scorecardresearch
 

Devlina Kumar: জিম থেকে ফিরে মাটন রান্না, দেবলীনার রবিবার ফাটাফাটি

Devlina Kumar: টলিউড তথা টেলিভিশন দুনিয়ায় চেনা মুখ দেবলীনা কুমার। বিধায়ক ও মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা আবার উত্তম কুমারে নাতি গৌরবের স্ত্রীও। সংসার, অভিনয়, নাচের স্কুল সবটাই দারুণভাবে সামলান দেবলীনা। ইন্ডাস্ট্রিতে তিনি ফিটনেস ফ্রিক নামেই পরিচিত। তবে মাটন ছাড়া আর অন্য কোনও কিছুই মুখে রোচে না অভিনেত্রীর।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড তথা টেলিভিশন দুনিয়ায় চেনা মুখ দেবলীনা কুমার।

টলিউড তথা টেলিভিশন দুনিয়ায় চেনা মুখ দেবলীনা কুমার। বিধায়ক ও মেয়র পারিষদ দেবাশিস কুমারের মেয়ে দেবলীনা আবার উত্তম কুমারে নাতি গৌরবের স্ত্রীও। সংসার, অভিনয়, নাচের স্কুল সবটাই দারুণভাবে সামলান দেবলীনা। ইন্ডাস্ট্রিতে তিনি ফিটনেস ফ্রিক নামেই পরিচিত। তবে মাটন ছাড়া আর অন্য কোনও কিছুই মুখে রোচে না অভিনেত্রীর। তাই রবিবারের দুপুরে কষিয়ে রেঁধে ফেললেন গোলবাড়ি স্টাইল কষা মাংস। আর সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করলেন তিনি। 

দেবলীনা পুরনো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি রোজ মাটন খান। আর তা সত্ত্বেও তাঁর ফিগার রীতিমতো ঈর্ষণীয়। আর রবিবার মানেই সব বাঙালির বাড়িতেই মাটন কিন্তু মাস্ট। সেই তালিকা থেকে বাদ নেই দেবলীনাও। সোশ্যাল মিডিয়াতে তিনি জানিয়েছেন যে রবিবার দেবলীনা ঠিক কী কী করেছেন সারাদিনে। দেবলীনা বেশ কয়েকটি ছবি দিয়েছেন। যার প্রথমেই রয়েছে ভাঁড়ে করে কেশর চা, যেটা দেবলীনা জানিয়েছেন তাঁর খুবই প্রিয়। এরপর গৌরব-ঘরণী একটি ভিডিও দিয়ে জানিয়েছেন যে তিনি ৩০ মিনিটে ৫ কিমি দৌঁড়েছেন। এরপর অবশ্যই দেবলীনাকে দেখা গেল জিমে। তিনি জিমে ১১৫ কেজি ভার তুলেছেন, যা প্রথবার। 

এরপরই গাড়িতে নিজের সেলফি পোস্ট করে দেবলীনা বোঝান যে তিনি বাড়িতে যাচ্ছেন আর সেখানে গোলবাড়ির কষা মাংস রান্না করেন নিজের হাতে। সেই ছবিও পোস্ট করেছেন তিনি। মাংসের ছবির পরই দেখা গেল চাউমিন আর চিলি চিকেন আর রাতে সেটা খেতে খেতেই কেকেআর-এর ম্যাচ দেখেছেন অভিনেত্রী। রবিবার সকাল থেকে রাত কেমন কাটল, তার পুরো আপডেট সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অভিনেত্রী।

Advertisement

দেবলীনা মাঝে মাঝেই তাঁর সোশ্যাল মিডিয়া পেজে নিজের বোল্ড অবতারের ছবি শেয়ার করে থাকেন আর যা নিয়ে তাঁকে ট্রোলের মুখোমুখিও হতে হয়। বিকিনি থেকে মনোকিনি সবেতেই দারুণভাবে সাবলীল গৌরব-পত্নী। তবে আগে দেবলীনার এমন চেহারা ছিল না। নিজেকে কঠোর পরিশ্রমের মধ্যে নিয়ে তিনি তাঁর এই চেহারাকে এনেছেন। ডায়েট একেবারেই করেন না, তবে যেটাই খান মেপে এবং পরিমাণমতো। গোত্র ছবিতে তাঁর ও ওম সাহানির রঙ্গবতী গানে নাচটি খুবই জনপ্রিয় হয়েছিল। এখনও দেবলীনার নাম শুনলে সবাই রঙ্গবতী গানের কথাই মনে করে।

আরও পড়ুন

বিয়ের পর পর নিজের পাকশালার বিভিন্ন রান্নার ছবি ভিডিও পোস্ট করেন দেবলীনা। রান্না করতে ভীষণ ভালোবাসেন তিনি। নিজের হাতে অনেক রান্নাই করেন। উত্তম কুমার পরিবারের পুত্রবধূ হওয়ায় পারিবারিক পুজোতেও তাঁকে দেখা যায় বিভিন্ন দায়িত্ব গ্রহণ করতে। ফিটনেস ফ্রিক বলেই পরিচিত দেবলীনা। কোনওদিনই তিনি তাঁর জিম যাওয়া মিস করেন না। যোগাসন থেকে জিম অথবা সাইকেল নিয়ে ভবানীপুর থেকে নিউটাউন পর্যন্ত যাওয়া, দেবলীনার রোজকার রুটিনের মধ্যেই পড়ে। সঙ্গ দেন দেবলীনার বর তথা অভিনেতা গৌরবও। কিছুদিন আগেই নাচ নিয়ে পিএইচডি করেছেন দেবলীনা। তিনি এখন ডঃ দেবলীনা কুমার। 

Advertisement