scorecardresearch
 

Aparajita Adhya: অপরাজিতা ভাল ক্রিকেটও খেলেন, জানতেন? ভিডিও VIRAL

Aparajita Adhya: ছোট-বড় দুই পর্দাতেই দারুণভাবে জনপ্রিয় অপরাজিতা আঢ্য। দীর্ঘদিন ধরে অভিনেত্রী অভিনয় পেশার সঙ্গে যুক্ত। তাঁর অভিনয় খুবই প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা আঢ্য নাচতেও ভীষণ ভালোবাসেন। সোশ্যাল মিডিয়া পেজে প্রায়ই তাঁর নাচের ভিডিও দেখতে পাওয়া যায়।

Advertisement
অপরাজিতা আঢ্য অপরাজিতা আঢ্য
হাইলাইটস
  • ছোট-বড় দুই পর্দাতেই দারুণভাবে জনপ্রিয় অপরাজিতা আঢ্য। দীর্ঘদিন ধরে অভিনেত্রী অভিনয় পেশার সঙ্গে যুক্ত।

ছোট-বড় দুই পর্দাতেই দারুণভাবে জনপ্রিয় অপরাজিতা আঢ্য। দীর্ঘদিন ধরে অভিনেত্রী অভিনয় পেশার সঙ্গে যুক্ত। তাঁর অভিনয় খুবই প্রশংসিত। অভিনয়ের পাশাপাশি অপরাজিতা আঢ্য নাচতেও ভীষণ ভালোবাসেন। সোশ্যাল মিডিয়া পেজে প্রায়ই তাঁর নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়াল শেষ হওয়ার পর কিছুদিন বিরতিতে ছিলেন তিনি। তবে এবার কামব্যাক করেছেন জল থই থই ভালোবাসা সিরিয়ালে। দর্শকদের কাছে এই সিরিয়াল বেশ জনপ্রিয়। তবে নাচ ও অভিনয়ের পাশাপাশি অপরাজিতা যে ক্রিকেট খেলাতেও পারদর্শী তার প্রমাণ মিলল হাতেনাতে। 

বাংলা ইন্ডাস্ট্রিতে অপরাজিতা অপাদি নামেই পরিচিত। শ্যুটিংয়ের ফাঁকে অপরাজিতা আড্ডা মারতে ভীষণ ভালোবাসেন। আর সেই শ্যুটিংয়ের ফাঁকেই বাচ্চা ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠলেন অভিনেত্রী। পরনে নীল রঙের টিশার্ট ও প্যান্ট, পায়ে চপ্পল ও খোলা চুলেই চলল ক্রিকেট খেলা। তিন বলের শেষ বলে হাঁকালেন ছক্কাও। রীতিমতো মজার ছলেই এই ক্রিকেট খেলা তা নেটিজেনরা ভালোই বুঝতে পেরেছেন। আসলে অপরাজিতা তাঁর জীবনকে সম্পূর্ণভাবে উপভোগ করতে চান। 

সম্প্রতি এক ট্রেন্ডিং গানেও নেচেছিলেন জল থই থই ভালোবাসার কোজাগরী। ছোট ছোট রিলের মধ্যে দিয়ে নিজের নৃত্য শৈলি সামনে আনেন তিনি। এবারও সেভাবে খোলা মাঠের মধ্যে নাচলেন একটি নেপালি গানের সঙ্গে। এই গানটি ইদানিং ইনস্টাগ্রামে খুব ট্রেন্ডিং৷ এমনকি এই গানের সঙ্গে নাচের স্টেপও সকলের জানা৷ স্বাভাবিক ভাবে অপরাজিতার ভিডিওটি সকলের মনে ধরেছে। তবে অপরাজিতার এই নাচ-রিল ভিডিও নিয়ে অভিনেত্রীকে কম ট্রোলের মুখে পড়তে হয়নি। তাই ইদানিং অভিনেত্রী তাঁর কমেন্ট সেকশনটি বন্ধ করে রেখেছেন। ফলে কেউ আর খারাপ মন্তব্য করতে পারছেন না। 

Advertisement

ছোট পর্দা শুধু নয়, বড় পর্দা-ওটিটি দিয়ে হাজার হাজার মানুষের মনে জায়গা করে নিয়েছেন অপরাজিতা আঢ্য। জল থই থই ভালোবাসা দিয়ে আবারও ছোটপর্দায় ফিরেছেন অপরাজিতা। এই সিরিয়ালে কোজাগরী চরিত্রে অভিনয় করছেন তিনি। ইতমধ্যেই কোজাগরী দর্শকদের প্রাণপ্রিয় হয়ে উঠেছেন। ‘এক আকাশের নীচে’ দিয়ে জনপ্রিয়তার আলোয় এসেছিলেন অপরাজিতা। গানের ওপারে, কনকাঞ্জলি, মা, জল নুপুর, পুণ্যি পুকুরের মতো মেগায় কাজ করেছেন। তাঁকে বারবার বলতে শোনা যায়, ছোট পর্দা তাঁকে যেহেতু জনপ্রিয়তা দিয়েছে তাই এর প্রতি তাঁর অগাধ টান। 

আরও পড়ুন

 
 

Advertisement