scorecardresearch
 

Koel Mallick: অন্য রকম ভাইফোঁটা কোয়েলের, মন ছুঁয়ে গেল নেটিজেনদের

Koel Mallick: টলি পাড়ায় মিষ্টি মেয়ে বলেই পরিচিত কোয়েল মল্লিক। সংসার এবং অভিনয় দুটোই সমানভাবে সামলে চলেছেন তিনি। এই পুজোতেই মুক্তি পেয়েছে অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন মাসি সিনেমা। সেখানেও তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। মল্লিকবাড়ির পুজোতেও কোয়েল অংশ নিয়েছিলেন সক্রিয়ভাবে।

Advertisement
কোয়েল মল্লিক কোয়েল মল্লিক
হাইলাইটস
  • টলি পাড়ায় মিষ্টি মেয়ে বলেই পরিচিত কোয়েল মল্লিক। সংসার এবং অভিনয় দুটোই সমানভাবে সামলে চলেছেন তিনি।

টলি পাড়ায় মিষ্টি মেয়ে বলেই পরিচিত কোয়েল মল্লিক। সংসার এবং অভিনয় দুটোই সমানভাবে সামলে চলেছেন তিনি। এই পুজোতেই মুক্তি পেয়েছে অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন মাসি সিনেমা। সেখানেও তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। মল্লিকবাড়ির পুজোতেও কোয়েল অংশ নিয়েছিলেন সক্রিয়ভাবে। এমনিতে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে সকলে কোয়েলকে খুবই ভালো মানুষ বলেই চেনেন। ভাইফোঁটার দিন কোয়েল অনেকটা সময় কাটালেন বিশেষভাবে সক্ষম কিছু মানুষদের সঙ্গে। আর সেই ছবি-ভিডিও সামনে আসতেই তাঁর ভক্তদের মন ভালো হয়ে গেল।   

ইনস্টাগ্রামে কোয়েল বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে কোয়েল এক স্বেচ্ছাসেবী সংস্থার আমন্ত্রণে সমাজের বিশেষভাবে সক্ষম মানুষদের কাছে পৌঁছে গিয়েছিলেন। নিজের হাতে সেইসব মানুষদের ফোঁটা দিলেন কোয়েল। ওই স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিটি ভাইদের কপালে চন্দনের ফোঁটা দিয়েছেন কোয়েল। সেই সঙ্গে বিশেষ মুহূর্তটাকে ফ্রেমবন্দি করেছেন। ফোঁটা দেওয়ার ছবি যেমন রয়েছে তেমনই সংস্থার কর্মীদের সঙ্গেও ছবি তুলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েল এই ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, এটা আমার কাছে খুব স্পেশ্যাল একটা দিন। মরুদ্যান সেলটারের বিশেষভাবে সক্ষম ভাইদের সঙ্গে ভাইফোঁটাটা খুব সুন্দর কাটালাম। সকলকে আমার তরফ থেকে ভালোবাসা আর শুভেচ্ছা। প্রসঙ্গত, প্রত্যেক বছরই কোয়েলের বাড়িতে ভাইফোঁটা ঘটা করে পালন করা হয়। কোয়েল ফোঁটা দেন তাঁর জ্ঞাতি ভাই-দাদাদের। কোয়েল পুত্র কবীরও ফোঁটা নেন তাঁর ছোট ছোট দিদি-বোনেদের কাছ থেকে। 

Advertisement

আসলে দুর্গাপুজো থেকে শুরু করে ভাইফোঁটা মল্লিকবাডির কাছে প্রত্যেকটা উৎসবই খুব আনন্দের হয়ে থাকে। মঙ্গলবারের দিনটা কোয়েল বিশেষভাবে সক্ষম ভাইদের সঙ্গে কাটালেও বুধবার ভাইফোঁটার দিন নিজের ভাই-দাদাদের সঙ্গেই কাটাবেন কোয়েল। সেখানে খাওয়া-দাওয়া, আড্ডা সবটাই হবে জমিয়ে। আসলে কোয়েল বরাবরই খুব ঘরোয়া। তার প্রমাণ মিলেছে বারংবার।  

আরও পড়ুন

Advertisement