scorecardresearch
 

Koel Mallick: মিতিন মাসির পর মা দুর্গা, ফের মহিষাসুর বধ করবেন কোয়েল, কোন চ্যানেলে?

Koel Mallick: পুজো আসতে আর হাতে গোনা কয়েকটা দিনই বাকি। তারপরই উমা আসবে বাপের বাড়িতে। তাঁকে নিয়েই হইহই করে কেটে যাবে কয়েকটা দিন। আর পুজোর আগেই মহালয়ার ভোরটা শুরু হয় রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী শুনে। এটা বাঙালির কাছে এক পরম রীতি বললেও ভুল হয় না।

Advertisement
কোয়েল মল্লিক কোয়েল মল্লিক
হাইলাইটস
  • পুজো আসতে আর হাতে গোনা কয়েকটা দিনই বাকি।

পুজো আসতে আর হাতে গোনা কয়েকটা দিনই বাকি। তারপরই উমা আসবে বাপের বাড়িতে। তাঁকে নিয়েই হইহই করে কেটে যাবে কয়েকটা দিন। আর পুজোর আগেই মহালয়ার ভোরটা শুরু হয় রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী শুনে। এটা বাঙালির কাছে এক পরম রীতি বললেও ভুল হয় না। তবে এখন রেডিওর পাশাপাশি চ্যানেলজুড়েই চলে মহালয়ার অনুষ্ঠান। সেই প্রতিযোগিতায় নামে টেলিভিশনের কিছু জনপ্রিয় চ্যানেল। সেই সঙ্গে এই বছর কাকে দুর্গা হিসাবে দেখা যাবে তা নিয়েই কৌতুহল একেবারে তুঙ্গে। 

প্রতি বছরের মতো এই বছরও কোয়েল মল্লিককে দেখা যাবে দেবী দুর্গা রূপে। স্টার জলসাতেই নায়িকাকে দুর্গা রূপে দেখা যাবে মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে। আর সেই শ্যুটিংও সেরে ফেললেন রবিবার। যার ঝলক কোয়েল শেয়ার করলেন নিজেই। হাতে আলতা পরছেন অভিনেত্রী সেই ঝলকের পাশাপাশি দেবী দুর্গা রূপে কোয়েল তাঁর আবছা ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামের স্টোরিতে। বেশ কিছু বছর ধরেই স্টার জলসার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে কোয়েলকেই দেবী দুর্গা হিসাবে দেখা যাচ্ছে। গত বছরও তাঁকে এই একই চ্যানেলে দেখা গিয়েছিল দুর্গা রূপে। ২০২১ সালে কালার্স বাংলা চ্যানেলের জন্য দুর্গা সেজেছিলেন কোয়েল।

এর আগেও একাধিকবার দেবী দুর্গা রূপে সকলের মন জয় করেছিলেন কোয়েল মল্লিক। ২০১৫ সালে জি বাংলার 'মহিষাসুরমর্দিনী' -তে তাঁর কাজ যথেষ্ট প্রশংসিত। এর দু'বছর পর ২০১৭ সালে স্টার জলসার 'দুর্গা দুর্গতিনাশিনী অনুষ্ঠানে দুর্গা সেজেছিলেন নায়িকা। পরের দু'বছর, অর্থাৎ ২০১৮, ২০১৯ এবং ২০২১ সালেও মহালয়াতে দেবী দুর্গা রূপে সামনে আসেন তিনি। অর্থাৎ ২০১৭ থেকে ক্রমাগত স্টার জলসায় দেবী দুর্গা হিসাবে কোয়েলকেই দেখা যাচ্ছে। মাঝে শুধু ২০২১ সালে কালার্সের মহালয়ার অনুষ্ঠানে দুর্গা হন কোয়েল। 

আরও পড়ুন

Advertisement

মিতিন মাসি ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি আসবে শীঘ্রই। যার শ্যুটিং শেষ হয়েছে সদ্য। আর অরিন্দম শীলের এই মিতিন মাসি ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে কোয়েলকেই। আগেই ঘোষণা হয়েছিল ছবির নাম 'একটি খুনির সন্ধানে মিতিন'। শেষের দিন প্রায় ভোররাত পর্যন্ত শ্যুটিং করেন কোয়েল ও সিনেমার অন্যান্য কলাকুশলীরা। এই ছবিতে রয়েছে ভরপুর অ্যাকশন। সেই অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় হাতও ভেঙে যায় নায়িকার। সুস্থ হতেই আবার শ্যুটিং ফ্লোরে ফেরেন তিনি। কোয়েল চিরকালই সকলের পছন্দের নায়িকা। তাঁর সঙ্গে জুড়ে আছে মল্লিক বাড়ির বনেদি সংস্কৃতি। ছোট থেকেই মল্লিক বাড়ির দুর্গা পুজো দেখে বড় হয়েছেন কোয়েল। নিজের বাড়ির পুজোতে শত ব্যস্ততার মধ্যেও সময় দেন তিনি। পুজোর সময় একেবারে বাড়ির মেয়ে হয়ে যান কোয়েল।   

Advertisement