছেন দর্শকেরা। সেরকমই যশ ও মধুমিতার জুটিকেও বড়পর্দায় দেখতে আগ্রহী দর্শক। যদিও এক সাক্ষাৎকারে মধুমিতা জানিয়েছেন যে তাঁদের তো ইচ্ছা রয়েছে একসঙ্গে কাজ করার কিন্তু সবটাই নির্ভর করছে ছবির বিষয়বস্তু এবং পরিচালকের উপর। মধুমিতা ও যশ একসঙ্গে কাজ করবেন কিনা সে নিয়ে এখনও কিছুই চূড়ান্ত হয়নি। 

আরও পড়ুন

Advertisement

এই মুহূর্তে যশ ব্যস্ত রয়েছেন ইয়ারিয়া ২ ও শিকার ছবির শ্যুটিং নিয়ে। পরিচালক বাবা যাদবের পরবর্তী ছবিতে যশের বিপরীতে থাকছেন নুসরত জাহান। অন্যদিকে, মধুমিতা ব্যস্ত রয়েছেন মৈনাক ভৌমিকের চিনি ২ ছবি নিয়ে। যা এই বছরই মুক্তি পাবে বলে জানা গিয়েছে। 

Advertisement