scorecardresearch
 

Koushani Mukherjee Birthday: রাত পোহালেই জন্মদিন কৌশানীর, প্রেমিকাকে কি সারপ্রাইজ দিচ্ছেন বনি?

Koushani Mukherjee Birthday: অন্যদিকে জন্মদিনের আগে থেকেই উদযাপন শুরু হয়ে গিয়েছে। কৌশানী জন্মদিনের আগে মঙ্গলবারই দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দিতে যান। সঙ্গে অবশ্যই সঙ্গী বনি।

Advertisement
কৌশানীর জন্মদিনে কী প্ল্যান বনির? কৌশানীর জন্মদিনে কী প্ল্যান বনির?
হাইলাইটস
  • প্রত্যেক বছরই কৌশানীর জন্মদিনে বিশেষ কিছু প্ল্যান-পরিকল্পনা করে থাকেন অভিনেতা বনি সেনগুপ্ত। এই বছরও তার ব্যতিক্রম কিছু হবে না। ১৭ মে বুধবার কৌশানীর জন্মদিন। আর নিজের প্রেয়সীকে জন্মদিনে সারপ্রাইজ দেবেন বলেই ঠিক করেছেন বনি।

প্রত্যেক বছরই কৌশানীর জন্মদিনে বিশেষ কিছু প্ল্যান-পরিকল্পনা করে থাকেন অভিনেতা বনি সেনগুপ্ত। এই বছরও তার ব্যতিক্রম কিছু হবে না। ১৭ মে বুধবার কৌশানীর জন্মদিন। আর নিজের প্রেয়সীকে জন্মদিনে সারপ্রাইজ দেবেন বলেই ঠিক করেছেন বনি। 

বনি জানিয়েছেন, কৌশানীর জন্মদিনে তিনি শহরের এক সুইট ভাড়া করেছেন। বান্ধবীর জন্মদিন দারুণভাবে পালন করার সব দায়িত্ব যে তাঁর ওপরই। এদিন রাতে ইন্ডাস্ট্রির কিছু বন্ধুদের নিয়ে পার্টির আয়োজন করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে কৌশানীকে জন্মদিনে কী দেবেন সেটা সারপ্রাইজই রেখেছেন অভিনেতা। 

আরও পড়ুন: Bonny Sengupta: বনি এবার 'ভিলেন', এই প্রথম নেগেটিভ চরিত্রে টলিউড হিরো

অন্যদিকে জন্মদিনের আগে থেকেই উদযাপন শুরু হয়ে গিয়েছে। কৌশানী জন্মদিনের আগে মঙ্গলবারই দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দিতে যান। সঙ্গে অবশ্যই সঙ্গী বনি। কৌশানী এইদিনটা তাঁর ভক্তদের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছেন। কারণ জন্মদিনের দিন তাঁর প্রচণ্ড ব্যস্ততা থাকে। তাই মঙ্গলবারই নিজের হাতে খিচুড়ি-লাবড়া পরিবেশন করে খাওয়াবেন তাঁর ভক্তদের। 

জন্মদিনে কী কী উপহার পেলেন? অভিনেত্রী এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন, প্রতিবারই বাবা গয়না দেন, এ বছরও হিরের আংটি উপহার পেয়েছি বাবার থেকে। আর আমি নিজেকে একজোড়া হিরের দুল উপহার দিয়েছি। তবে বনি কী দেবে সেটা এখনও কিছুই জানি না। এত আয়োজনের মাঝেও কৌশানী মিস করেন তাঁর মাকে। 

আরও পড়ুন: Koushani Mukherjee's Birthday Party: কৌশানীর জন্মদিনে পার্টির আয়োজন বনির! জুটিতে হাজির শ্রাবন্তী -অভিরূপ, যশ-নুসরতরা

বেশ কিছু বছর আগেই মা হারা হয়েছেন অভিনেত্রী। সবাই মিলে কৌশানীর এইদিনটা আনন্দে ভরিয়ে রাখার চেষ্টা করলেও কৌশানীর এইদিন মনে পড়ে মায়ের হাতের রান্না। অভিনেত্রী এ প্রসঙ্গে জানিয়েছেন যে মায়ের হাতের রান্না ছাড়া জন্মদিন কাটছে ভাবতেই পারছেন না তিনি। অসুস্থ অবস্থাতেও মা তাঁর প্রিট পদগুলি রান্না করত। তবে কৌশানীর প্রিয় চিংড়ির মালাইকারি এ বছর রান্না করে হবু বউমাকে খাওয়াবেন বনির মা। 

Advertisement

এদিন দক্ষিণেশ্বর মন্দিরে বনি-কৌশানীর সঙ্গে দেখা গিয়েছে মদন মিত্রকেও। তিনি কৌশানীর সঙ্গে দেখা করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। গত ১৩ মে কলকাতায় সলমন খানের শো-তেও দেখা গিয়েছিল বনি-কৌশানীকে। এদিন তো কৌশানী বলেই দিলেন যে তাঁর ও সলমনের মাঝে বনিও আসবেন না। 

Advertisement