scorecardresearch
 

Ditipriya Roy: দিতিপ্রিয়া অভিনয়ে না এলে কী করতেন? জানালেন...

Ditipriya Roy: সিরিয়াল থেকে সিনেমা-সিরিজ সবেতেই অল্প বসয়েই আধিপত্য বিস্তার করেছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশুশিল্পী হিসাবে তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন। এরপর ২০১৭ সালে রানি রাসমণি সিরিয়ালের মাধ্যমে দিতিপ্রিয়া রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি

Advertisement
দিতিপ্রিয়া রায়ের অজানা তথ্য দিতিপ্রিয়া রায়ের অজানা তথ্য
হাইলাইটস
  • সিরিয়াল থেকে সিনেমা-সিরিজ সবেতেই অল্প বসয়েই আধিপত্য বিস্তার করেছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।
  • শিশুশিল্পী হিসাবে তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন।
  • একের পর এর সিনেমা-সিরিজে তাঁর অভিনয় বরাবরই প্রশংসিত হয়েছে। অভিনয়ের পাশাপাশি তিনি পড়াশোনাতেও তুখোড়।

সিরিয়াল থেকে সিনেমা-সিরিজ সবেতেই অল্প বসয়েই আধিপত্য বিস্তার করেছেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশুশিল্পী হিসাবে তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন। এরপর ২০১৭ সালে রানি রাসমণি সিরিয়ালের মাধ্যমে দিতিপ্রিয়া রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এর সিনেমা-সিরিজে তাঁর অভিনয় বরাবরই প্রশংসিত হয়েছে। অভিনয়ের পাশাপাশি তিনি পড়াশোনাতেও তুখোড়। তবে দিতিপ্রিয়া অভিনয়কে যদি পেশা হিসাবে না নিতেন তাহলে হয়ত তাঁকে দেখা যেত এই পেশাতে। 

সম্প্রতি ওটিটি সিরিজে তাঁর অভিনীত রাজনীতি সিরিজটি দারুণভাবে সাড়া ফেলেছে। এই সিরিজে দিতিপ্রিয়ার চরিত্র রাশি নিয়ে চর্চা রীতিমতো তুঙ্গে। আর এরই মাঝে দিতিপ্রিয়া এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়ে দিলেন যে তিনি যদি অভিনয় না করতেন তবে এই পেশার সঙ্গেই যুক্ত হতেন। দিতিপ্রিয়াকে প্রশ্ন করা হয়েছিল অভিনয়ে না এলে তিনি কোন পেশাকে বেছে নিতেন। অভিনেত্রী অকপটে জানিয়ে দেন যে অভিনয় জগতে না এলে তিনি রাজনীতিতেই যেতেন। কিন্তু এখন যেহেতু অভিনয় পেশার সঙ্গে যুক্ত হয়ে গিয়েছেন তাই রাজনীতি থেকে নিজেকে দূরেই রাখতে চান। 

টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে দিতিপ্রিয়া কিন্তু অন্যতম। খুব অল্প বয়সেই নিজের কেরিয়ারের ঝুলিতে একাধিক সফলতা ভরে নিয়েছেন। তবে সফলতার মাঝেও দিতিপ্রিয়া কিন্তু সিঙ্গল। তিনি এখনও তাঁর মনের মানুষের সন্ধান পাননি। অভিনেত্রীর কথায় এখনও তাঁর কাউকে দেখে মনে হয়নি যে এই মানুষকে ছাড়া তিনি চলতে পারবেন না। যেদিন মনে হবে সেদিন চুটিয়ে প্রেম করবেন দিতিপ্রিয়া। 

আরও পড়ুন

এখ আপাতত কেরিয়ারে মনোনিবেশ করতে চান তিনি। সঙ্গে পড়াশোনা। দিতিপ্রিয়া জানিয়েছেন যে তিনি এখনও অনেক পড়াশোনা করতে চান। বিদেশে গিয়ে ডিগ্রি অর্জন করার ইচ্ছা আছে তাঁর। তিনি মাস্টার্স করতে চান। এই মুহূর্তে স্নাতকের তৃতীয় বর্ষে রয়েছেন তিনি। সিরিয়াল শেষ হওয়ার পর এখন তিনি পড়াশোনার পাশাপাশি মন দিয়েছেন ওয়েব সিরিজ এবং সিনেমায়। এত বছরে ইন্ডাস্ট্রিতে থাকার দৌলতে শিশুশিল্পী দিতিপ্রিয়া থেকে তিনি এখন নায়িকা দিতিপ্রিয়া। তাঁর নতুন সিরিজ ‘রাজনীতি’ খুব ভাল সাড়া ফেলেছে। সেই সফলতার উচ্ছাসেই এখন ভাসছেন তিনি।  

Advertisement

Advertisement