scorecardresearch
 

Tathagata-Bibriti: তথাগতর প্রেমিকাকে এই বিশেষ ট্রিকস শিখিয়েছেন দেবলীনা, মেনে চলেন বিবৃতি

Tathagata-Bibriti: একজন প্রাক্তন আর অন্যজন বর্তমান। কিন্তু দুজনকেই অবলীলায় সুন্দরভাবে সামলাচ্ছেন পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তথাগত-বিবৃতির প্রেমচর্চা এখন আর গোপন রাখার কোনও বিষয় নেই। তাঁদের দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতে দেখা যায়।

Advertisement
বিবৃতিকে এই বিশেষ ট্রিকস শেখান দেবলীনা বিবৃতিকে এই বিশেষ ট্রিকস শেখান দেবলীনা
হাইলাইটস
  • একজন প্রাক্তন আর অন্যজন বর্তমান।

একজন প্রাক্তন আর অন্যজন বর্তমান। কিন্তু দুজনকেই অবলীলায় সুন্দরভাবে সামলাচ্ছেন পরিচালক-অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। তথাগত-বিবৃতির প্রেমচর্চা এখন আর গোপন রাখার কোনও বিষয় নেই। তাঁদের দুজনকে একসঙ্গে একাধিক জায়গাতে দেখা যায়। যদিও এখনও পর্যন্ত সম্পর্কের কথা স্বীকার করেননি দুই তারকা। অপরদিকে, তথাগতর সঙ্গে তাঁর প্রাক্তন স্ত্রী দেবলীনার সম্পর্কও ভাল। এমনকী বিবৃতিকে শাড়ি পরাও শিখিয়েছেন নাকি দেবলীনাই। 

সম্প্রতি ভটভটি ছবির প্রচারে তথাগত-দেবলীনা-বিবৃতিকে দেখা গেল একই ফ্রেমে। সেই সংবাদমাধ্যমের সঙ্গে আড্ডা দিতে গিয়েই বিবৃতি জানান যে তাঁকে শাড়ি পরা শিখিয়েছেন দেবলীনা। বিবৃতি বলেন, 'এই যে আমি শাড়ি পরে আছি, সেটা দেবলীনা দির থেকে শিখেছি কী করে পরতে হয়।' অপরদিকে দেবলীনাও বলেন, 'বিবৃতিকে শাড়ি পরানো এবং শাড়ির কোথাও সেফটিপিন লাগালে শাড়িটা ঠিক ঠিক জায়গায় থাকবে কিন্তু লোকে বুঝতে পারবেন না যে সেফটিপিন লাগানো রয়েছে। এই ট্রিকটা আমি শিখিয়েছি।' শুধু তাই নয়, দেবলীনার কথায় তিনি বিবৃতিকে মেকআপেরও বহু জিনিস শিখিয়েছেন, যেটা বিবৃতি খুব সুন্দরভাবে গ্রহণও করেছিল। 

প্রসঙ্গত, ২০১২ সালে সাতপাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। তাঁদের জুটি বরাবরই ছিল সকলের প্রিয়। একসঙ্গে বেশ কয়েকটি পোষ্যকে নিয়েই ছিল ভরা সংসার।  একে-অপরের প্রতি টান-ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। এই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়াটা অনেকেই এখনও হজম করতে পারেননি। তবে এই দাম্পত্য ভাভার পিছনে বরাবরই নাম উঠে এসেছিল বিবৃতির। তথাগতর সঙ্গে তাঁর সম্পর্কের জেরেই নাকি দেবলীনার সঙ্গে সংসার ভাঙে। যদিও এই কথা স্বীকার করতে নারাজ বিবৃতি ও তথাগত দুজনেই। এখনও আইনি বিচ্ছেদ হয়নি দেবলীনা-তথাগতর। তবে আলাদা থাকেন তাঁরা। 

আরও পড়ুন

অপরদিকে, বিবৃতির সঙ্গে তথাগতর সম্পর্ক বেশ জমেই উঠেছে। দুজনে অনেক জায়গাতেই একসঙ্গে ঘুরতে গিয়েছেন। তথাগতর পোষ্যদের নিয়ে প্রায়ই বিবৃতিকে ছবি পোস্ট করতে দেখা যায়। ইন্ডাস্ট্রির গুঞ্জন, তথাগতর ছবি ইউনিকর্ন-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন বিবৃতি। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তাঁরা। তবে তথাগতর সঙ্গে সম্পর্ক নিয়ে বিবৃতিকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। কিন্তু এইসব বিষয়কে এড়িয়ে তথাগত-বিবৃতি নিজেদের দুনিয়ায় মশগুল রয়েছেন।   

Advertisement

Advertisement