scorecardresearch
 

Madhumita Sarcar: স্যালাইন চলছে, হাসপাতালে মধুমিতা, কী হল অভিনেত্রীর?

Madhumita Sarcar: টলি পাড়ার খুবই পরিচিত মুখ মধুমিতা সরকার। সিরিয়াল দিয়ে নিজের কেরিয়ার শুরু হলেও তিনি এখন টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই বন্ধুদের সঙ্গে গোয়া ঘুরতে গিয়েছিলেন। কিন্তু সোমবার হঠাৎ করে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন সকলে।

Advertisement
মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলি পাড়ার খুবই পরিচিত মুখ মধুমিতা সরকার।
  • সিরিয়াল দিয়ে নিজের কেরিয়ার শুরু হলেও তিনি এখন টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন।
  • কিন্তু সোমবার হঠাৎ করে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন সকলে।

টলি পাড়ার খুবই পরিচিত মুখ মধুমিতা সরকার। সিরিয়াল দিয়ে নিজের কেরিয়ার শুরু হলেও তিনি এখন টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অভিনেত্রী। কিছুদিন আগেই বন্ধুদের সঙ্গে গোয়া ঘুরতে গিয়েছিলেন। কিন্তু সোমবার হঠাৎ করে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন, যা দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছেন সকলে। 

মধুমিতা সরকার যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে যে তাঁর হাতে স্যালাইনের নল ঢোকানো, চোখ-মুখে অসুস্থতার ছাপ স্পষ্ট এবং অভিনেত্রী হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন। বালিশের পাশে একটি বই রাখা। এই ছবি পোস্ট করার পর মধুমিতা তাঁর ক্যাপশনে লিখেছেন, 'মারাত্মক একটা কিছু হয়েছিল। কিন্তু ভাল ভাবে সেরে উঠেছি। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ।'

আরও পড়ুন: Madhumita Sarkar-Saurav Chakraborty divorce: পরকীয়ার জেরেই সৌরভ-মধুমিতার ডিভোর্স? সামনে এল কারণ

 

কী হয়েছিল অভিনেত্রীর? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁর অ্যাপেনডিক্স অপরেশন হয়েছে। তিনি এও জানান যে কয়েকদিন ধরেই পেটে তীব্র ব্যথা অনুভব করছিলেন তিনি। শ্যুটিংয়ের মাঝেই তিনি অসুস্থ হয়ে পড়েন। ডাক্তার দেখানোর পর তাঁর অ্যাপেনডিক্স ধরা পড়ে। সম্প্রতি হাসপাতালে ভর্তি হন তিনি। রবিবারবই তাঁর অস্ত্রোপচার হয়েছে। অভিনেত্রী জানিয়েছেন যে রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল। তবে অপারেশন ভালো মতো হয়ে গিয়েছে। এখন সুস্থ আছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: শোভন-স্বস্তিকার পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত, আলাদা হচ্ছে এই জুটি?

এখন কিছুদিন হাসপাতালেই থাকবেন অভিনেত্রী। বাড়িতে ফিরেও বিশ্রামে থাকতে হবে। তারপরই শ্যুটিং ফ্লোরে ফিরতে পারবেন তিনি। এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত রয়েছেন মৈনাক ভৌমিক পরিচালিত চিনি ২ সিনেমার শ্যুটিং নিয়ে। এরই মাঝে অভিনেত্রী ঘুরে এসেছেন গোয়া থেকেও। শুধু তাই নয়, কেকেআর-এর ম্যাচ দেখতে ইডেনেও পৌঁছে গিয়েছিলেন তিনি। তারপরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সোমবার নেট দুনিয়ায় অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা চিন্তায় পড়েন। এখন দ্রুত অভিনেত্রীর সেরে ওঠার অপেক্ষায় তাঁরা দিন গুনছেন। 
 

Advertisement