scorecardresearch
 

Ishaa Saha: রাতে শোওয়ার আগে এই কাজটি করেন ইশা, কখনও ভোলেন না

Ishaa Saha: এই মুহূর্তে অভিনেত্রী ইশা সাহার কেরিয়ার মধ্য গগনে বিরাজ করছে। একের পর এক সিনেমা-সিরিজে অভিনয় করছেন চুটিয়ে। পেশাগত জীবন যেমন চর্চিত তাঁর তেমনি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও প্রায়শই কাটাছেঁড়া হয়ে থাকে। টলিউডের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হিট ফ্র্যাঞ্চাইসির নায়িকা তিনি।

Advertisement
রাতে শোওয়ার আগে কী করেন ইশা সাহা? রাতে শোওয়ার আগে কী করেন ইশা সাহা?
হাইলাইটস
  • এই মুহূর্তে অভিনেত্রী ইশা সাহার কেরিয়ার মধ্য গগনে বিরাজ করছে। একের পর এক সিনেমা-সিরিজে অভিনয় করছেন চুটিয়ে।

এই মুহূর্তে অভিনেত্রী ইশা সাহার কেরিয়ার মধ্য গগনে বিরাজ করছে। একের পর এক সিনেমা-সিরিজে অভিনয় করছেন চুটিয়ে। পেশাগত জীবন যেমন চর্চিত তাঁর তেমনি অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও প্রায়শই কাটাছেঁড়া হয়ে থাকে। টলিউডের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হিট ফ্র্যাঞ্চাইসির নায়িকা তিনি। অপরদিকে, অন্য প্রযোজনা সংস্থার সিনেমাও করছেন তিনি চুটিয়ে। এরই মধ্যে তাঁর সঙ্গে ইন্দ্রনীল সেনগুপ্তের সম্পর্কের গুঞ্জনে সরগরম টলিপাড়া। তবে এরই মধ্যে টলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কম কৌতুহল থাকে না ভক্তদের মধ্যে। তাঁরা কী খাচ্ছে, তাঁরা কী পরছেন, সারাদিনে কী করছেন এইসব নিয়ে সাধারণের মধ্যে স্বাভাবিক আগ্রহ জন্মায়। 

টলিউড তারকাদের বেশ কিছু আজব আজব স্বভাব থাকে। যা মাঝে মাঝেই একাধিক সাক্ষাৎকারের মাধ্যমে প্রকাশ হয়ে যায়। ইশা সাহারও সেরকমই কিছু আজব স্বভাব রয়েছে। তবে এটাকে আজব না বলে বরং বাঙালিদের স্বভাব বলাই ভাল। গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত যে সব অভিনেত্রীরা, তাঁরা প্রত্যেকেই ত্বকের যত্ন নেন। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে শোওয়া পর্যন্ত তাঁরা তাঁদের ত্বকের যত্ন বিভিন্ন ভাবে করে থাকেন। ব্যতিক্রম নন ইশা সাহাও। তিনি ত্বক-ঠোঁটের যত্ন নিয়ে থাকেন। 

বিশেষ করে ঠোঁটের যত্ন নেন ইশা সাহা। প্রত্যেকদিন রাতে ইশা তাঁর ঠোঁটের যত্ন নিতে ভোলেন না। এক পুরনো সাক্ষাৎকারে ইশাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি রাতে শোওয়ার আগে শেষ কাজ কোনটা করেন? এর উত্তরে ইশা জানিয়েছিলেন যে তিনি শোওয়ার আগে ঠোঁটে বোরোলিন লাগিয়ে শুতে যান। অভিনেত্রীর এই উত্তর শুনে কিছুটা অবাক হলেও ইশা জানিয়েছেন যে প্রতিটি বাঙালির মতো তিনিও ঠোঁটে বোরোলিন লাগান এবং রাতে শেষ কাজ তাঁর ওটাই থাকে। এই সাক্ষাৎকারে, অভিনেত্রী এও জানিয়েছিলেন যে তিনি মিষ্টি খেতে খুব ভালোবাসেন। বাঙালি মিষ্টি দেখলে তিনি নিজেকে সামলাতে পারেন না।

আরও পড়ুন

Advertisement

এই মুহূর্তে ইশা ব্যস্ত রয়েছেন তাঁর আগামী সিনেমা একটু সরে বসুন নিয়ে। সদ্যই কমলেশ্বর মুখোপাধ্যায়ের নতুন ছবি 'একটু সরে বসুন' এর শ্যুটিং শেষ হয়েছে। 'একটু সরে বসুন' ছবির মুখ্য চরিত্রে ইশা সাহা ছাড়াও রয়েছেন, ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম এবং পায়েল সরকার। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানসী সিনহা, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং রজতাভ দত্ত। 'একটু সরে বসুন' ছবিটি ছোটগল্পের জাদুকর বলাই চাঁদ মুখোপাধ্যায় ওরফে বনফুলের গল্প অবলম্বনে আধুনিক সময়ের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে। কমেডির মোড়কে এক বাস্তব সমস্যাকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে এই ছবিতে।  

    

TAGS:
Advertisement